Advertisement

RG Kar Murder: আদুরে গলায় 'We Shall Over Come', মায়ের পর এবার প্রতিবাদে সামিল মেয়ে, VIDEO

RG Kar Murder: পরনে কালো রঙের পোশাক, মাথায় কালো রঙের ফেট্টি বাঁধা, চোখে চশমা। খুদে দুই কন্যা পিয়ানো বাজিয়ে গেয়ে উঠলেন উই শ্যাল ওভার কাম, আমরা করব জয়। দুই কন্যার মায়েরাও সুর চড়িয়েছেন আরজি কর-কাণ্ডের আন্দোলনে।

টলিউড নায়িকার মেয়ের গলায় প্রতিবাদী গান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Sep 2024,
  • अपडेटेड 7:04 PM IST
  • দুই কন্যার মায়েরাও সুর চড়িয়েছেন আরজি কর-কাণ্ডের আন্দোলনে।

পরনে কালো রঙের পোশাক, মাথায় কালো রঙের ফেট্টি বাঁধা, চোখে চশমা। খুদে দুই কন্যা পিয়ানো বাজিয়ে গেয়ে উঠলেন উই শ্যাল ওভার কাম, আমরা করব জয়। দুই কন্যার মায়েরাও সুর চড়িয়েছেন আরজি কর-কাণ্ডের আন্দোলনে। এই দুই কন্যার মধ্যে এক কন্যার মা ফিরিয়েছেন রাজ্য সরকারের পুরস্কার আর একজন নিজের প্রতি হওয়া অশালীন আচরণ নিয়ে মুখ খুলেছেন। এতক্ষণে বুঝতে কারোর বাকি নেই যে কাদের কথা এখানে বলা হচ্ছে। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী ও তাঁর দিদি বিদিশা চক্রবর্তীর মেয়েরাই প্রতিবাদের সুরে গলা মেলালেন। 

আরজি কর-কাণ্ড নিয়ে প্রথম থেকে সুর চড়িয়েছিলেন অভিনেত্রী সুদীপ্তা। প্রতিবাদ মিছিলে হোক বা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে, আরজি করের বিচার চেয়ে সবসময়ই সোচ্চার হয়েছিলেন তিনি। এবার সেই প্রতিবাদে সুর মেলালেন তাঁর মেয়ে শাহিদা। সঙ্গে অভিনেত্রীর দিদি বিদিশার মেয়েও রয়েছেন। এই ভিডিও শেয়ার করে সুদীপ্তা লেখেন, 'গান– নিজেরা তুলেছে। বাজনা — নিজে শিখেছে (গুগল থেকে নোটেশন নামিয়ে)। জামা — নিজেরা বেছেছে। সাজ — নিজেরা সেজেছে। এরপর সুদীপ্তা এও জানান যে ওরা কিন্তু জানে কী হচ্ছে, ওা কিন্তু বোঝে কী হয়েছে, ওরাও চায়, জয় আসুক শিগগিরই।' 

নাগরিকদের মহামিছিলে যোগ দিয়েছিলেন সুদীপ্তা। সেখান থেকেই ঘুণ ধরা সিস্টেমের উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন অভিনেত্রী। একজন নারী হিসেবে, মা হিসেবে প্রথম থেকেই আর জি করের নারকীয় ঘটনায় সরব তিনি। সুদীপ্তার সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে একাধিক প্রতিবাদ-আন্দোলনের পোস্ট। শুধু তাই নয়, কাঞ্চন যখন আন্দোলনকারী চিকিৎসকদের প্রতিবাদী কর্মবিরতি নিয়ে প্রশ্ন তুললেন, তখন আর বন্ধুর উদ্দেশে চাঁচাছোলা পোস্ট করে তাঁকে ‘ত্যাজ্য’ করলেন সুদীপ্তা চক্রবর্তী। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এখানেই শেষ নয়, রাজ্য সরকারের দেওয়ার পুরস্কারও তিনি ফিরিয়ে দেওয়ার ইচ্ছা জানিয়েছেন। তবে শুধু আরজি কর নিয়েই নয় সম্প্রতি টলিউডে হওয়া মি টু কেস নিয়েও সরব হতে দেখা গিয়েছে সুদীপ্তকে। প্রসঙ্গত, সুদীপ্তা প্রথম থেকেই তিলোত্তমার বিচার চেয়ে সরব হয়েছেন। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শুরু করে পথে নেমে রাত জাগা, সবকিছুতেই তিনি আছেন। প্রতিবাদে হচ্ছেন আজও সরব। এবার তাঁর পরিবারের অন্দরমহলের ছবি করলেন শেয়ার। তাঁর মেয়েও একইভাবে এই লড়াইয়ে পা মিলিয়েছে। নিজের চেষ্টায় তুলেছে গান, গেয়েছেন পিয়ানো বাজিয়ে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল সেই ভিডিও।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement