Advertisement

Katrina-Vicky Wedding: বিয়ে করতে শর্ত দিয়েছিলেন ক্যাট, এভাবেই বাজিমাত ভিকির

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ গত ৯ ডিসেম্বর রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারাতে জমকালো বিয়ে করেছেন। বিয়ের পর এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের অনেক ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছেন, যা এখনও ভাইরাল। কিন্তু জানেন কি ভিকি কৌশলের পক্ষে ক্যাটরিনাকে বিয়ের জন্য রাজি করানো মোটেও সহজ ছিল না। বিয়ের আগে ভিকি কৌশলের সামনে বিশেষ শর্ত রেখেছিলেন ক্যাটরিনা।

বিয়ের আগে ক্যাটরিনা ভিকিকে শর্ত দিয়েছিলেন
  • বিয়ের আগে ক্যাটরিনা ভিকিকে শর্ত দিয়েছিলেন
  • ক্যাটরিনার ভাইবোনের সঙ্গে ভিকির বিশেষ সম্পর্ক রয়েছে
  • কিন্তু নায়িকা কী শর্ক দিয়েছিলেন ভিকিকে?


ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ গত ৯ ডিসেম্বর রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারাতে জমকালো বিয়ে করেছেন। বিয়ের পর এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের অনেক ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেছেন, যা এখনও ভাইরাল। কিন্তু জানেন কি ভিকি কৌশলের পক্ষে ক্যাটরিনাকে বিয়ের জন্য রাজি করানো মোটেও সহজ ছিল না। বিয়ের আগে ভিকি কৌশলের সামনে বিশেষ শর্ত রেখেছিলেন ক্যাটরিনা, যা জানলে আপনিও চমকে যাবেন।

 

ক্যাটরিনাকে পছন্দ করতেন ভিকি 
বলিউড লাইফে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু  সাক্ষাৎকারে অভিনেত্রীর বিয়ে সংক্রান্ত একটি মজার কথা জানিয়েছেন। তিনি বলেন- এসবই হঠাৎ করেই হয়েছে। তাদের দেখা, মিলন, রোমান্স, বিয়ে। ক্যাটরিনার সাথে সম্পর্কের ২ মাস পরেই ভিকি বুঝতে পারেন যে ক্যাটরিনাই একমাত্র সেই ব্যক্তি যার সাথে তিনি তার পুরো জীবন কাটাতে পারেন।  তবে বিয়ে নিয়ে খুব একটা নিশ্চিত ছিলেন না ক্যাটরিনা। প্রথম ব্রেক আপের যন্ত্রণা থেকে বেরিয়ে আসতে পারেননি ক্যাটরিনা। তিনি ভিকিকে পছন্দ করতেন, তবে তার আরও সময় দরকার ছিল।

 

ক্যাটরিনাকে বিয়ের জন্য রাজি করিয়েছিলেন ভিকি
 প্রতিবেদনে আরও বলা হয়েছে- অভিনেত্রী হ্যাঁ না বলা পর্যন্ত ভিকি ক্যাটরিনাকে বিয়ের জন্য রাজি করাতে থাকেন। কিন্তু বিয়ে করতে ভিকির সামনে বিশেষ শর্ত রেখেছিলেন অভিনেত্রী। ক্যাটরিনা ভিকিকে বলেছিলেন যে তাকেও ক্যাটের মা, বোন এবং পুরো পরিবারকে সেভাবে ভালোবাসতে হবে যেভাবে তিনি  তাদের ভালোবাসে।

 

বোন-ভাইয়ের সাথে ভিকির বন্ডিং দেখে ক্যাটরিনা খুশি 
ভিকি ক্যাটরিনার বোনেদের  এবং ভাইয়ের সাথে একটি ভাল বন্ডিং শেয়ার করছেন। তাদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়েছে। এটা দেখে ক্যাটরিনাও খুব খুশি। রিপোর্টে বলা হয়েছে, বিয়ের আগে ক্যাটরিনার ভাইবোনেরাও ভিকির সঙ্গে দেখা করেননি। কিন্তু এখন তাদের মধ্যে বন্ডিং দেখে মনে হচ্ছে তারা একে অপরকে বহু বছর ধরে চেনেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement