Advertisement

Sandipta Sen: 'গাঁটছড়া'র অফার ফিরিয়েছিলেন, সেই সন্দীপ্তা ফের টেলিভিশনেই ফিরছেন?

Sandipta Sen: বাংলা টেলিভিশন তথা টলিউডের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। দুর্গা সিরিয়াল দিয়ে হাতেখড়ি সন্দীপ্তাকে টাপুর টুপুর, তুমি আসবে বলে, আয় খুকু আয়-এর মতো একাধিক হিট সিরিয়ালে দেখা যাচ্ছে। যদিও এখন ছোটপর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। বরং এখন তাঁকে সিনেমা-সিরিজেই বেশি দেখা যাচ্ছে।

সন্দীপ্তা সেন ফিরতে পারেন ছোটপর্দায়? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2023,
  • अपडेटेड 12:05 PM IST
  • বাংলা টেলিভিশন তথা টলিউডের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। দুর্গা সিরিয়াল দিয়ে হাতেখড়ি সন্দীপ্তাকে টাপুর টুপুর, তুমি আসবে বলে, আয় খুকু আয়-এর মতো একাধিক হিট সিরিয়ালে দেখা যাচ্ছে। যদিও এখন ছোটপর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। বরং এখন তাঁকে সিনেমা-সির

বাংলা টেলিভিশন তথা টলিউডের অতি পরিচিত মুখ সন্দীপ্তা সেন। দুর্গা সিরিয়াল দিয়ে হাতেখড়ি সন্দীপ্তাকে টাপুর টুপুর, তুমি আসবে বলে, আয় খুকু আয়-এর মতো একাধিক হিট সিরিয়ালে দেখা যাচ্ছে। যদিও এখন ছোটপর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। বরং এখন তাঁকে সিনেমা-সিরিজেই বেশি দেখা যাচ্ছে। আর তা হবে নাই বা কেন ইন্ডাস্ট্রির নম্বর ওয়ান ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্তার সঙ্গেই যে সম্পর্কে রয়েছেন সন্দীপ্তা। তবে সন্দীপ্তা এবার ফের ফিরতে চলেছেন ছোটপর্দায়। সেরকমই কানাঘুঁষো শোনা যাচ্ছে। 

শেষবার অভিনেত্রীকে দেখা গিয়েছিল করুণাময়ী রানী রাসমনি: উত্তরপর্ব-এ মা সারদার ভূমিকায় দেখা মিলেছিল সন্দীপ্তার। এরপর থেকে ছোটপর্দা থেকে দূরেই ছিলেন অভিনেত্রী। মনোনিবেশ করেছিলেন সিরিজে। তবে এখন টেলি পাড়ায় জোর গুঞ্জন চলছে প্রযোজক যিশু সেনগুপ্তের হাত ধরেই ছোটপর্দায় ফের আসতে চলেছেন অভিনেত্রী।

টেলি পাড়ার অন্দরের খবর, প্রযোজক যিশু সেনগুপ্তর সংস্থা তৈরি করছে নতুন মেগা সিরিয়াল। আর সেই সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সন্দীপ্তা। যদিও এই মুহূর্তে অভিনেত্রী বা প্রযোজনা সংস্থা উভয়ই মুখে কুলুপ এঁটেছেন। ইতিমধ্যেই যিশু সেনগুপ্তর প্রযোজনায় হরগৌরী পাইস হোটেল সিরিয়ালটি ভালোই চলছে। 

আসলে সোমবার থেকে শুরু হচ্ছে তুঁতে এবং আগামী সপ্তাহ থেকে সম্প্রচার হবে সন্ধ্যাতারা। এরই মাঝে যিশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থার অফিসে একাধিকবার দেখা গিয়েছে সন্দীপ্তাকে। জানা যাচ্ছে, সেখানেই নাকি প্রযোজক যিশুর আসন্ন মেগার লুক সেট হয়েছে। এর আগেও গাঁটছড়া সিরিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। খড়ির চরিত্রের জন্য চ্যানেল নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন সন্দীপ্তা। কিন্তু সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেওয়ার পরই খড়ির চরিত্রে শোলাঙ্কিকে নেওয়া হয়। তবে খড়ির চরিত্রে অভিনয় না করলেও খুব শীঘ্রই হয়ত সন্দীপ্তাকে ছোটপর্দায় দেখা যেতে পারে। 

Advertisement

এই মুহূর্তে ওয়েব সিরিজে ঝড় তুলছেন সন্দীপ্তা। পাশাপাশি বড়পর্দাতেও অভিষেক হয়ে গিয়েছে তাঁর। ‘দ্য একেন বাবু: রুদ্ধশ্বাস রাজস্থান’-এর মাধ্যমে গত পুজোতেই বড় পর্দায় অভিষেক হয়েছে সন্দীপ্তার। সম্প্রতি এখন তাঁকে নষ্টনীড় সিরিজে দেখা যাচ্ছে অভিনয় করতে। অপরদিকে, নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা অভিনেত্রী। সৌম্যর সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন আগেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। সবমিলিয়ে সন্দীপ্তার জীবনে এখন খুশির জোয়ার। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement