Advertisement

KBC সেটে অমিতাভকে ৪ ঘণ্টা অপেক্ষা করালেন কপিল, Big B বললেন...

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর এই শানদার শুক্রবার এবার স্মরণীয় হতে চলেছে। এবার শোতে আসছেন কপিল শর্মা এবং সোনু সুদের মতো তারকারা। শোয়ের প্রোমোও প্রকাশিত হয়েছে, যা দেখে আপনার হাসি থামবে না।

অনেক মাস্তি চলল সেটে
Aajtak Bangla
  • মুম্বই,
  • 09 Nov 2021,
  • अपडेटेड 3:23 PM IST
  • কেবিসির মঞ্চে অমিতাভের সঙ্গে কপিল ও সোনু সুদ
  • অনেক মাস্তি চলল সেটে
  • সোনু সুদ কপিলকে করলেন সমর্থন

কৌন বনেগা ক্রোড়পতি  ১৩-এর এই শানদার  শুক্রবার  এবার স্মরণীয় হতে চলেছে। এবার শোতে আসছেন কপিল শর্মা এবং সোনু সুদের মতো তারকারা। শোয়ের প্রোমোও প্রকাশিত হয়েছে, যা দেখে আপনার হাসি থামবে না। এবার কেবিসির মঞ্চে কপিল ও সোনুকে নিয়ে কৌতুকের ঝাঁপি খুলতে চলেছেন অমিতাভ বচ্চন। তারই উদাহরণ মিলেছে প্রোমোতে।

কপিলের দেরি হওয়ার বিষয়ে, অমিতাভ বলছেন
 এই ভিডিওতে দেখা যায় যে অমিতাভ কপিলের দেরিতে আসার অভ্যাসকে ব্যঙ্গাত্মক উপায়ে মজা করেন। অমিতাভ বলে – আজ আপনি সময়মতো এসেছেন। আপনার আমাদের সাথে দেখা করার কথা ছিল ১২ টায় এবং আপনি ঠিক ৪.৩০  টায় এসেছেন।  পাশাপাশি, কপিল কেবিসিতে তার কপিলগিরি দেখান, যেখানে সোনু সুদ তাকে সমর্থন করেন।

 

 

সোনু নাম জিজ্ঞেস করলে কপিল দেখালেন কপিলগিরি
 সোনু কপিলকে জিজ্ঞেস করেন- তোমার নাম কী বাসন্তী। এ নিয়ে শত্রুঘ্ন সিনহার স্টাইলে কপিল বলেন-বাসন্তী হবে তোমার শ্যালিকা। ফেবুলাস ফ্রাইডে-এর অনেক মজার মুহূর্ত দেখানো হয়েছে এই প্রোমোতে।

 

আরেকটি মজার মুহুর্তে, কপিল বলেছিলেন – আপনি যখন কাউকে ফোনে বলতেন – আমি অমিতাভ বচ্চন বলছি, তখন সামনের লোকটি নার্ভাস হয়ে যেত। একবার আমি আপনাকে কপি করে বলেছিলাম - হ্যালো, আমি কপিল শর্মা বলছি। এর উত্তর এলো-  কম কথা বলো,  তুমি বেশি বকো।

তিনজনকে প্রোমোতে এত মজা করতে দেখা যাচ্ছে, তাহলে ভাবুন পুরো শোয়ে আরও কত কিছু দেখা যাবে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement