Advertisement

Ushasie Chakraborty: 'জুন আন্টি'র প্রেমিকের থাকতে হবে এই গুণ, তবেই বিয়ে করবেন ঊষসী

Ushasie Chakraborty: অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সকলের কাছে জুন আন্টি বলেই পরিচিত। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর সতীন হয়ে ঢোকেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। কিন্তু সিরিয়ালের চেয়েও জুন আন্টির জনপ্রিয়তা কোনও অংশে কম ছিল না। যদিও খলনায়িকা হিসেবে কম গালমন্দ শোনেনি তিনি দর্শকদের কাছ থেকে। তাঁর বয়স কত, তা কোনওদিনই খোলসা করেননি।

ঊষসী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2024,
  • अपडेटेड 7:04 PM IST
  • অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সকলের কাছে জুন আন্টি বলেই পরিচিত।

অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সকলের কাছে জুন আন্টি বলেই পরিচিত। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর সতীন হয়ে ঢোকেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী। কিন্তু সিরিয়ালের চেয়েও জুন আন্টির জনপ্রিয়তা কোনও অংশে কম ছিল না। যদিও খলনায়িকা হিসেবে কম গালমন্দ শোনেনি তিনি দর্শকদের কাছ থেকে। তাঁর বয়স কত, তা কোনওদিনই খোলসা করেননি। তবে সিঙ্গল ঊষসী, এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। ঠিক কেমন ছেলে পেলে ঝট করে বিয়ে করে নেবেন, জুন আন্টি জানালেন নিজে। 

শ্রীময়ী সিরিয়ালে মুখ ভেংচে অভিনয় করেছিলেন ঊষসী। লীনা গঙ্গোপাধ্যায়ের এই সিরিয়ালে ঊষসী তাঁর অভিনয় দিয়ে দারুণভাবে দর্শকদের মন জয় করেছিলেন। শ্রীময়ী শেষ হয়ে যাওয়ার পরও জুন আন্টিকে দর্শকেরা আজও মনে রেখেছে। এই চরিত্রের জনপ্রিয়তা এমনই যে বিধানসভা ভোটের আগে অমিত শাহকে উদ্দেশ্য করে একটি  প্ল্যাকার্ডে লেখা হয়, অমিত শাহ, আপনি জুন আন্টির চেয়েও খারাপ। অভিনয়ের পাশাপাশি এই মুহূর্তে লোকসভা নির্বাচনে সিপিএম প্রার্থীদের হয়ে প্রচারও চালাচ্ছেন ঊষসী। 

ফিটনেস নিয়ে সবসময়ই চর্চায় থাকেন অভিনেত্রী। তিনি যোগব্যায়াম করতে খুবই ভালোবাসেন। আর তার ভিডিও-ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি। ঊষসী এখনও বিয়ে করেননি। তিনি তাঁর সিঙ্গল জীবন দারুণভাবে উপভোগ করছেন। নিজের শর্তে বাঁচেন ঊষসী। যোগব্যায়াম করার জন্য তাঁর বয়স ধরা যায় না। বয়স কত তা কোনওদিনই ঊষসী নিজে থেকে জানাননি। তবে কেমন প্রেমিক পছন্দ অভিনেত্রীর, সেটাও তিনি জানিয়েছেন এক সংবাদমাধ্যমকে। 

ঊষসী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি অনেক বুদ্ধিজীবী পুরুষদের সঙ্গেই প্রেম করেছেন এবং ঊষসী এই প্রেম করে এখন হাঁপিয়ে গিয়েছি। অভিনেত্রী এও স্বীকার করেছেন তিনি নিজে ইন্টেলেকচুয়াল। ঊষসীর কথায়, ইন্টেলেকচুয়াল পুরুষেরা খুবই বোরিং হয়। তাই এখন আর তাঁদের তরফ থেকে প্রেমের প্রস্তাব এলে তা গ্রহণ করবেন না ঊষসী। 

Advertisement

তাহলে কেমন পুরুষ পছন্দ? ঊষসী জানিয়েছেন, হট, সুইট, মজাদার কেউ থাকলে ঊষসীকে প্রস্তাব পাঠাতে পারেন। তাঁর আর কিছুই চাই না। বেশ কয়েকবছর পর রোশনাই সিরিয়ালে কামব্যাক করেছেন ঊষসী। এই সিরিয়ালে তিনি সুদীপ তথা অনিন্দ্যর বিপরীতেই রয়েছেন। ঊষসীর অভিনয় দর্শকদের বেশ পছন্দ হচ্ছে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement