Advertisement

Viral Nandini Di: অফিসপাড়ার সেই VIRAL নন্দিনী এবার টলিউডে, ডেবিউ সিনেমার নাম কী?

Viral Nandini Di: বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট টপিক হলেন ডালহৌসির অফিস পাড়ার নন্দিনী দিদি। ইউটিউব ও সোশ্যাল মিডিয়ার দৌলতে নন্দিনী ওরফে নন্দিনী গঙ্গোপাধ্যায় ঘরে ঘরে পরিচিত। তাঁর এক-একটা কনটেন্টের ভিউ লক্ষাধিক।

নন্দিনীদি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Oct 2023,
  • अपडेटेड 3:45 PM IST
  • বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট টপিক হলেন ডালহৌসির অফিস পাড়ার নন্দিনী দিদি।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট টপিক হলেন ডালহৌসির অফিস পাড়ার নন্দিনী দিদি। ইউটিউব ও সোশ্যাল মিডিয়ার দৌলতে নন্দিনী ওরফে নন্দিনী গঙ্গোপাধ্যায় ঘরে ঘরে পরিচিত। তাঁর এক-একটা কনটেন্টের ভিউ লক্ষাধিক। মোটামুটি সকলেই জানে তার সংগ্রামের গল্প। সবকিছু ঠিক থাকলে চলতি বছরে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গেও ঘর বাঁধতেও শুরু করবেন তিনি। আর এই সব খবরের মাঝে আরও একটি খবর শোনা যাচ্ছে, তা হল এবার নাকি সিনেমায় পা রাখতে চলেছেন নন্দিনী। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় নন্দিনীকে ট্যাগ করে একটি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে নন্দিনী বসে রয়েছেন পরিচালকের সঙ্গে। সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা, আর মাত্র কিছুদিনের অপেক্ষা। শুরু হতে চলেছে প্রিয়দর্শী ব্যানাজি পরিচালিত নতুন প্রজেক্ট তিন সত্যির শ্যুটিং। যদিও শনিবার রাতে রাজা সাহার সঙ্গে ইনস্টাগ্রাম লাইফে আসেন নন্দিনী। তাঁর হাতে দেখা যায় একগুচ্ছ কাগজ। তারপর জানান, তাঁরা বড় চমক দিতে চলেছেন। নন্দিনী বলেন, ‘ আজ একটা চরিত্রের কথা বলব। নন্দিনী নয়, সে নিলাক্ষী।’ রাজা বলেন, ‘নিলাক্ষী লিখতে ভালোবাসে। সত্যিটাকে তুলে ধরতে ভালবাসে নিজের লেখায়।’ পাশাপাশি ব্যোমকেশের অজিত ও ফেলুদার জটায়ুর সঙ্গেও তুলনা করেন নিলাক্ষীর।

এরপর আরও একটি ভিডিওতে দেখা গিয়েছে নন্দিনী স্ক্রিপ্ট পরছেন। এই ভিডিও সামনে আসার পর আর কোনও সন্দেহ নেই যে পাইস হোটেলের নন্দিনী এখন সিনেমাতেও পা দিতে চলেছেন। তবে নন্দিনী কোন চরিত্রে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। শ্যুটিং কবে থেকে শুরু সে বিষয়েও নিশ্চিত কিছু খবর পাওয়া যায়নি। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে দিদি নম্বর ওয়ান সর্বত্রই তাঁর জয়জয়কার। ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছেন, বেঙ্গালুরুতে চাকরিও করতেন। কিন্তু সবকিছু ছেড়ে দিয়ে নন্দিনী তাঁর বাবার পাশে এসে দাঁড়ান। 

Advertisement

ডালহৌসির অফিস পাড়ার জনপ্রিয় নন্দিনী দি। যিনি কানে হেডফোন দিয়ে, প্যান্ট ও টপ পরে পাইস হোটেলের ক্রেতাদের আবদার মিটিয়ে চলেছেন। তার কয়েক মাসের মধ্যেই তাঁর ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়। তারপর থেকে নিন্দনীর পাইস হোটেলে রোজই লেগে থাকত ইউটিউবারদের ভিড়। ইতিমধ্যেই নন্দিনী নিজেরও ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন। তাঁর রিল ভিডিওর ভিউ দেখলে চোখ কপালে উঠবে। 

তাঁকে নিয়ে নানা জনের নানা মত। অনেকেই তাঁকে খুবই পছন্দ করেন, আবার অনেকে তাঁকে নিয়ে নানা বিরূপ মন্তব্যও করে থাকেন। কিন্তু এত কিছুর মধ্যেও তাঁর জনপ্রিয়তা অটুট। ভাইরাল নন্দিনী কিছুদিন আগেই জানিয়েছিলেন তিনি তাঁর হোটেলের নতুন দুটি শাখা খুলতে চলেছনে একটি সাউথ কলকাতায় আরেকটি নিউ টাউনে। পাশাপাশি চলতি বছরেই বিয়ে সারবেন প্রেমিকের সঙ্গে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement