Advertisement

Sriparna Roy Wedding: সিঁদুর দানের পরই শ্রীপর্ণাকে জড়িয়ে চুমু শুভদীপের, লাজে রাঙা পর্দার 'রুক্মিণী'

Sriparna Roy Wedding: টলি পাড়ায় এখন একের পর এক বিয়ের খবর। সোশ্যাল মিডিয়া খুললেই তারকাদের বিয়ের ছবি আর সেখানে শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। পরমব্রত-পিয়া, স্বর্ণদীপ্ত-অর্পিতার পর এবার বিয়ে সেরে নিলেন পর্দার রুক্মিণী তথা শ্রীপর্ণা রায়। টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্রীপর্ণা।

শ্রীপর্ণার বিয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Nov 2023,
  • अपडेटेड 11:19 AM IST
  • পরমব্রত-পিয়া, স্বর্ণদীপ্ত-অর্পিতার পর এবার বিয়ে সেরে নিলেন পর্দার রুক্মিণী তথা শ্রীপর্ণা রায়।

টলি পাড়ায় এখন একের পর এক বিয়ের খবর। সোশ্যাল মিডিয়া খুললেই তারকাদের বিয়ের ছবি আর সেখানে শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে। পরমব্রত-পিয়া, স্বর্ণদীপ্ত-অর্পিতার পর এবার বিয়ে সেরে নিলেন পর্দার রুক্মিণী তথা শ্রীপর্ণা রায়। টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্রীপর্ণা। বহুদিন ধরেই অভিনয় পেশার সঙ্গে যুক্ত তিনি। কয়েক মাস আগে থেকেই তাঁর বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে ২৮ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। তবে পাত্র একেবারেই গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত নন। শ্রীপর্ণার বর শুভদীপ পেশায় চিকিৎসক। এতদিন লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী তাঁর বরকে। বিয়ের পর সকলের সামনে প্রথমবার এলেন শুভদীপ। 

শ্রীপর্ণা যে অ্যারেঞ্জ ম্যারেজ করবেন তা প্রথম থেকেই বলে এসেছিলেন। হবু বর মেডিক্যাল প্রফেশনের সঙ্গে যুক্ত সেটাও স্বীকার করে নিয়েছিলেন কিন্তু তাঁর ছবি প্রকাশ্যে আনেননি। এই মামলায় একদম উল্টো পথের পথিক ‘কড়ি খেলা’র নায়িকা। বিয়ের আসরেই সকলে প্রথমবার দেখল শ্রীপর্ণার বরকে। জানা গিয়েছে, শ্রীপর্ণার বর শুভদীপ চন্দননগরের বাসিন্দা। নিজের বিয়ে নিয়ে বেশ এক্সাইটেড ছিলেন শুভদীপ। 

শ্রীপর্ণা ও শুভদীপ একেবারে পুরনো স্টাইলেই বিয়ে করেন। শুভদৃষ্টির সময় একে-অপরকে প্রথমবার দেখেন তাঁরা। তাই স্বাভাবিকভাবেই এই বিয়ে নিয়ে শ্রীপর্ণা ও শুভদীপ দুজনেই দারুণ উত্তেজিত ছিলেন। বিয়েতে লাল বেনারসিতে সাজলেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। সাজে পুরোপুরি বাঙালিয়ানা। গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়নায় টুকটুকু লাল বউ শ্রীপর্ণা। আর শুভদীপ তিনি কেমন সাজলেন? মেরুন রঙা পাঞ্জাবি সঙ্গে তসরের পাঞ্জাবিতে শ্রীপর্ণাকে বিয়ে করতে এলেন ডাক্তারমশাই।

শ্রীপর্ণার সিঁথি সিঁদুরে রাঙিয়ে রোম্যান্টিক শুভদীপ। বউকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দিলেন। কখনও গালে কখনও কপালে একের পর চুমু খেতেই থাকলেন শ্রীপর্ণার বর। নতুন কনে তখন লাজে রাঙা। এটাই ছিল শ্রীপর্ণার বিয়ের সেরা মোমেন্ট। দুজন দুজনকে সামনে থেকে দেখে খুবই এক্সাইটেড হয়ে পড়েন। শ্রীর্পণা-শুভদীপের বিয়েতে খাওয়া-দাওয়ার ছিল এলাহি আয়োজন। 

Advertisement

শ্রীপর্ণা-শুভদীপের বিয়েতে হাজির গোটা কড়ি খেলা ও গাঁটছড়ার সদস্যেরা।  টেলিপাড়ার নতুন কনে মিষ্টি সিং অর্থাৎ আঁচলের ভাদুও বর রেমোকে নিয়ে হাজির ছিলেন শ্রীপর্ণার বিয়ের আসরে। গাঁটছড়া প্রায় শেষের পথে। এখন শুধুই কিছুদিন নতুন জীবন উপভোগ করতে চান শ্রীপর্ণা। থাইল্যান্ড বা ভিয়েতনামে হানিমুনে যাবেন নবদম্পতি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement