Advertisement

KBC-তে পুলিশ! জানেন তারপর কী হল?

নিমিশা জানান, কেবিসিতে অংশ নেওয়ার জন্য এবারই তিনি প্রথম চেষ্টা করেন। তাঁর মায়ের অনেক জোরাজুরিতে তিনি কেবিসিতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর যখন কেবিসি থেকে ফোন পান তখন প্রথমে বিশ্বাস করতে পারেননি তিনি। যদিও এর কারণ হিসেবে নিমিশা জানাচ্ছেন, তিনি নিজেই সাইবার ক্রাইম শাখায় রয়েছেন। তাই তাঁর কাছে এই ধরনের ভুয়ো কলের বহু কেস আসে। তবে কলটি পুরো শোনার পর তিনি বুঝতে পারেন সেটি কেবিসি থেকেই এসেছে। 

কেবিসির প্রতিযোগী নিমিশা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 26 Aug 2021,
  • अपडेटेड 10:44 PM IST
  • কেবিসির হট সিটে মহিলা সাব ইন্সপেক্টর
  • জিতলেন ৩ লক্ষ ২০ হাজার টাকা
  • শোয়ের অভিজ্ঞতায় আপ্লুত প্রতিযোগী

এবার কৌন বনেগা ক্রোড়পতিতে (KBC) পুলিশ। শো থেকে ৩ লক্ষ ২০ হাজার টাকা জিতলেন মধ্যপ্রদেশের মহিলা সাব ইন্সপেক্টর নিমিশা। এমনকী শোয়ের পর আজতকের সঙ্গে নিজের অভিজ্ঞতাও শেয়ার করলেন তিনি। 

নিমিশা বলেন, বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে তাঁর এই প্রথম সাক্ষাৎ তিনি সারা জীবনেও ভুলতে পারবেন না। বিগ বি যেভাবে কথা বলেন তাতে মানুষের সমস্ত টেনশান দূর হয়ে যায়। 

ফোন পেয়ে প্রথমে বিশ্বাস হয়নি
সাব ইন্সপেক্টর নিমিশা আরও জানান, কেবিসিতে অংশ নেওয়ার জন্য এবারই তিনি প্রথম চেষ্টা করেন। তাঁর মায়ের অনেক জোরাজুরিতে তিনি কেবিসিতে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর যখন কেবিসি থেকে ফোন পান তখন প্রথমে বিশ্বাস করতে পারেননি তিনি। যদিও এর কারণ হিসেবে নিমিশা জানাচ্ছেন, তিনি নিজেই সাইবার ক্রাইম শাখায় রয়েছেন। তাই তাঁর কাছে এই ধরনের ভুয়ো কলের বহু কেস আসে। তবে কলটি পুরো শোনার পর তিনি বুঝতে পারেন সেটি কেবিসি থেকেই এসেছে। 

শো-তে জেতা অর্থ নিয়ে কী করবেন?
শো থেকে জেতা অর্থ তিনি সংরক্ষণ করে রেখে দিতে চান বলে জানান নিমিশা। একইসঙ্গে বিমানের টিকিট বা কেবিসির ব্যাজও তিনি একটি ফাইলে গচ্ছিত করে রাখতে চান। এককথায় কেবিসির সমস্ত মুহূর্তকে তিনি সারা জীবন মনের মধ্যে ধরে রাখতে চান বলে জানান নিমিশা।  

নিমিশা তাঁর নিজের রাজ্য সংক্রান্ত একটি প্রশ্নেরই ভুল উত্তর দেন, ফলে ৩ লক্ষ ২০ হাজার টাকা জিতেই শো শেষ করতে হয় তাঁকে। যদিও সেই নিয়ে তিনি বিচলিত নন। কারণ হটসিট পর্যন্ত পৌঁছনোই তাঁর কাছে বিশাল ব্যাপার বলে জানাচ্ছে নিমিশা। 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement