Advertisement

Bengali Serial Kotha: সাহেব-সুস্মিতার নতুন সিরিয়াল বড়দিনের আগেই, স্লট বদল আরেক সিরিয়ালের

Bengali Serial Kotha: নতুন বছরের আগেই বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হয়ে গিয়েছে। টেলিভিশনের পর্দায় রোজ রোজ নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে। তবে বড়দিনের আগে যে নতুন সিরিয়ালটি শুরু হতে চলেছে তা বেশ স্পেশাল। এই সিরিয়ালের হাত ধরে টেলিভিশনে পা রাখতে চলেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।

নতুন বাংলা সিরিয়াল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 2:21 PM IST
  • নতুন বছরের আগেই বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হয়ে গিয়েছে। টেলিভিশনের পর্দায় রোজ রোজ নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে।

নতুন বছরের আগেই বেশ কিছু নতুন সিরিয়াল শুরু হয়ে গিয়েছে। টেলিভিশনের পর্দায় রোজ রোজ নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা লেগেই রয়েছে। তবে বড়দিনের আগে যে নতুন সিরিয়ালটি শুরু হতে চলেছে তা বেশ স্পেশাল। এই সিরিয়ালের হাত ধরে টেলিভিশনে পা রাখতে চলেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য। আর সাহেবের বিপরীতে দেখা যাবে টেলি দুনিয়ার পরিচিত মুখ সুস্মিতা দে-কে। ইতিমধ্যেই এই নতুন সিরিয়াল কথা-র প্রোমো দেখানো হয়ে গিয়েছে। তবে কবে থেকে দর্শকেরা এই সিরিয়াল দেখতে পারবেন আসুন জেনে নিই। 

চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী ১৫ ডিসেম্বর থেকে সুস্মিতা-সাহেবের কথা সিরিয়াল দেখানো হবে। সন্ধ্যা ৭টার সময় এই সিরিয়াল হাজির হবে দর্শকদের জন্য। আর কথা-র এই টাইম স্লটের কারণে অল্পদিনে জনপ্রিয় পাওয়া সিরিয়াল তুঁতে-র কপাল পুড়ল। জানা গিয়েছে যে এই সিরিয়ালের স্লট বদল হয়েছে। সন্ধ্যা ৭টায় তুঁতের জায়গায় সম্প্রচারিত হবে নতুন মেগা কথা। শুরুতেই প্রাইম টাইম ছিনিয়ে নিল নতুন জুটি। গাঁটছড়ার জায়গায় ১০টা ৩০ মিনিটে পাঠানো হল তুঁতে-কে। সিরিয়ালের প্রমোতেই সুস্মিতার যে কথার ফুলঝুড়ি ছুটছে তা তো দেখেইছে দর্শক। আর সেই কথা-র গুঁতোতেই স্থানচ্যুত রঙ্গন-তুঁতের সাজানো সংসার। 

উল্লেখ্য, টিআরপি তালিকাতেও তুঁতে-র স্থান বেশ খারাপ। তবে সিরিয়ালে এই মুহূর্তে যে টার্ন অ্যান্ড টুইস্ট এসেছে সেটা দর্শক উপভোগ করছে। অপরদিকে অপরাজিতা অপু সিরিয়ালের জনপ্রিয়তার পর সুস্মিতার বউমা একঘর ধারাবাহিক কিছুদিন চলার পরই বন্ধ হয়ে যায়। শুধু তাই নয়, সুস্মিতা অভিনীত পঞ্চমীও সেভাবে দর্শকদের মন টানতে সফল হয়নি। অপরদিকে, নতুন সিরিয়াল কথা-র ইউএসপি হল সাহেব। যিনি প্রথমবার সিরিয়ালে কাজ করতে চলেছেন। এই সিরিয়ালে সুস্মিতা ও সাহেবে দুইজন দুই মেরুর মানুষ। আর কী করে এই বিপরীত চরিত্রেরা কীভাবে একসূত্রে গাঁথা পড়েন সেটাই দেখার। 

Advertisement

ইতিমধ্যেই বেশ কিছু সিরিয়াল শুরু হয়ে গিয়েছে বিভিন্ন চ্যানেলে। আলোর কাছে, তুমি আশে পাশে থাকলে, মিঠিঝোরা, দ্বিতীয় বসন্ত এই সিরিয়ালগুলি এখ চলছে। তবে টিআরপি তালিকাতে কতটা স্থান নিতে পারবে সেটা দেখার। আর কিছুদিন পরই টিআরপির লড়াইতে নামতে প্রস্তুত হবে কথা সিরিয়ালও।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement