Advertisement

Jeet-Chengiz: বহু বছর পর ফের বাংলা 'মশলাদার' সিনেমা, মুক্তি পেল জিৎ-এর 'চেঙ্গিজ'-র TRAILER

Actor Jeet: বাংলা ফিল্ম জগতে বহুদিন কর্মাশিয়াল সিনেমার দেখা পাননি দর্শকেরা। অন্য ধারার সিনেমা বক্স অফিসে আসলেও আগেকার চেনা সেই অ্যাকশনে ভরপুর বাণিজ্যিক ছবির দেখা পাওয়া যাচ্ছিল না। দর্শকদেরও, বিশেষ করে গ্রাম-বাংলার মানুষ বার বার চাইছিলেন যেন ফের ফিরে আসে কর্মাশিয়াল ছবি। দক্ষিণী ছবির ধুমধাড়াক্কা অ্যাকশন মারপিটের পাশে ক্রমশ ফিকে হচ্ছে টলিউডের মাস ফিল্ম।

চেঙ্গিজ সিনেমার পোস্টার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 8:13 PM IST
  • বাংলা ফিল্ম জগতে বহুদিন কর্মাশিয়াল সিনেমার দেখা পাননি দর্শকেরা।
  • অন্য ধারার সিনেমা বক্স অফিসে আসলেও আগেকার চেনা সেই অ্যাকশনে ভরপুর বাণিজ্যিক ছবির দেখা পাওয়া যাচ্ছিল না
  • তবে এতকিছুর পরও জিৎ (Jeet) নিজের জায়গায় অটল। দর্শককে হলমুখী করতে ফের নতুন অ্যাকশন ছবি নিয়ে আসছেন তিনি।

বাংলা ফিল্ম জগতে বহুদিন কর্মাশিয়াল সিনেমার দেখা পাননি দর্শকেরা। অন্য ধারার সিনেমা বক্স অফিসে আসলেও আগেকার চেনা সেই অ্যাকশনে ভরপুর বাণিজ্যিক ছবির দেখা পাওয়া যাচ্ছিল না। দর্শকদেরও, বিশেষ করে গ্রাম-বাংলার মানুষ বার বার চাইছিলেন যেন ফের ফিরে আসে কর্মাশিয়াল ছবি। দক্ষিণী ছবির ধুমধাড়াক্কা অ্যাকশন মারপিটের পাশে ক্রমশ ফিকে হচ্ছে টলিউডের মাস ফিল্ম। তবে এতকিছুর পরও জিৎ (Jeet) নিজের জায়গায় অটল। দর্শককে হলমুখী করতে ফের নতুন অ্যাকশন ছবি নিয়ে আসছেন তিনি। আজ, সোমবার মুক্তি পেল তাঁর পরবর্তী ছবি ‘চেঙ্গিজ’-এর (Chengiz) ট্রেলার।

জিৎ-এর প্রযোজনায় এটি প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা। তাই প্রচারে কোনও খামতি রাখতে চাইছেন না অভিনেতা। তাই এই ছবির ট্রেলার তিনি সেরে নিলেন মুম্বইতেই। ট্রেলার দেখানোর পর সেখানে যে উন্মাদনা দেখা গেল, তাতে ছবির ভবিষ্যৎ নিয়ে আশ্বস্তই হতে পারেন নির্মাতারা। ছবির টিজারেই গল্পের আভাস মিলেছিল। যেখানে সাতের দশক থেকে নয়ের দশকের কলকাতার আন্ডারওয়ার্ল্ডের কাহিনি ফুটে উঠবে। সেই উত্তাল সময়ের কলকাতায় পুলিশ পরিবারের সন্তান জয়দেব সিং কীভাবে হয়ে উঠলেন অন্ধকার জগতের বেতাজ বাদশা চেঙ্গিজ, তা জানা যাবে এই ছবিতেই। ইউটিউবে মুক্তির এক ঘণ্টার মধ্যেই ছবির ট্রেলারের ভিউ ছাড়িয়ে যায় ১ লক্ষ।

 

আরও পড়ুন: Jeet- Chengiz: ইদে আসছে 'চেঙ্গিজ', বাংলা ইন্ডাস্ট্রিতে নতুন দিক খুললেন জিৎ

একজনের ডনের চরিত্র কীভাবে পর্দায় ফুটিয়ে তোলা যায়, তা এর আগেও জিৎ করে দেখিয়েছেন ‘বস’ ছবিতে। এবার এই পিরিয়ড ড্রামাতেও তাঁর হাঁটাচলা, কথা বলার ধরন, মুখের অভিব্যক্তি খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন অভিনেতা। আগামী ২১ এপ্রিল, ইদের সময় মুক্তি পাচ্ছে ‘চেঙ্গিজ’। আপাতত পর্দায় আরও একবার জিতের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা। ট্রেলারের শেষে জিৎকে বলতে শোনা গিয়েছে, ‘এটা শুধুই ট্রেলার। খেলা এখনও বাকি আছে। খেলা হবে।’ কথাটা যে একেবারেই ভুল নয়, তা ভালই টের পাওয়া যাচ্ছে। মাত্র পৌনে ৩ মিনিটের ট্রেলারেই যা দেখা গেল, তাতে পরিচালক রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় গোটা ছবিজুড়ে যে ভালই ‘খেলা’ দেখা যাবে, সে কথা হলফ করে বলা যায়।

Advertisement

আরও পড়ুন: Actor Jeet: নিজের সিনেমা ছেড়ে দক্ষিণী সিনেমার পাশে জিৎ? সোশ্যাল মিডিয়ায় হইচই

চেঙ্গিজের গল্প লিখেছেন নীরজ পাণ্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মাদনানি, অমিত জুমরানি। এই সিনেমায় জিৎ-এর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এই প্রথম কোনও অ্যাকশন সিনেমায় কাজ করবেন তিনি। ‘চেঙ্গিজ’-এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রোহিত রায়, শতাফ ফিগারের মতো অভিনেতারা। এত বছর পর কর্মাশিয়াল সিনেমা কতটা দর্শকদের মন জয় করতে সফল হয় এখন সেটাই দেখার।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement