Advertisement

Sudipa Chatterjee: মায়ের মৃত্যুর ৩দিনের শ্রাদ্ধানুষ্ঠানে সুদীপা, ছেলেকে পাশে বসিয়ে মন্ত্রোচ্চারণ, VIDEO

Sudipa Chatterjee: এ বছরের শুরুতেই রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের জীবনে ঘটে গিয়েছে বড়সড় দুর্ঘটনা। সুদীপা হারিয়েছেন তাঁর মাকে। দীর্ধদিন ধরেই মা দীপালি দেবী অসুস্থ ছিলেন। সেই কথাও সুদীপা জানিয়েছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। আর নিয়ম অনুযায়ী মেয়ে সুদীপাকে তিনদিনের মাথায় মায়ের পারলৌকিক ক্রিয়া করতে দেখা গেল।

সুদীপা চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jan 2024,
  • अपडेटेड 7:04 PM IST
  • এ বছরের শুরুতেই রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের জীবনে ঘটে গিয়েছে বড়সড় দুর্ঘটনা।

এ বছরের শুরুতেই রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের জীবনে ঘটে গিয়েছে বড়সড় দুর্ঘটনা। সুদীপা হারিয়েছেন তাঁর মাকে। দীর্ধদিন ধরেই মা দীপালি দেবী অসুস্থ ছিলেন। সেই কথাও সুদীপা জানিয়েছিলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। আর নিয়ম অনুযায়ী মেয়ে সুদীপাকে তিনদিনের মাথায় মায়ের পারলৌকিক ক্রিয়া করতে দেখা গেল। তবে সুদীপার সঙ্গে তাঁর ছেলে আদিদেবও দিদার এই পারলৌকিক কাজে অংশ নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেন সুদীপা। 

সুদীপা যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে, চ্যাটার্জি বাড়ির ছাদে মায়ের পারলৌকিক কাজের ব্যবস্থা করা হয়েছে। লাল-সাদা পাড়ের শাড়ি পরে এই কাজে বসেছেন সুদীপা। পাশে বসে দীপালি দেবীর নাতি আদিদেব। মায়ের ছবি ফুল দিয়ে সাজানো। আদির পরনে রয়েছে সবুজ রঙের পাঞ্জাবী। মায়ের সঙ্গে সঙ্গে আদিও মন্ত্র পড়ছেন আদো আদো গলায়। সেও মায়ের সঙ্গে দিদার এই পারলৌকিক কাজে অংশ নিয়েছেন। এই ভিডিও পোস্ট হতেই সুদীপাকে সবাই সান্তনা যেমন দিয়েছেন তেমনি তাঁর মায়ের আত্মার শান্তি কামনাও করেছেন। 

তবে মায়ের পারলৌকিক ক্রিয়াতেও সুদীপাকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। আসলে নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন সুদীপা। মায়ের ছবির সামনে বিষণ্ণ বদনে বসে আছেন তিনি। চোখে মুখে ক্লান্তি ও মন খারাপের ছাপ স্পষ্ট। ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যামেরাকে সেলফি মোডে রেখে মা ও তাঁর ছবি শেয়ার করছেন সুদীপা। আর তাতেই চটেছেন নেটিজেনদের একটা বড় অংশ। সেই সেলফির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে চলছে ট্রোল। যদিও এখন এইসব কিছু দেখার মতো মানসিক অবস্থায় নেই সুদীপা। তিনি মায়ের মৃত্যুর পর ভেঙে পড়েছেন। 

গত বছর মে মাসে মাসে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন সুদীপার মা। তার তিন মাসের মাথায় ফের সেরিব্রাল অ্যাটাক। যদিও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বাড়িও ফিরে এসেছিলেন তিনি/ তবে শেষরক্ষা হল না। চলে যান তিনি। মায়ের মৃত্যুর পর সুদীপা একটি পোস্ট করেছিলেন। কবিগুরুর গানের লাইন ধার করে লিখেছিলেন, ““যদি থাকি কাছাকাছি- দেখিতে না পাও…” 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement