Advertisement

Gaurav-Ridhima: খালি গায়ে গৌরব, কালো মনোকিনিতে ঋদ্ধিমা, মা-বাবার সঙ্গে পুলে নামল ধীরও

Gaurav-Ridhima: বিদেশে ঘুরতে গিয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও স্ত্রী ঋদ্ধিমা ঘোষ। সঙ্গে তাঁদের একরত্তি ছেলে ধীরও। খুব ছোট অবস্থায় মা-বাবার সঙ্গে পাহাড়ে গিয়েছিল আর এখন থাইল্যান্ডের সমুদ্র উপভোগ করছেন ছোট্ট ধীর। থাইল্যান্ডে ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিচ্ছেন গৌরব ও ঋদ্ধিমা দুজনেই। প্রসঙ্গত, শহরে বৃষ্টি নামার আগেই বিদেশে পাডি দিয়েছিলেন তাঁরা।

গৌরব-ঋদ্ধিমা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 May 2024,
  • अपडेटेड 10:52 AM IST
  • বিদেশে ঘুরতে গিয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও স্ত্রী ঋদ্ধিমা ঘোষ।

বিদেশে ঘুরতে গিয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও স্ত্রী ঋদ্ধিমা ঘোষ। সঙ্গে তাঁদের একরত্তি ছেলে ধীরও। খুব ছোট অবস্থায় মা-বাবার সঙ্গে পাহাড়ে গিয়েছিল আর এখন থাইল্যান্ডের সমুদ্র উপভোগ করছেন ছোট্ট ধীর। থাইল্যান্ডে ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিচ্ছেন গৌরব ও ঋদ্ধিমা দুজনেই। প্রসঙ্গত, শহরে বৃষ্টি নামার আগেই বিদেশে পাডি দিয়েছিলেন তাঁরা। সেখানে কয়েকটা দিন কাটিয়ে কলকাতায় ফিরবেন। 

থাইল্যান্ডে গিয়েছেন আর পুলে সময় কাটাবেন না তা কী করে হয়। সদ্য এই তারকাদম্পতি শেয়ার করে নিয়েছেন, ধীরকে নিয়ে প্রথম জলে নামার ছবি। ধীরও আনন্দে, দিব্যি মা-বাবার কোলে চড়ে, তাইল্যান্ডের মনোরম পরিবেশে আনন্দেই রয়েছে। খালি গায়ে গৌরব ও কালো প্রিন্টেড মনোকিনিতে ঋদ্ধিমা, গৌরবের কোলে ধীর। আবার ধীরকে একা পুলে দেখা গেল, সানগ্লাস পরে পোজ দিয়েছে একরত্তি। ধীরের এই ছবিতে সকলেই তাকে আদর-ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ধীর, ঋদ্ধিমা ও গৌরবের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পেয়েছে। সবাই ভালবাসেন মিষ্টি এই দম্পতির মিষ্টি রসায়নের ছবি দেখতে। 

সদ্য ঋদ্ধিমা আরও কিছু ছবি শেয়ার করে নিয়েছেন। তাঁর একার কিছু ছবিও রয়েছে সেখানে। নীল জলের ধারে বসে লাল মনোকিনিতে ছুটি কাটাচ্ছেন ঋদ্ধিমা। শরীর থেকে সাদা শার্ট খুলে পরছে, দেখা যাচ্ছে লাল মনোকিনির ফিতে। ঋদ্ধিমার এই ছবি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়িয়েছে। পাহাড়ের পরে সমুদ্র, আপাতত কাজের ব্যস্ততা সামলে, থাইল্যান্ডের বালুকাবেলায় গৌরব-ঋদ্ধিমা। প্রসঙ্গত, কিছুদিন আগেই এই দম্পতি ধীরের মুখ সামনে এনেছে। জন্মের পর থেকে ধীরকে তাঁরা গোপনেই রেখেছিলেন। তবে মার্চে ধীরের অন্নপ্রাশনের সময়ই গৌরব-ঋদ্ধিমা তাঁদের সন্তানের মুখ সকলের সামনে নিয়ে আসেন। 

বহু বছর পর ছোটপর্দায় কামব্যাক করছেন ঋদ্ধিমা ও গৌরব। 'রন্ধনে বন্ধন' নামে একটি রান্নার শো নিয়ে আসছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এই প্রোমো প্রকাশ্যে আসতেই তা বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। অপরদিকে, একটি গানের শো-তেও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন গৌরব।  তবে এ তো কাজের অংশ.. ব্যক্তিগত জীবনেও একে অপরের সঙ্গে খুশি ঋদ্ধিমা-গৌরব। তা যেন প্রকাশ পায় তাঁদের প্রত্যেকটা কাজেই।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement