Advertisement

লাইভ অনুষ্ঠানে গায়িকাকে লক্ষ্য করে গুলিবৃষ্টি, অধরা দুষ্কৃতীরা

হুমকি দেওয়ার সময় ওই যুবকরা হঠাৎ করেই রাকেশ ও তার ভাইয়ের ওপর গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। সৌভাগ্যক্রমে, গায়িকা এবং তার ভাই এই ঘটনায় অল্পের জন্য বেঁচে যান। গুলির শব্দ শুনে জাগরণে হুড়োহুড়ি লেগে যায়। দুষ্কৃতিদের ধরার আগেই তারা ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

রাকেশ শিওরান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2022,
  • अपडेटेड 6:09 PM IST

হরিয়ানভি গায়িকা রাকেশ শিওরানকে (Rakesh Sheoran) লক্ষ্য করে চলল গুলি। প্রতিবেদনে বলা হয়েছে, রাকেশ শিওরানের ওপর অজ্ঞাত পরিচয় যুবক গুলি চালিয়েছে। স্বস্তির খবর হল, এই হামলায় তিনি অক্ষত অবস্থাতেই রয়েছেন।


হরিয়ানভি গায়িকার উপর গুলিবর্ষণ

রাকেশ শিওরান হরিয়ানার একজন সুপরিচিত গায়িকা। দাদরির ভিওয়ানি রোডে পাওয়ার হাউসের কাছে জাগরণ অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। রাত প্রায় ১ টার সময় একটি গাড়িতে করে তিনি তার ভাইয়ের কাছে পৌঁছান। সেই সময় দুই যুবক পিস্তল নিয়ে এসে তাদের গালিগালাজ করতে থাকে। এমনকী রাকেশ ও তার ভাইকে পিস্তল দেখিয়ে হত্যার হুমকিও দেয় ওই যুবকরা।

হুমকি দেওয়ার সময় ওই যুবকরা হঠাৎ করেই রাকেশ ও তার ভাইয়ের ওপর গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। সৌভাগ্যক্রমে, গায়িকা এবং তার ভাই এই ঘটনায় অল্পের জন্য বেঁচে যান। গুলির শব্দ শুনে জাগরণে হুড়োহুড়ি লেগে যায়। দুষ্কৃতীদের ধরার আগেই তারা ঘটনাস্থল থেকে চম্পট দেয়।


রাকেশ কে?

রাকেশ শিওরান একজন বিখ্যাত লোকশিল্পী। কিছুদিন আগে তার লাখ টকে কা বিজনা রি... অ্যালবাম প্রকাশিত হয়েছে। কৃষক আন্দোলন এবং জাট সংরক্ষণের সময়ও আলোচনায় আসেন রাকেশ শিওরান। তিনি অবস্থান বিক্ষোভে হরিয়ানভি এবং দেশাত্মবোধক গান গেয়ে প্রচুর হাততালি এবং প্রশংসা কুড়িয়েছিলেন। এই দুর্ঘটনার পর রাকেশ শিওরান খুব ভয় পেয়ে যান।

রাকেশ শিওরান জানান, এর আগেও জাগরণে হাওয়ায় বেশ কয়েক বার গুলি চালানো হয়েছে। তিনি আরও বলেন, সমাজে কন্যারাই নিরাপদ নয়, তাহলে সাধারণ মানুষ কীভাবে নিরাপদে থাকবে। সমাজেরও শিল্পীদের সমর্থন করা উচিত এবং যারা এটি করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। রাকেশ শিওরান শিল্পীদের ওপর হামলার বিষয়ে বলেন, শিল্পী সিধু মুসেওয়ালাকে যে ভাবে খুন করা হয়েছে, তার সঙ্গেও এমন ঘটনা ঘটতে পারে।

Advertisement


পুলিশ রিপোর্ট দিয়েছে

গোলাগুলির খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। রাকেশ শিওরানের অভিযোগের ভিত্তিতে পুলিশ দুই দাগী যুবকের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা রুজু করেছে। এ ছাড়া এখনও কোনও আপডেট নেই। প্রশ্ন হল, কারা এই গায়িকাকে হত্যার চেষ্টা করেছিল এবং কেন?

এত ভিড়ের মধ্যে গায়িকাকে লক্ষ্য করে গুলি চালানো অপরাধীদের শিগগিরই পুলিশ প্রেফতার করবে বলে আশা করা হচ্ছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement