Advertisement

Prosenjit Chatterjee: বাবার সঙ্গে যোগাযোগ নেই, মায়ের সঙ্গে বিদেশেই জন্মদিন পালন প্রসেনজিৎ-কন্যার

Prosenjit Chatterjee: টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ। তাঁর অভিনয় নিয়ে কখনই কোনও প্রশ্ন তোলা যাবে না, কারণ তিনি এই বিষয়ে খুবই দক্ষ। টলিউড ছেড়ে বলিউডেও পা জমিয়ে ফেলেছেন বুম্বাদা। তবে মাঝে মাঝেই প্রসেনজিৎ-এর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়। এটা তো অনেকেই জানেন যে প্রসেনজিৎ-এর কিন্তু একটি সন্তান নয়, ২টি সন্তান।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের জন্মদিন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Aug 2023,
  • अपडेटेड 8:08 PM IST
  • টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ।
  • তাঁর অভিনয় নিয়ে কখনই কোনও প্রশ্ন তোলা যাবে না, কারণ তিনি এই বিষয়ে খুবই দক্ষ।
  • এটা তো অনেকেই জানেন যে প্রসেনজিৎ-এর কিন্তু একটি সন্তান নয়, ২টি সন্তান।

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ। তাঁর অভিনয় নিয়ে কখনই কোনও প্রশ্ন তোলা যাবে না, কারণ তিনি এই বিষয়ে খুবই দক্ষ। টলিউড ছেড়ে বলিউডেও পা জমিয়ে ফেলেছেন বুম্বাদা। তবে মাঝে মাঝেই প্রসেনজিৎ-এর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শুরু হয়। এটা তো অনেকেই জানেন যে প্রসেনজিৎ-এর কিন্তু একটি সন্তান নয়, ২টি সন্তান। অভিনেতা ছেলের নাম তৃষাণজিৎ ও মেয়ের নাম প্রেরণা। কিন্তু বড় মেয়ের সঙ্গে অভিনেতার কোনও যোগাযোগই নেই। বুধবার অর্থাৎ ১৬ অগাস্ট প্রেরণার জন্মদিন। অথচ প্রসেনজিৎ-এর সোশ্যাল মিডিয়ায় মেয়েকে নিয়ে কোনও পোস্টই দেখা যায়নি। 

প্রেরণা প্রসেনজিৎ-এর দ্বিতীয় পক্ষের স্ত্রী অর্পণা ঠাকুরতার মেয়ে। প্রেরণা জন্মানোর কিছুদিনের মধ্যেই প্রসেনজিতের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রীয়ের বিচ্ছেদ ঘটে। এরপরই মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান অপর্ণা। তারপর থেকেই মেয়ে প্রেরণার সঙ্গে কোনও যোগাযোগ নেই প্রসেনজিৎ-এর। ১৬ অগাস্ট প্রেরণা ২৪ বছরে পা দিলেন। মা অপর্ণা মেয়ের ছোটবেলা থেকে বড় হয়ে ওঠার বেশ কিছু ছবি দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে লেখা, ২৪ বছর বয়সে পা দিল প্রেরণা। 

এখন বিদেশেই থাকেন অপর্ণা ও তাঁর মেয়ে প্রেরণা। বড় মেয়ের সঙ্গে কোনও রকমের যোগাযোগই নেই প্রসেনজিৎ-এর। তাই তাঁর সোশ্যাল মিডিয়া পেজেও দেখা গেল না মেয়েকে নিয়ে কোনও পোস্ট। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে প্রসেনজিৎ জানিয়েছিলেন যে একদিন তিনি তাঁর মেয়েকে জড়িয়ে ধরতে চান। সেই সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। 

রূপে-গুণে কোনও অংশে কম নন প্রেরণা। মেয়ে প্রেরণাও বড় হয়েছে মূলত মায়ের কাছেই। তাঁর রূপ দেখলে ভিরমি খাবেন তাবড় হিরোইনও। তবে না, হিরোইন হতে চাননি প্রেরণা। আদ্যপ্যান্ত ফ্যাশানিস্তা হলেও লাইমলাইট থেকে তাঁর অবস্থা বহু দূরে। আপাতত তিনি থাকেন লন্ডনে। ওকালতি নিয়ে পড়াশোনা করেন। নিজের বৃত্তে ভালই আছেন তিনি। বাবার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টাও করেন না প্রেরণা। ২০০২ সালে প্রসেনজিৎ-এর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁর দ্বিতীয় স্ত্রী অপর্ণার। সেই সময় প্রেরণার বয়স ২ বছর। প্রেরণা তাঁর বন্ধুবান্ধব ও মাকে নিয়ে বিদেশে নিজের মতো করে থাকছেন।  

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement