Advertisement

Jisshu-Srijit: মিটল অভিমান পর্ব, মাউথ অর্গান-ড্রামে জমে উঠল যিশু-সৃজিতের বন্ধুত্ব

Jisshu-Srijit: দু'বছর আগে পেশাগত সম্পর্কে ফাটল ধরেছিল সৃজিত মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্তের। সেই নিয়ে টলিউডে চর্চাও হয়েছিল বিস্তর। কিন্তু এখন সেই সম্পর্ক অনেকটাই মসৃণ। তারই প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। মান-অভিমানের পর্ব মিটিয়ে ঘরোয়া জলসায় মেতে উঠলেন সৃজিত-যিশু।

সৃজিত-যিশু যুগলবন্দি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 5:06 PM IST
  • দু'বছর আগে পেশাগত সম্পর্কে ফাটল ধরেছিল সৃজিত মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্তের। সেই নিয়ে টলিউডে চর্চাও হয়েছিল বিস্তর।

দু'বছর আগে পেশাগত সম্পর্কে ফাটল ধরেছিল সৃজিত মুখোপাধ্যায় ও যিশু সেনগুপ্তের। সেই নিয়ে টলিউডে চর্চাও হয়েছিল বিস্তর। কিন্তু এখন সেই সম্পর্ক অনেকটাই মসৃণ। তারই প্রমাণ পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। মান-অভিমানের পর্ব মিটিয়ে ঘরোয়া জলসায় মেতে উঠলেন সৃজিত-যিশু। আর সেই ভিডিও ভাগ করে নেন পরিচালক নিজে।

সত্তরের দশকের বিখ্যাত সিনেমা মেরে জীবন সাথী-র জনপ্রিয় গান চলা যাতা হুঁ কিসি কে ধুন মে, সেই গানে যুগলবন্দি সৃজিত-যিশুর। পরিচালনার বাইরে সৃজিত যে ভাল মাউথঅর্গান বাজান সে কথা হয়ত অনেকেই জানেন না। আর যিশু যে অভিনয়ের আগে ড্রামার ছিলেন সে তো সকলেই জানেন। ঘরোয়া সন্ধ্যায় সেরকমই যুগলবন্দি জমে উঠল। সৃজিত সেই ভিডিও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ান পেজে। ভিডিওতে দেখা গিয়েছে, সৃজিতের মাউথঅর্গান বাজানো মন দিয়ে শুনছেন যিশু। এই ভিডিও পোস্ট করে পরিচালক ক্যাপশন দিয়েছেন জ্যাম-তারা। তিনিও সঙ্গ দিয়েছেন পরিচালকের সঙ্গে। এই ভিডিও পোস্ট হতেই নেট দুনিয়ায় তাঁদের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন। 

সম্প্রতি বেশ কিছু সাক্ষাৎকারে পরিচালককে যিশুর সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে নানান প্রশ্ন করা হয়েছিল। তখন তিনি জানিয়েছিলেন যে তাঁদের মধ্যে এখন সবকিছু স্বাভাবিক। প্রসঙ্গত, সৃজিতের দশম অবতার নামে কপ ইউনিভার্স-এও গুরুত্বপূর্ণ চরিত্রে দখা যাবে যিশুকে। তবে বাংলা ছাড়াও এখন তিনি মুম্বই ও দক্ষিণের ছবিতেও চুটিয়ে কাজ করছেন। 

অভিনয়-প্রযোজনার কাজে ব্যস্ত থাকলেও যিশু ঠিক সময় বের করে নেন তাঁর পরিবার ও বন্ধুবান্ধবদের জন্য। প্রায়ই যিশুকে দেখা যায় ঘরোয়া পার্টিতে মজা করতে। মিউজিকের প্রতি তাঁর এক অন্য টান রয়েছে। নিজের একটি ব্যান্ডও তৈরি করেছেন। এরকম ঘরোয়া পার্টিতে তাঁকে ড্রাম বাজাতে দেখা যায়।  ১৪ জুলাই মুক্তি পেল যিশুর নতুন সিরিজ় ‘দ্য ট্রায়াল’। অন্য দিকে ব্যোমকেশ ‘দুর্গরহস্য’ সিরিজ়ের কাজ শেষ করেই দেবের সঙ্গে নতুন কাজের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন তিনি। যে ছবি মুক্তি পাবে ২০২৪ সালে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement