Advertisement

Dadagiri: 'পারফরম্যান্স ঠিক আছে?' সৌরভের প্রশ্নে ডোনা যা বললেন.... দেখুন Video

ফিনালের শ্যুটিংয়ে সৌরভের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনাও। এই প্রথম মঞ্চে স্বামী-স্ত্রীকে নাচতেও দেখা গিয়েছে। শাহরুখ খানের ছবি 'ওম শান্তি ওম'-এর 'আঁখো মে তেরি আজব সি আজব সি অদায়েঁ হ্যায়' গানে নেচেছেন তাঁরা।

সৌরভ-ডোনা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 May 2022,
  • अपडेटेड 9:08 PM IST
  • ফিনালের শ্যুটিংয়ে সৌরভের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনাও।
  • দাদাগিরির মঞ্চে নাচলেন একসঙ্গে।
  • সৌরভের নাচের তারিফ ডোনার।

দাদাগিরির গ্র্য়ান্ড ফিনালে নিয়ে রাখঢাক রেখেছিল সম্প্রচারকারী চ্যানেল। এবার ফিনালের দিনক্ষণ ঘোষণা করল কর্তৃপক্ষ। সেই সঙ্গে একটি ঝলকও প্রকাশিত হল ফেসবুকে। তাতে দেখা গেল, মঞ্চে বাংলার দুই দাদা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। রয়েছেন সৌরভ জায়া ডোনা। তিনজনকেই নাচতে দেখা গেল মঞ্চে।            

ফিনালের শ্যুটিংয়ে সৌরভের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী ডোনাও। এই প্রথম মঞ্চে স্বামী-স্ত্রীকে নাচতেও দেখা গিয়েছে। শাহরুখ খানের ছবি 'ওম শান্তি ওম'-এর 'আঁখো মে তেরি আজব সি আজব সি অদায়েঁ হ্যায়' গানে নেচেছেন তাঁরা। নাচের পর সৌরভ বললেন,'সকালবেলায় বলল, নাচতে হবে তোমার সঙ্গে রিহার্সাল করতে হবে। আমি বললাম, স্টেজেই ফাটাফাটি।পারফরম্যান্স ঠিক আছে?' সৌরভ জায়ার সহাস্য উত্তর, 'একদম পুরো ফাটাফাটি।' 

চ্যানেলের প্রোমো ভিডিওয় মঞ্চে একসঙ্গে সৌরভ, ডোনা, প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া। প্রসেনজিৎ ও দিতিপ্রিয়ার নতুন ছবি আসতে চলেছে। বাবা-মেয়ের ভূমিকায় রয়েছেন তাঁরা। ওই ছবির প্রচারেই সম্ভবত গিয়েছেন দাদাগিরির মঞ্চে। 'সোহাগ চাঁদ বদনী ধ্বনি নাচো তো দেখি' গানে পা মেলালেন সৌরভ-ডোনা। পরে দু'জনকে সঙ্গত দিলেন প্রসেনজিৎ ও দিতিপ্রিয়া।

২০২১-এর ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল দাদাগিরির নবম সিজন। ফাইনাল মিলিয়ে মোট ৭২ টি পর্ব। গ্র্যান্ড ফিনালেতে সৌরভ-ডোনার নাচ ছাড়াও রয়েছে রূপম, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো ও মনোময় ভট্টাচার্যের গান।

আরও পড়ুন- বদলে গেল 'পৃথ্বীরাজ', হুমকিতে অক্ষয়ের ছবির নাম পরিবর্তন

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement