Advertisement

Porimoni: চোখের জলে ছেলের ১ বছরের জন্মদিন উদযাপন পরীর, পাশে ছিলেন না রাজ

Porimoni: বাংলাদেশের অভিনেত্রী হলেও, এপার বাংলাতেও তিনি দারুণ জনপ্রিয়। ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক থাকলেও, দুই বাংলায় তাঁর অনুগামীদের সংখ্যা বিপুল।

ছেলের সঙ্গে পরীমনি (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 9:28 AM IST

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni)। কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তিনি। অনেকে তাঁকে বলেন ছকভাঙা নায়িকা। বাংলাদেশের অভিনেত্রী হলেও, এপার বাংলাতেও তিনি দারুণ জনপ্রিয়। ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক থাকলেও, দুই বাংলায় তাঁর অনুগামীদের সংখ্যা বিপুল। শরিফুল রাজের সঙ্গে তাঁর সম্পর্ক গড়িয়েছে আইনি বিচ্ছেদ অবধি। এখনও বিচ্ছেদ হয়নি, তবে আলাদাই থাকেন তাঁরা। সে ভাবে কোনও যোগাযোগও নেই। শুধুমাত্র কোনও প্রয়োজনে পরীকে যোগাযোগ করেন রাজ। ছেলের এক বছরের জন্মদিনও একাই উদযাপন করলেন নায়িকা। 

১০ অগাস্ট ছিল রাজ- পরীর ছেলে রাজ্যর জন্মদিন। আর এই বিশেষ দিনেও দেখা মিলল না রাজের। জন্মদিন উদযাপনে একটি বার্থ ডে পার্টি আয়োজন করেছিলেন নায়িকা। সেখানে নিমন্ত্রিত ছিলেন তাঁর পরিজনেরা। হাজির ছিলেন অভিনেত্রী অপু বিশ্বাসও। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে বার্থডে বয়কে একটি হার পরিয়ে দিচ্ছেন অপু।   

ছেলের জন্মদিনে একেবারে পদ্ম ফুলের মতো লং গাউনে সেজেছিলেন পরীমনি। ছেলেকে পরিয়েছিলেন সাদা রঙা পাজামা- পঞ্জাবি। তবে এত ঝগড়া- তিক্ততা সত্ত্বেও স্বামীকে এদিন পাশে না পেয়ে, মিস করেছেন অভিনেত্রী। এমনকী এদিন প্রচুর কেঁদেছেন তিনি। বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি জানান, "কত স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনে আমরা দু’জন কত কী করব। এক ফ্রেমে মা– বাবা-সহ ছবি তুলব। কই, তা আর হল কোথায়? জানি না, হয়তো বিধাতা রাখেননি ভাগ্যে।"

নায়িকা আরও বলেন, "আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হল। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনও খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চাই। ছেলের মামাদের নিয়ে একটা সন্ধ্যা কাটাতে চাই।" 

Advertisement

প্রসঙ্গত, এবার টলিউড ছবির নায়িকা হচ্ছেন পরীমনি। ছেলের জন্মদিনের পরেই তাঁর কলকাতায় আসার কথা। তবে এখনই বিস্তারিত কিছু বলতে চাননি বাংলাদেশী নায়িকা। সুতরাং সবটাই ক্রমশ প্রকাশ্য। এই শহরে পরীমনির অনেক ফ্যান রয়েছে। ওপার বাংলার মতো কি এপারেও জনপ্রিয়তার শিখর ছুঁতে পারবেন তিনি? তা সময়ই বলবে...
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement