Advertisement

Srijit Mukherjee: পরমব্রত-অনন্যা IN, অনির্বাণ-রুদ্রনীল OUT, সৃজিতের নতুন ছবিতে আর কারা?

Srijit Mukherjee: পরিচালক সৃজিত যে তাঁর নতুন ছবি আনছেন তার আভাস আগেই দিয়েছিলেন তিনি। তবে সেই ছবির কাস্টিংয়ে বদল এল। সৃজিতের নতুন ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর কাস্টিং চূড়ান্ত হয়ে গিয়েছে আর সেই ঝলকই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সৃজিত। তবে আগে যেরকমটা কথা ছিল, তার থেকে এই ছবির কাস্টিংয়ে অনেকটাই বদল এসেছে।

সৃজিতের নতুন ছবিতে চূড়ান্ত কাস্টিং
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 May 2024,
  • अपडेटेड 10:21 AM IST
  • পরিচালক সৃজিত যে তাঁর নতুন ছবি আনছেন তার আভাস আগেই দিয়েছিলেন তিনি।

পরিচালক সৃজিত যে তাঁর নতুন ছবি আনছেন তার আভাস আগেই দিয়েছিলেন তিনি। তবে সেই ছবির কাস্টিংয়ে বদল এল। সৃজিতের নতুন ছবি সত্যি বলে সত্যি কিছু নেই-এর কাস্টিং চূড়ান্ত হয়ে গিয়েছে আর সেই ঝলকই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সৃজিত। তবে আগে যেরকমটা কথা ছিল, তার থেকে এই ছবির কাস্টিংয়ে অনেকটাই বদল এসেছে। বাংলা ছবির দর্শককে একের পর এক এক হিট ছবি উপহার দিয়ে থাকেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর পরিচালনায় শেষ মুক্তিপ্রাপ্ত ছবি অতি উত্তম। মুক্তির অপেক্ষায় রয়েছে একগুচ্ছ ছবি। সেই তালিকায় টেক্কা, পদাতিক আর সত্যি বলে সত্যি কিছু নেই।

সৃজিতের এই ছবিতে যে একাধিক অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে, তা আগেই জানা গিয়েছিল। এই ছবির স্টার কাস্ট নিয়ে দর্শকের মনে একটা উত্তেজনা ছিল অনেকদিন ধরেই। কাস্টিং নিয়ে ছিল বিস্তর জল্পনা। অপেক্ষার অবসান ঘটিয়ে পরিচালক নিজেই সত্যিটা সামনে আনলেন। প্রকাশ্যে আনলেন সত্যি বলে সত্যি কিছু নেই ছবির তারকাখচিত কাস্টিং। সৃজিত নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর আগামী ছবির অভিনেতাদের নিয়ে ছবি তুলেছেন আর সেটাই শেয়ার করেছেন নেট পাড়ায়। 

সৃজিত শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে নীল টিশার্ট এবং ট্র্যাক প্যান্ট পরে মাটিতে বসে আছেন। আর তাঁকে ঘিরে রয়েছেন ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা। ছবিতে দেখা যাচ্ছে, অর্জুন চক্রবর্তী, কৌশিক সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, ঋত্ত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়। পরের সারিতে আবার রয়েছেন অনির্বাণ চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, কাঞ্চন মল্লিক, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও সুহত্র মুখোপাধ্যায়। আপকামিং ছবির কলাকুশলীদের নিয়ে ছবি পোস্ট করে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, 'আসলে সত্যি বলে সত্যি কিছু নেই।' 

Advertisement

বাইশে শ্রাবণ ছবির এই শ্রাবণ গানের  জনপ্রিয় লাইনের নামেই ছবির নামকরণ করেছেন পরিচালক। প্রযোজনা সংস্থার তরফ থেকে নাম ঘোষণা না করা হলেও, শোনা যাচ্ছিল এই ছবিতে থাকতে পারেন আদৃত রায়। তবে সম্ভবত তিনি নেই এই ছবিতে অথবা এও হতে পারে বিয়ের কারণে হয়ত আদৃতকে দেখা যাচ্ছে না। একইসঙ্গে অনির্বাণ ভট্টাচার্যের জায়গায় পরমব্রত আসছেন সেটা এবার সঠিক প্রমাণিত হল। এসভিএফের প্রযোজনায় আসছে সৃজিতের নতুন ছবি সত্যি বলে সত্যি কিছু নেই।

এর আগেও সৃজিতের ছবিতে একাধিক তারকাদের আনাগোনা দেখা গিয়েছে। শাহাজাহান রিজেন্সি হোক অথবা রক্তবীজ  বা জুলফিকার ছবিতেও দেখেছি একাধিক তারকাদের। এই ছবিও সেরকমই কিছু হতে চলেছে। বেশ কয়েক বছর পর অনন্যা চট্টোপাধ্যায়কে দেখা যাবে বড়পর্দায়। যেটা দর্শকদের জন্য বাড়তি পাওনা। অনির্বাণ ভট্টাচার্য সময় দিতে না পারার কারণেই এই ছবি থেকে সরে গিয়েছেন। এর পিছনে অন্য কোনও কারণ নেই। খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু হতে চলেছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement