Advertisement

Rahul Dev Bose: এবার হিন্দি সিরিজে ডেবিউ রাহুলের, পুলিশের অফিসারের চরিত্রে অভিনয় করছেন?

Rahul Dev Bose In Khakee The Bengali Chapter: একগুচ্ছ প্রথম সারির বাঙালি অভিনেতাদের দেখা যাবে এবং এই গল্পের প্রেক্ষাপট পশ্চিমবঙ্গ। এজন্যেই এই সিরিজ ঘিরে বাঙালি দর্শকের কৌতূহল খুব বেশি।

রাহুল দেব বোস (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Sep 2024,
  • अपडेटेड 6:19 PM IST

বেশ কিছুদিন ধরেই আলোচনায় নীরজ পাণ্ডের নতুন ওয়েব সিরিজ় 'খাকি:দ্য বেঙ্গল চ্যাপ্টার'। একগুচ্ছ প্রথম সারির বাঙালি অভিনেতাদের দেখা যাবে এবং এই গল্পের প্রেক্ষাপট পশ্চিমবঙ্গ। এজন্যেই এই সিরিজ ঘিরে বাঙালি দর্শকের কৌতূহল খুব বেশি। আগে জানা গেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়,পরমব্রত চট্টোপাধ্যায় ও জিৎকে। এবার জানা যাচ্ছে, আরও এক বাঙালি অভিনেতা রয়েছেন এই সিরিজে।  

রাহুল দেব বোস 'খাকি:দ্য বেঙ্গল চ্যাপ্টার'-এ অভিনয় করছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এছাড়াও দেখা যাবে অভিনেতা ঋত্বিক ভৌমিককে। গত অগাস্ট মাসেই মাঝামাঝি মুম্বই গিয়ে নেটফ্লিক্স-র এই বহু প্রতিক্ষীত ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের শ্যুটিং সেরেছেন রাহুল। যদিও তাঁর চরিত্র কেমন তা এখনও জানা যায়নি। তবে জানা যাচ্ছে, ইতিবাচক চরিত্রেই দেখা যাবে তাঁকে।  

বাংলার ছোট পর্দা, বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের পরিচিত মুখ রাহুল। 'খাকি'-র মাধ্যমেই তিনি হিন্দি কাজে ডেবিউ করছেন। 'শহরের উষ্ণতম দিনে', 'উমা', 'তরুলতার ভূত', 'ইয়েতি অভিযান', 'আয় খুকু আয়', 'পদাতিক'-র মতো ছবিতে কাজ করেছেন রাহুল। এছাড়াও 'নষ্টনীড়'-র প্রথম ও দ্বিতীয় সিজনে তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। অভিনেতার ঝুলিতে রয়েছে একগুছহ ধারাবাহিক। 'ভজ গোবিন্দ', 'বাজল তোমার আলোর বেণু', 'কী করে বলব তোমায়', 'প্রথমা কাদম্বিনী', 'সাঁঝের বাতি', 'আলোর ঠিকানা', 'নবাব নন্দিনী', 'কার কাছে কই মনের কথা'-র মতো মেগাতে অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি।  

প্রসঙ্গত, ২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পায় 'খাকি: দ্য বিহার চ্যাপ্টার'। করণ ট্যাকার, অবিনাশ তিওয়ারি, অভিমন্যু সিংয়ের মতো অভিনেতারা ছিলেন সেখানে। এরপর থেকেই নাকি 'খাকি: বেঙ্গল চ্যাপ্টার'-র প্রস্তুতি শুরু করেন নীরজ। এবার তিনি বলবেন কলকাতার প্রেক্ষাপটে পুলিশের গল্প।  

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement