Advertisement

Swastika Mukherjee: 'কি দারুণ মেয়েটা', সোশ্যাল মিডিয়ায় কার প্রশংসায় পঞ্চমুখ স্বস্তিকা?

Swastika Mukherjee: সোজা সাপ্টা, স্পষ্ট বক্তা, পশুপ্রেমী, সাহসী। টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায়কে এইসব তকমাগুলি দেওয়া যায়। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন স্বস্তিকা। বয়স ৪০ পেরিয়ে গেলেও সেটা তাঁর শরীরে ছাপ ফেলতে পারেননি। অভিনেত্রী সবসময়ই ভালোবাসেন মাটির কাছে থাকতে। স্টারডম আকাশছোঁয়া হলেও তিনি কখনই শিকড়ের টানকে ভোলেন না।

স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Nov 2023,
  • अपडेटेड 4:36 PM IST
  • দক্ষিণ কলকতার কসবা বাজারে শ্যুটিং করছিলেন স্বস্তিকা। আর শ্যুটিং থেকে বিরতি নিয়ে চা খেতে আসেন এক দোকানে।

সোজা সাপ্টা, স্পষ্ট বক্তা, পশুপ্রেমী, সাহসী। টলিউডের স্বস্তিকা মুখোপাধ্যায়কে এইসব তকমাগুলি দেওয়া যায়। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন স্বস্তিকা। বয়স ৪০ পেরিয়ে গেলেও সেটা তাঁর শরীরে ছাপ ফেলতে পারেননি। অভিনেত্রী সবসময়ই ভালোবাসেন মাটির কাছে থাকতে। স্টারডম আকাশছোঁয়া হলেও তিনি কখনই শিকড়ের টানকে ভোলেন না। আর শ্যুটিং করতে গিয়ে সেরকমই মন ভালো করা এক পোস্ট শেয়ার করলেন স্বস্তিকা। 

দক্ষিণ কলকতার কসবা বাজারে শ্যুটিং করছিলেন স্বস্তিকা। আর শ্যুটিং থেকে বিরতি নিয়ে চা খেতে আসেন এক দোকানে। দোকানে থাকা দুর্গা নামের মহিলাকে এতটাই ভালো লাগে অভিনেত্রীর যে তিনি তাঁর সঙ্গে ছবি তুলো তা সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন। স্বস্তিকা পোস্টে জানিয়েছেন যে দুর্গার চায়ের দোকান খুব ভালো। এখানে তাঁর সব প্রিয় বিস্কুটগুলো রাখা ছিল। অভিনেত্রী বহুদিন পর ভাঁড়ে চাও খান বলে জানান। অভিনেত্রী এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'কি দারুন মেয়েটা। কসবা বাজারে ওর চায়ের দোকান। অপূর্ব চা বানায়, আমার favourite সব বিস্কুট ছিল, ভাঁড়ে চা খেলাম কতদিন পর। অনেকক্ষণ ছিলাম ওর দোকানে, shooting চলছিল, তাই ভাবলাম ওখানেই বসে একটু গপ্পো করি। She didn’t want to click photos with me, I did। ওর নাম দূর্গা। ওর মতন করে বাড়ি-বাইরে সামলে কত সহস্র দূর্গা রা আমাদের আসে পাশেই আছে, আমরা দেখতে পাইনা।'

  

এই পোস্টে স্বস্তিকা অকপটে স্বীকার করে নিয়েছেন যে চায়ের দোকানের দুর্গা তাঁর সঙ্গে ছবি তুলতে চাননি। কিন্তু তিনি তুলেছেন। পোস্টে স্বস্তিকা এও জানিয়েছেন যে কেউ যদি কসবার দিকে আসেন তাহলে যেন দুর্গার চায়ের দোকানে আসতে না ভোলেন। প্রসঙ্গত, নিজের অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন স্বস্তিকা। অভিনেত্রীর বিয়ে ভাঙার পর তিনি একাধিক সম্পর্কে জড়ালেও কোনও সম্পর্কই টেকেনি। বর্তমানে মেয়ে অন্বেষার সঙ্গে তাঁর সিঙ্গল লাইফ অতিবাহিত হচ্ছে। পুজো মেয়ের সঙ্গেই কাটিয়েছেন তিনি। অন্বেষা পড়াশোনার কারণে দেশের বাইরে থাকেন। বহুদিন পর পুজোতে মা স্বস্তিকার কাছে কলকাতায় আসতে পেরেছেন তিনি। 

Advertisement

অভিনয়ের দিক থেকে স্বস্তিকা টলিউডের গণ্ডী পেরিয়ে বলিউডেও নিজের ছাপ ছেড়েছেন। কলা ওয়েব সিরিজে স্বস্তিকার অভিনয় প্রশংসিত। প্রসঙ্গত, কলকাতা চলচ্চিত্র উৎসবে স্বস্তিকার দুটি সিনেমা দেখানো হবে। বিজয়ার পরে ও মাতৃপক্ষ এই দুই সিনেমার পরিচালকই নতুন। আর এই সিনেমা দেখানো হবে কলকাতা ফিল্ম ফেটিভ্যালে।       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement