Advertisement

Kanchana Moitra: নাকে ব্যান্ডেজ নিয়ে হাসপাতালের বেডে কাঞ্চনা, কী হল অভিনেত্রীর

Kanchana Moitra: সম্প্রতি সেই কাঞ্চনার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে সকলেই উদ্বিগ্ন। হাতে স্যালাইনের চ্যানেল। নাকে একাধিক ব্যান্ডেজ, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। এই ছবি অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে শেয়ার করতেই তাঁর ভক্তরা চিন্তিত হয়ে পড়েন।

হাসপাতালের বেডে শুয়ে কাঞ্চনা মৈত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2023,
  • अपडेटेड 11:04 AM IST
  • ছোটপর্দয় অতি পরিচিত মুখ অভিনেত্রী কাঞ্চনা মৈত্র
  • বাংলা সিরিয়ালের দৌলতে অভিনেত্রীকে সকলেই চেনেন। তবে তাঁর পরিচিতি অবশ্য নেগেটিভ চরিত্রের জন্যই।
  • সম্প্রতি সেই কাঞ্চনার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে সকলেই উদ্বিগ্ন। হাতে স্যালাইনের চ্যানেল। নাকে একাধিক ব্যান্ডেজ, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র

ছোটপর্দয় অতি পরিচিত মুখ অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। বাংলা সিরিয়ালের দৌলতে অভিনেত্রীকে সকলেই চেনেন। তবে তাঁর পরিচিতি অবশ্য নেগেটিভ চরিত্রের জন্যই। সিরিয়ালের পাশাপাশি বাংলা ছবিরও পরিচিত মুখ কাঞ্চনা। সম্প্রতি সেই কাঞ্চনার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে সকলেই উদ্বিগ্ন। হাতে স্যালাইনের চ্যানেল। নাকে একাধিক ব্যান্ডেজ, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। এই ছবি অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে শেয়ার করতেই তাঁর ভক্তরা চিন্তিত হয়ে পড়েন। অনেকেই প্রথমে ভেবেছিলেন হয়ত কোনও সিরিয়ালের শ্যুটিংয়ের দৃশ্য। তবে আসল ঘটনা নিজেই খোলসা করলেন অভিনেত্রী।

এই ছবিগুলি পোস্ট করে কাঞ্চনা তাঁর ফেসবুক পেজে ক্যাপশনে লেখেন, ‘সার্জারি সম্পন্ন’। রাখঢাক না করে অভিনেত্রা জানিয়েছেন যে তাঁর নাকে চোট লেগেছিল। ভিতরে রক্তক্ষরণের পর সেই চোটের জেরেই হেমাটোমা হয়ে যায়। তারই অস্ত্রোপচার হল। এই শারীরিক কষ্টের জন্য বেশ কিছুদিন ধরেই সমস্যায় ছিলেন অভিনেত্রী। অবশেষে এই কষ্ট থেকে মুক্তি মিলল তাঁর। এখন একেবারে সুস্থ রয়েছেন তিনি। দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি আছেন অভিনেত্রী। সেখানে বেডে শুয়েই নিজের ছবি পোস্ট করে তাঁর এই অস্ত্রোপচারের বিষয়টি জানিয়েছেন। তবে ‘জগদ্ধাত্রী’ খ্যাত অভিনেত্রী। চিকিৎসকদের ধন্যবাদ জানাতে ভোলেননি। 

আরও পড়ুন: Ritabhari-Srijit Relationship: বিয়ে হওয়ার কথা চলছিল, সৃজিত-ঋতাভরীর রিলেশনটা ভেঙেছিল কেন?

 

 

আরও পড়ুন: Madhumita Sarcar: মধুমিতা প্রেম করছেন? স্ট্রবেরি লেমোনেডের পার্টনার কে...

অভিনয়ের পাশাপাশি রাজনীতিও করতে দেখা গিয়েছিল কাঞ্চনা মৈত্রকে। দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। তবে চলতি বছরের ফেব্রুয়ারিতেই বিজেপি ছাড়েন অভিনেত্রী। সেই সময় তিনি জানিয়েছিলেন যে অভিনয়ে মনোযোগ দিতেই তিনি রাজনীতি ছাড়ছেন। তবে এরপর জানা যায় দলের প্রতি একরাশ অভিমান ও আক্ষেপ নিয়েই বিজেপি থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। এরপর অন্য কোনও রাজনৈতিক দলে তাঁকে যোগ দিতে দেখা যায়নি। 

Advertisement

আপতত নিজের অভিনয়-কেরিয়ার আর সংসারেই মন দিতে চান অভিনেত্রী। করোনা লকডাউনেই চুপিসাড়ে বিয়ে সেরেছিলেন তিনি। কাজ, পরিবার আর পোষ্যদের নিয়েই এখন কাটছে তাঁর সময়। কাঞ্চনা মৈত্রর দ্রুত সুস্থতা কামনা করে তাঁর অনুরাগীরা কমেন্ট-প্রতিক্রিয়ায় ভরিয়ে দিচ্ছেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement