Advertisement

Mithun Chakraborty's Love Story: 'যার প্রেমে পাগল ছিলাম সে ছেড়ে চলে গেল...', প্রথম প্রেমের গল্প শোনালেন মিঠুন

Mithun Chakraborty: মিঠুনের ফ্যানেদের সংখ্যা বিপুল। যার মধ্যে মেয়েদের সংখ্যাও বেশ ভাল। আজ তিনি গোটা দেশের কিংবদন্তি অভিনেতা। তবে মিঠুনের জীবনের কঠিন সময়ে তাঁকে ছেড়ে চলে যায় এক মহিলা।

মিঠুন চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 May 2024,
  • अपडेटेड 5:16 PM IST

ভারতের প্রথম সারির অভিনেতাদের মধ্যে মিঠুন চক্রবর্তীর নাম আজও প্রথমের দিকেই আসে। মিঠুনের ফ্যানেদের সংখ্যা বিপুল। যার মধ্যে মেয়েদের সংখ্যাও বেশ ভাল। আজ তিনি গোটা দেশের কিংবদন্তি অভিনেতা। তবে মিঠুনের জীবনের কঠিন সময়ে তাঁকে ছেড়ে চলে যায় এক মহিলা।

সম্প্রতি, মিঠুন 'সারেগামাপা'-তে হাজির হয়েছিলেন। তিনি বলেন যে, শোবিজ দুনিয়ায় প্রথম দিনগুলিতে তাঁর মন ভেঙেছিল। কিন্তু বিষয়টি এখানেই শেষ হয়নি। এর কয়েক বছর পরে যখন মিঠুন একজন সফল অভিনেতা হন, তখনও সেই মহিলার সঙ্গে তাঁর দেখা হয়েছিল। 'সারেগামাপা'-র প্রতিযোগীর কথা শোনার পর মিঠুনের নিজের গল্প মনে পড়ে যায়। 'ডিস্কো ডান্সার' বলেন, "আমার সঙ্গেও একই ঘটনা ঘটেছে। আমি প্রেমে পড়েছিলাম এবং রীতিমতো পাগল হয়ে গিয়েছিলাম। এরপর একদিন একই ঘটনা ঘটল, মেয়েটি চলে গেল। ধীরে ধীরে সময় পাল্টায়। আমি একজন তারকা থেকে সুপারস্টার হয়েছি।"

মিঠুন আরও বলেন, "একদিন আমি প্লেনে ট্র্যাভেল করছিলাম এবং সেই মেয়েটিও একই প্লেনে ছিল।  আমায় দেখে মেয়েটি মুখ ঘুরিয়ে নেয়। আমি নিজেই উঠে গিয়ে জিজ্ঞেস করলাম, আমার চোখের দিকে কেন তাকাচ্ছে না সে। আমায় দেখে সে মুখ ফিরিয়ে নেয়। আমি বুঝে ছিলাম সে অপরাধ বোধে ভুগছে। তাঁকে সান্ত্বনা দিয়ে আমি তাকে বলি, সে সময় তিনি যা করেছিলেন তা ঠিক করেছিলেন।"

মিঠুন জানান, তাঁর কথা শুনে মেয়েটি কিছুটা স্বস্তি পান। অভিনেতা তাঁকে বলেন, ' যখন একজন মানুষ খারাপ সময় দিয়ে যাচ্ছিল , তখন তাঁকে ছেড়ে গিয়ে তিনি ঠিক করেছিলেন।' একথা শুনে মেয়েটি কাঁদতে শুরু করে। মেয়েটি সে সময় সুপারস্টারকে বলেন, 'আমার মনে হয় আমি ভুল করেছি। তোমার সঙ্গে আমার তখন এমন করা উচিত হয়নি।' সেসময় মিঠুন বলেন, 'হয়তো তুমি এটা না করলে, এই মানুষটা সুপারস্টার হয়ে উঠত না।"

Advertisement

প্রসঙ্গত, গত বছর সুমন ঘোষের 'কাবুলিওয়ালা' ছবিতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। রহমতের চরিত্রে সকলের মন করেছেন অভিনেতা। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। রাজ চক্রবর্তীর ছবিতেও এবার দেখা যাবে মিঠুনকে। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement