Advertisement

Soumitrisha Kundu:'ছলেয়া' ডান্স থেকে কালী-শরণ, ডেবিউ সিনেমার শ্যুটিংয়ে যা যা করলেন সৌমিতৃষা

Soumitrisha Kundu: উত্তরবঙ্গে আপাতত শেষ হয়েছে প্রধান সিনেমার শ্যুটিং। বেশ কয়েকদিন কলকাতা থেকে দূরে চালসায় ছিলেন দেব-সৌমিতৃষা সহ ছবির আরও সব অভিনেতা-অভিনেত্রীরা। প্রধান ছবির শ্যুটিং চলার সময় গোটা টিম দারুণ মজা করেছেন।

সৌমিতৃষা কুণ্ডু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 6:07 PM IST
  • উত্তরবঙ্গে আপাতত শেষ হয়েছে প্রধান সিনেমার শ্যুটিং। বেশ কয়েকদিন কলকাতা থেকে দূরে চালসায় ছিলেন দেব-সৌমিতৃষা সহ ছবির আরও সব অভিনেতা-অভিনেত্রীরা।

উত্তরবঙ্গে আপাতত শেষ হয়েছে প্রধান সিনেমার শ্যুটিং। বেশ কয়েকদিন কলকাতা থেকে দূরে চালসায় ছিলেন দেব-সৌমিতৃষা সহ ছবির আরও সব অভিনেতা-অভিনেত্রীরা। প্রধান ছবির শ্যুটিং চলার সময় গোটা টিম দারুণ মজা করেছেন। গান-বাজনা সহ শ্যুটিংয়ের ফাঁকে চলেছে দেদার আনন্দ। আর প্রধান ছবির শ্যুটিংয়ে ঠিক কী কী করলেন সকলের প্রিয় মিঠাই রানি তথা সৌমিতৃষা কুণ্ডু।

 

দেবের নায়িকা সৌমিতৃষা এমনিতেই কৃষ্ণ ভক্ত। আর শ্যুটিংয়ের ফাঁকে মিঠাই তথা সৌমিতৃষা চলে গিয়েছিলেন মেটালি কালীবাড়িতে পুজো দিতে। পুজো দেওয়ার কিছু মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতেও। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, মা। সৌমিতৃষা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে প্রধান-এর যেখানে শ্যুটিং হচ্ছিল, তার যাতায়াতের পথেই পরে এই মেটালি কালীবাড়ি। 

তবে পুজো দেননি সৌমিতৃষা। কারণ তিনি সেইসময় শুদ্ধবস্ত্রে ছিলেন না। প্রণামী দিয়েছেন এবং মা ও মিঠাই রানি মন্দিরের ভোগ খেয়েছেন। প্রসঙ্গত, ডুয়ার্সে রয়েছে ১৫১ বছরের প্রাচীন এই মেটালি কালিবাড়ি। শ্যুটিংয়ের ফাঁকেই সৌমিতৃষা বহু মজাই করেছেন। কখনও রাস্তার মাঝখানে বসে পড়ে ছবি তুলেছেন আবার জওয়ান-এর ছলেয়া গানে পাহাড়ের গায়েই নেচে উঠেছেন। তবে এখন ফেরার পালা। উত্তরবঙ্গে প্রধান ছবির শ্যুটিং শেষ। এবার কলকাতায় শ্যুটিংয়ের পালা। 

সৌমিতৃষা রাতারাতি জনপ্রিয়তা পান মিঠাই সিরিয়ালের মাধ্যমে। এরপর জুন মাসে এই সিরিয়াল শেষ হওয়ার পরপরই সৌমিতৃষা দেবের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে যান। এই ছবির মাধ্যমেই টলউডে ডেবিউ করবেন অভিনেত্রী। সৌমিতৃষা জানিয়েছেন, উত্তরবঙ্গে শ্যুটিং ভালোই হয়েছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement