Advertisement

Kabir Suman: গুরুতর অসুস্থ কবীর সুমন, ভর্তি হাসপাতালে, কেমন আছেন?

Kabir Suman: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন। সোমবার বেলা আড়াইটে নাগাদ তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিসিইউতে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন যে 'গানওয়ালা' হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বাড়িতে অসুস্থ বোধ করেন।

কবীর সুমন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jan 2024,
  • अपडेटेड 4:57 PM IST
  • গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কবীর সুমন। সোমবার বেলা আড়াইটে নাগাদ তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন যে 'গানওয়ালা' হৃৎপিণ্ড জনিত সমস্যায় ভুগছেন। বাড়িতেই অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। সুমনের চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

কবীর সুমনের অসুস্থতার খবর সামনে আসতেই তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছে। কবীর সুমনের এক ছাত্রী জানিয়েছেন যে সোমবার দুপুরে শ্বাসকষ্টের সমস্যা হওয়াতে তাঁকে তড়িঘড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন যে তাঁকে এখন ৪-৫ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। কবীর সুমনের চিকিৎসার জন্য চার সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছে। সোমনাথ দে (সিসিইউ স্পেশালিস্ট)-র অধীনে চিকিসাধীন রয়েছেন তিনি।  

স্পষ্ট কথা বলা তাঁর অভ্যাস। এই কারণে নানা সময়ে বিতর্কেও জড়িয়ে যান। কিন্তু এই শহরকে বারবার তার ‘প্রথম সবকিছু’ মনে করিয়ে দেয় সুমনের সুর। তাই তো বাঙালির ‘গানওয়ালা’ তিনি।  শিল্পীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্ত-অনুরাগীরা। এর আগেও একবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুমন। সেই সময় শিল্পী শ্বাসকষ্ট ও গলা ব্যথার সমস্যায় ভুগছিলেন।

 মাঝরাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় সত্তরোর্ধ্ব সঙ্গীতশিল্পীকে। তাঁকে দেখতে হাসাপাতালে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও দ্রুত সুস্থ হয়ে উঠুক তিনি সকলে সেটাই এখন চাইছেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement