Advertisement

Koel Mallick: কেরিয়ারে তুঙ্গে থাকাকালীন বিয়ে, তারপর কী হল কোয়েলের?

Koel Mallick: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন করে পরিচয়ের দরকার পড়বে না কোয়েল মল্লিকের। টলিউডকে বহু সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিনীত ছবি মানেই বক্স অফিসে হিট। কোয়েল মল্লিককে কখনই পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রীর প্রথম থেকেই ইচ্ছা ছিল যে আগে কেরিয়ার তৈরি করে তারপরই ব্যক্তিগত জীবনে মনোযোগ দেবেন।

রাতারাতি বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন কোয়েল মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 May 2023,
  • अपडेटेड 11:25 AM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন করে পরিচয়ের দরকার পড়বে না কোয়েল মল্লিকের। টলিউডকে বহু সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিনীত ছবি মানেই বক্স অফিসে হিট। কোয়েল মল্লিককে কখনই পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রীর প্রথম থেকেই ইচ্ছা ছিল যে আগে কেরিয়ার তৈরি কর

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন করে পরিচয়ের দরকার পড়বে না কোয়েল মল্লিকের। টলিউডকে বহু সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিনীত ছবি মানেই বক্স অফিসে হিট। কোয়েল মল্লিককে কখনই পিছনে ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রীর প্রথম থেকেই ইচ্ছা ছিল যে আগে কেরিয়ার তৈরি করে তারপরই ব্যক্তিগত জীবনে মনোযোগ দেবেন। টলিউডে কোয়েলকে নিয়ে কম গুজব হয়নি। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দিতে নারাজ ছিলেন অভিনেত্রী। বিয়ের মতো কঠিন সিদ্ধান্তও তিনি নিয়েছেন ভেবেচিন্তে। আর তাই আজ নিসপাল সিং রানের সঙ্গে সুখেই সংসার করছেন কোয়েল। 

রাতারাতি বিয়ে করার সিদ্ধান্ত নেন কোয়েল
জানা গিয়েছে, কেরিয়ারের মধ্য গগনে থাকার সময়ই তিনি জীবনের এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। রাতারাতি স্থির করেছিলেন তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। বাড়ি থেকে বারে বারে তাঁকে চাপ দেওয়া হয়েছিল একটা সময়। এক পুরনো সাক্ষাৎকার থেকে জানা যায় যে বাড়ি থেকে তাঁকে বার বার বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছিল। কারণ মল্লিক বাড়ির নিয়ম বেশ রক্ষণশীল। ততদিনে অবশ্য নিসপাল সিং রানের সঙ্গে সম্পর্ক শুরু হয়ে গিয়েছে কোয়েলের। 

কোয়েল ও নিসপাল সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

কোয়েল তাঁর মর্জির মালিক
দুই পরিবারই এই সম্পর্কের কথা জানত। কিন্তু পরিবারের কেউই কোয়েলের ওপর বিশাল চাপ সৃষ্টি করতে পারেননি। কারণ সকলেই জানতেন যে কোয়েল ছিলেন নিজের মর্জির মালিক। অভিনেত্রী যতক্ষণ নিজে ঠিক না করছেন, ততদিন পর্যন্ত তিনি কোনও মতেই বিয়ে করবেন না এটা পরিবারের সকলেই জানতেন। তবে আচমকাই একদিন ঘুম থেকে উঠে কোয়েল স্থির করে নেন যে তিনি আর দেরি করবেন না, এবার বিয়েটা সেরেই ফেলবেন। 

Advertisement

আরও পড়ুন: Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

মাকে জানান বিয়ে করবেন তিনি
সেই সাক্ষাৎকারে কোয়েল তাঁর বিয়ের গল্প শেয়ার করেছিলেন। কোয়েল জানান যে ঘড়ির কাঁটায় ঠিক তখন সকাল সাড়ে আটটা। হঠাৎ কোয়েল তাঁর মাকে বলে বসেন যে তিনি বিয়ে করতে চান। একসাক্ষাৎকারে সেই কাহিনি শেয়ার করেছিলেন কোয়েল। ঘড়ির কাঁটায় তখন ঠিক সকাল সাড়ে আটটা। হঠাৎ কোয়েল তাঁর মাকে বলে বসেন, তিনি বিয়ে করতে চান। সকলেই শুনে অবাক। কোয়েলের মা তাঁকে বিন্দুমাত্র সুযোগ দেননি দ্বিতীয়বার ভেবে দেখার। তিনি তাড়াতাড়ি পরিবারের সকলকে ফোন করে দিয়েছিলেন।

 

আরও পড়ুন: Koel Mallick: কোটি টাকার লোভেও রাজি হননি কোয়েল, বলিউডের প্রস্তাব কেন ফেরালেন?

ফোন যায় নিসপালের কাছে
এরপর কোয়েলের মা ফোন করেন নিসপালকে। তিনি তখনও ঘুম থেকে ওঠেননি। ফোন ধরেই শোনেন যে কোয়েল বিয়ের জন্য রাজি হয়ে গিয়েছেন। এই কথা শোনার পর নিজেকে কিছুটা সামলে নিয়ে সরাসরি ফোন করেন কোয়েলকে। নিসপাল অবাক হয়ে তাঁর প্রেমিকাকে জিজ্ঞাসা করেছিলেন এত তাড়াতাড়ি রাজি হয়ে গেলে। কোয়েলও পাল্টা প্রশ্ন করেছিলেন মানে। এরপর সেই মানে-র উত্তর সরাসরি বিয়ের পিঁড়িতে পাওয়া যায়। 

 

আরও পড়ুন: Koel Mallick: এবছর মল্লিক বাড়ির পুজোয় নেই কোয়েল? ব্যস্ত রাখবে 'মিতিন মাসী'

বিয়ের ১০ বছর পার
দেখতে দেখতে কোয়েল ও নিসপাল রানের বিয়ের ১০ বছর অতিক্রান্ত। তাঁদের প্রেমের খবরও কেউ জানতে পারেননি পরিবার ছাড়া। বিয়ের সাতবছর পর তাঁদের জীবনে আসে ছেলে কবীর। কোয়েল এখন স্বামী-পুত্র নিয়ে খুব ভালোই আছেন। সিনেমাতেও ফিরছেন। পরিচালক অরিন্দম শীলের জঙ্গলে মিতিন মাসী সিনেমায় কামব্যাক কোয়েলের। ইতিমধ্যে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এই সিনেমার। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement