Advertisement

Shovan-Sohini: জন্মদিনে নতুন গান শোভনের, আলো-আঁধারিতে কি সোহিনী? VIDEO

Shovan-Sohini: টলিউডে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সেনগুপ্তের প্রেম এখন টক অফ দ্য টাউন। টলিউডে তাঁদের নিয়ে কানাঘুঁষো চললেও নিজেরা কোনওদিন এই বিষয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে শোভন সোহিনীর সঙ্গে একটি ছবি পোস্ট করে সেটা ইঙ্গিতে নিশ্চিত করেন। যদিও তাঁদের এতদিন একাধিক পার্টি-ঘরোয়া আড্ডায় একসঙ্গে দেখা যাচ্ছিল।

শোভন-সোহিনী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2024,
  • अपडेटेड 4:21 PM IST
  • টলিউডে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সেনগুপ্তের প্রেম এখন টক অফ দ্য টাউন।

টলিউডে শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সেনগুপ্তের প্রেম এখন টক অফ দ্য টাউন। টলিউডে তাঁদের নিয়ে কানাঘুঁষো চললেও নিজেরা কোনওদিন এই বিষয়ে মুখ খোলেননি। কিছুদিন আগে শোভন সোহিনীর সঙ্গে একটি ছবি পোস্ট করে সেটা ইঙ্গিতে নিশ্চিত করেন। যদিও তাঁদের এতদিন একাধিক পার্টি-ঘরোয়া আড্ডায় একসঙ্গে দেখা যাচ্ছিল। তবে সম্প্রতি শোভনের জন্মদিনে একটি গান প্রকাশ্যে এসেছে। আর তাতেই দেখা গিয়েছে সোহিনীকে।

শোভনের এই গানে আলো-আঁধারিতে আবার কখনও বা শোভনের চায়ের কাপে চিয়ার্স করতে দেখা অজানা মেয়েটি আর কেউ নন সোহিনী। শোভনের সঙ্গে যে সোহিনী রয়েছেন তা বুঝতে কারোর আর কিছুই বাকি নেই। যেখানে শোভন সোহিনীকে জানিয়েছেন তাঁর মনের কথা। শোভনের এই রোম্যান্টিক গানে উঠে এসেছে সোহিনীর বর্ণনা। শোভন গানে গানে সোহিনীকে বলেন যে তুমিও সাদামাটা শাড়ি পরা এক মেয়ে, যাঁকে পেলে শোভন শুধরে যেতে পারেন। শোভন সেখানে স্পষ্ট বার্তা দিয়েছেন শোভন যে, 'এভাবেই একে একে দুই, আর ভাবি না কিছুই যেন সহজেই ভালোবেসে যাই।' শোভন এই ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, জন্মদিনে সবার শুভেচ্ছা পেয়ে আমি আপ্লুত। return gift স্বরূপ নতুন গান রইলো সবার জন্য। জানিও কেমন লাগলো।

প্রসঙ্গত, সোহিনী ও শোভনের মাখো মাখো সম্পর্কের খবর আর কারোর কাছে গোপন নেই। তাঁরা আড়াল করে রাখার চেষ্টা করলেও এই খবর গোপনে থাকে না। কিছুদিন আগেই নিজেরাই ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন। তবে এর আগে শোভন একাধিক সম্পর্কে আগে জড়িয়েছিলেন। ইমন চক্রবর্তী, স্বস্তিকা দত্তের সঙ্গে চুটিয়ে প্রেম করার পরও সেটা পূর্ণতা পায়নি।  তবে অনুরাগীরা যে শোভন এবং সোহিনীর এই সম্পর্কে খুশি সেটা বলাই বাহুল্য।

Advertisement

কিছুদিন আগেই এই য়ুগল বরফের রাজধানী সুইডেনে ঘুরে এলেন। দুজনে একসঙ্গে ছবি পোস্ট না করলেও তাঁরা যে একই জায়গাতেই রয়েছেন তা ভালই বোঝা যাচ্ছে। সুইডেনের রাজধানীতেই নাকি চুটিয়ে প্রেম করেছেন টলিপাড়ার চর্চিত যুগল। এণনকী এও শোনা যায় যে সুইডেনে গিয়ে শোভন ও সোহিনী নাকি আংটি বদলও করে নিয়েছেন। যদিও এটা একেবারেই ভুল তা নিজেই জানিয়ে ছিলেন সোহিনী। 

২০২৩ সালের মাঝামাঝি সময় প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা দত্তর সঙ্গে প্রেমের বিচ্ছেদ হয় শোভনের। অন্য দিকে দীর্ঘ দিনের প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেমের ইতি হয় সোহিনীর। পুজোর পর পর শুরু হয় গায়ক এবং নায়িকার প্রেমের গুঞ্জন। তবে স্বস্তিকা আপাতত নিজের কাজেই মন দিয়েছেন আর শোভনও তাঁর গানে মগ্ন আছেন।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement