Advertisement

Shahrukh Khan: শাহরুখ এখন কেমন আছেন? হাসপাতালে গেলেন গৌরী

তীব্র গরমে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ খান। আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে গতকাল হাসপাতালে ভর্তি করানো হয় সুপারস্টারকে। 

শাহরুখকে দেখতে হাসপাতালে গৌরী খান।
Aajtak Bangla
  • আহমেদাবাদ,
  • 23 May 2024,
  • अपडेटेड 12:12 PM IST
  • তীব্র গরমে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ খান।
  • আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।
  • হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে গতকাল হাসপাতালে ভর্তি করানো হয় সুপারস্টারকে। 

তীব্র গরমে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ খান। তবে আগের থেকে ভাল রয়েছেন বলিউড বাদশা। আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে গতকাল হাসপাতালে ভর্তি করানো হয় সুপারস্টারকে। 

হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে শাহরুখের শারীরিক অবস্থা স্থিতিশীল। সম্ভবত আজই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। বৃহস্পতিবার সকালে শাহরুখকে দেখতে হাসপাতালে যান স্ত্রী গৌরী খান। 

শাহরুখ ভাল রয়েছেন বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের সহ-মালকিন তথা অভিনেত্রী জুহি চাওলাও। শাহরুখের বন্ধু জুহি জানিয়েছেন, 'শাহরুখ আগের থেকে ভাল রয়েছে।' 

ঠিক কী হয়েছে শাহরুখের? 

তীব্র গরমে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। জানা গিয়েছে, হিটস্ট্রোকে আক্রান্ত হন অভিনেতা। ডিহাইড্রেশনের সমস্যা হয়। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। 

শাহরুখের অসুস্থতা ঘিরে কেকেআর ভক্তদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। আগামী রবিবার চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচ। ফাইনালে শাহরুখ থাকবেন কি না, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে। এই প্রসঙ্গে জুহি জানিয়েছেন যে, সুস্থ হয়ে ফাইনালে যোগ দেবেন এসআরকে। তাঁর কথায়, 'ঈশ্বরের কৃপায় ও দ্রুত সেরে উঠে দলকে চিয়ার করতে মাঠে আসবে।'

এ বছরের আইপিএলে ফাইনালে উঠেছে কেকেআর। গত মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে টিম কলকাতা। ম্যাচের পর আহমেদাবাদে একটি হোটেলে যান শাহরুখ।পরের দিন তাঁর অবস্থার অবনতি হয়। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

শাহরুখ মানেই উন্মাদনা। রুপোলি পর্দায় আজও একইরকম ভাবে তাঁর ম্যাজিক অটুট রয়েছে। ফলে শাহরুখের অসুস্থতার খবরে স্বাভাবিক ভাবেই তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। তবে এখন অনেকটাই ভাল রয়েছেন কিং খান। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement