Advertisement

Tollywood Gossip: পরিবারের সঙ্গে থাকা এই কিশোরকে চিনতে পারছেন? কেরিয়ার শুরু রাজের ছবি দিয়ে

Tollywood Gossip: পুরনো স্মৃতি সবসময়ই সুন্দর হয়। আর সেটা যদি হয় ছোটবেলার তাহলে তো আরও মধুর হয়ে ওঠে সেই স্মৃতি। মাঝে মাঝেই টলিউডের অনেক তারকাই তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি সেরকমই এক ছবি শেয়ার করেছেন টলিউডের এক অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়া পেজে পরিবারের সঙ্গে ছবি দিয়ে আবেগে ভেসেছেন সেই তারকা।

টলিউড গসিপ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 May 2024,
  • अपडेटेड 5:03 PM IST
  • মাঝে মাঝেই টলিউডের অনেক তারকাই তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করে থাকেন।

পুরনো স্মৃতি সবসময়ই সুন্দর হয়। আর সেটা যদি হয় ছোটবেলার তাহলে তো আরও মধুর হয়ে ওঠে সেই স্মৃতি। মাঝে মাঝেই টলিউডের অনেক তারকাই তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি সেরকমই এক ছবি শেয়ার করেছেন টলিউডের এক অভিনেতা। নিজের সোশ্যাল মিডিয়া পেজে পরিবারের সঙ্গে ছবি দিয়ে আবেগে ভেসেছেন সেই তারকা। 

দক্ষিণ কলকাতার মধ্যবিত্ত পরিবারের ছেলে টলিউডের এই অভিনেতা। ছোটবেলায় বাবা-মা, দাদা, কাকুর সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন।সেই ছবি পোস্ট করেছেন অভিনেতা। পরিবারের মাঝে সেই অভিনেতাকে দেখলে বোঝার উপায় নেই। নীল-সাদা টি-শার্ট আর খাকি হাফপ্যান্ট পরে রয়েছেন। ছবি পোস্ট করে তাঁর ক্যাপশান, ‘বাবা,মা,আমি,দাদা ,রাজা কাকু, আরতি পিসি’। এটা ১৯৯৫ সালে তোলা ছবি সেটাও জানিয়েছেন ওই অভিনেতা। তবে ছবিতে যে অভিনেতা রয়েছেন, তাঁকে কি চেনা যাচ্ছে?

চেনার উপায় না থাকলেও যিনি এই ছবি শেয়ার করেছেন, তিনি নিজেই রয়েছেন সেই ছবিতে। ইনি হলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। যিনি তাঁর কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তীর হাত ধরে। তাঁর অভিনীত রাজ চক্রবর্তী পরিচালিত সেই ছবি বাংলা সিনেমায় আজও একটা মাইলফলক। পরবর্তীতে এই ছবির নায়িকা প্রিয়াঙ্কা সরকারকে বিয়ে করেন অভিনেতা। তবে মাঝে অনেকটা সময় তাঁরা আলাদা ছিলেন। বিবাহ-বিচ্ছেদ হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। তবে সম্প্রতি তাঁরা আবারও এক হয়েছেন। ছেলে সহজ আর প্রিয়াঙ্কাকে নিয়ে রাহুলের এখন সুখের সংসার। 

এই পারিবারিক ছবিটি শেয়ার করেছেন রাহুল নিজেই। কেরিয়ারের শুরুতে, ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে অভিনয় করেছিলেন রাহুল। তবে বর্তমানে রাহুলের সঙ্গে পরিচালক রাজের সম্পর্ক ভাল নেই। প্রসঙ্গত, ছবিতে থাকা রাহুল বন্দ্যোপাধ্যায়ের বাবা বিশ্বনাথ বন্দ্যোপাধ্যায়ও একজন থিয়েটার শিল্পী ছিলেন। বিজয়গড় এলাকায় বড় হয়েছেন রাহুল। নাকতলা হাইস্কুলে পড়াশোনা করেছেন রাহুল, পরে আশুতোষ কলেজ থেকে স্নাতক হন। কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'সত্যি বলে সত্যি কিছু নেই' ছবিতে দেখা যাবে।      

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement