Advertisement

RG Kar Murder-Kili Paul: 'আরজি করের দ্রুত বিচার চাই', দাবি বিশ্ববিখ্যাত ইনফ্লুয়েন্সার কিলি পলের

RG Kar Murder-Kili Paul: আরজি কর-কাণ্ড নিয়ে উত্তাল গোটা দেশ। তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনা রীতিমতো নাড়িয়ে দিয়েছে সকলকে। যার আঁচ পড়েছে আন্তর্জাতিক স্তরেও। আম জনতা থেকে শুরু করে সেলিব্রিটি, সকলেই প্রতিবাদ মিছিলে পা মেলাচ্ছেন, বিচারের দাবিতে সোচ্চার হয়েছেন। এমনকী কনটেন্ট ক্রিয়েটার, ইউটিউবার কেউই বাদ নেই।

কিলি পল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Aug 2024,
  • अपडेटेड 3:19 PM IST
  • আরজি কর-কাণ্ড নিয়ে উত্তাল গোটা দেশ।

আরজি কর-কাণ্ড নিয়ে উত্তাল গোটা দেশ। তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনা রীতিমতো নাড়িয়ে দিয়েছে সকলকে। যার আঁচ পড়েছে আন্তর্জাতিক স্তরেও। আম জনতা থেকে শুরু করে সেলিব্রিটি, সকলেই প্রতিবাদ মিছিলে পা মেলাচ্ছেন, বিচারের দাবিতে সোচ্চার হয়েছেন। এমনকী কনটেন্ট ক্রিয়েটার, ইউটিউবার কেউই বাদ নেই। এবার আরজি কর-কাণ্ড নিয়ে সরব হতে দেখা গেল আফ্রিকার কিলি পলকে, যিনি জনপ্রিয় এক । 

সোশ্যাল মিডিয়ায় কিলি পলকে চেনেন না এমন মানুষ কমই রয়েছেন। বহু ফলোয়ার তাঁর। তাঁর নাচের জাদুতে মুগ্ধ সবাই। এক এক সময়ে এক এক ধরনের নাচ নেচে সকলের মন জয় করে নেন তিনি। কখনও আবার গেয়ে ওঠেন বাংলা গান। কলকাতার সঙ্গেও তাঁর যোগ গভীর। আর সেখান থেকেই তিনি আরজি করের ঘটনা নিয়ে রীতিমতো নিন্দা করলেন। কিলি পল একটি ভিডিও পোস্ট করেছেন, আর সেখানেই তিনি এই ঘটনা নিয়ে প্রতিবাদ জানিয়েছেন। কিলি পল তাঁর ভিডিও বার্তায় বলেন, 'আজকে আমি কথা বলব কলকাতায় ঘটে যাওয়া ধর্ষণের ঘটনা নিয়ে। সত্যিই খুব খারাপ খবর এটা। আমি রোজই দেখছি, ফলো করছি কী ঘটছে কলকাতায়। যেটা হয়েছে সেটা দেখার পর আমি সত্যিই খুব দুঃখিত।' 

কিলি পল এও বলেন, '২১ শতাব্দীতে এসেও মহিলাদের সঙ্গে এমন আচরণ ভাবা যায় না। আশা করব সরকার এই ঘটনার যথাযথ বিচার করবে। পরিবর্তনের জন্য আর কোনও শতাব্দীর দরকার নেই, ২১ শতাব্দীতে এসে এই ধরনের ঘটনা যাতে না ঘটে সেদিকেই নজর দেওয়া দরকার। কলকাতার এই ঘটনা যেন আর কখনও কোথাও না ঘটে এবং সরকার যাতে কড়া আইন আনে সেদিকে নজর দেওয়া দরকার।' এই ভিডিও শেয়ার করে কিলি পল ক্যাপশনে লিখেছেন, 'কলকাতার ধর্ষণ ও খুনের ঘটনা। আমি মহিলা, চিকিৎসক ও সব মহিলাদের পাশে রয়েছি যাদের স্পর্শ করা হয়েছে। ধর্ষণ ও খুন বন্ধ হওয়া দরকার।' 

Advertisement

কখনও রবীন্দ্রসঙ্গীত গেয়ে, কখনও বা কাঁচা বাদামের সঙ্গে নেচে আবার কখনও বা বাংলা সিনেমার আইটেম গানে নেচে বাঙালিদের মন জয় করে নিয়েছেন। কিলি পলের ভিডিও মানেই সেখানে লক্ষাধিক ভিউ, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠার সময়ও কিলি পল রাম সিয়া রাম গেয়ে ভাইরাল হয়েছিলেন। এবারও তাঁর এই ভিডিও ১ লক্ষ ভিউ ছোঁয়ার পথে রয়েছে। কিলি পলের মত অন্য সবাই চাইছেন যাতে আরজি কর-কাণ্ডের বিচার শীঘ্রই হয়।   

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement