Advertisement

Ranojoy Bishnu: সোহিনী এখন অন্য কারোর স্ত্রী, কার সঙ্গে ক্যাফেতে সময় কাটাচ্ছেন রণজয়?

Ranojoy Bishnu: সদ্য বিয়ে হয়েছে প্রাক্তনের। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের বিয়ে, বউভাত, গায়ে হলুদের ছবিতে ছড়াছড়ি। কিন্তু তারই মাঝে ভাল থাকার রসদ খুঁজে নিয়েছেন সোহিনী সরকারের প্রাক্তন রণজয় বিষ্ণু।

রণজয় কার সঙ্গে ক্যাফেতে গেলেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jul 2024,
  • अपडेटेड 6:50 PM IST
  • সদ্য বিয়ে হয়েছে প্রাক্তনের। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের বিয়ে, বউভাত, গায়ে হলুদের ছবিতে ছড়াছড়ি।

সদ্য বিয়ে হয়েছে প্রাক্তনের। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের বিয়ে, বউভাত, গায়ে হলুদের ছবিতে ছড়াছড়ি। কিন্তু তারই মাঝে ভাল থাকার রসদ খুঁজে নিয়েছেন সোহিনী সরকারের প্রাক্তন রণজয় বিষ্ণু। গুঞ্জন আগে থেকেই ছিল তবে সে বিষয়ে অভিনেতা মুখ খোলেননি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে রণজয় বিষ্ণু ও শ্যামৌপ্তি মুদলির বন্ধুত্ব এবার ক্রমেই অন্যদিকে গড়াচ্ছে। টেলিপাড়ার গুঞ্জন, রণজয়-শ্যামৌপ্তি নাকি প্রেম করছেন। যদিও নিজেরা এই বিষয়ে কিছুই জানাননি। তবে রবিবারটা দুজনে যে একই সঙ্গে একই ক্যাফেতে কাটালেন তা তাঁদের ছবি বলে দিচ্ছে। 

রবিবার শ্যামৌপ্তি যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে প্রথমে একটা ছবির সামনে, তারপর একটি আয়নায় ছবি তুলতে দেখা গিয়েছে। এই ছবিগুলো যে তাঁকে কেউ তুলে দিয়েছে তা বলাই বাহুল্য। এই ছবি পোস্ট করে ক্যাপশনে শ্যামৌপ্তি লিখেছেন, শুরু হোক এক নতুন সফর। এই নতুন আর সফরের মাঝে তিনি লাভ ইমোজি দিয়েছেন। আর এই ছবি যে ক্যাফেতে তোলা তাদেরকেও ট্যাগ করা হয়েছে। অপরদিকে, রণজয় যে ছোট ভিডিওটি পোস্ট করেছেন সেখানে তাঁকে যেখানে দেখান যাচ্ছে শ্যামৌপ্তিকেও একই জায়গায় ছবি তুলতে দেখা গিয়েছে। এই ভিডিওতে রণজয় ওই ক্যাফেটিকে ট্যাগ করেছেন। ভিডিওর ক্যাপশনে লেখা, একটা রবিবারের গল্প। 

দুজনের এই ছবি এটা বলে দিচ্ছে যে তাঁরা একই সঙ্গে ছিলেন একই ক্যাফেতে। রণজয়কে এই ছবি ও ভিডিও কেউ যে তুলে দিয়েছেন এটা একেবারে স্পষ্ট। সম্প্রতি এক মিউজিক ভিডিও শ্যুটে শ্যামৌপ্তি ও রণজয় দুজনেই লাদাখ গিয়েছিলেন। সেই সময়ও তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তবে সেই সময় রণজয় জানিয়েছিলেন যে শ্যামৌপ্তি শুধুই তাঁর সহকর্মী, বন্ধুও নন। কিন্তু এখন তাঁদের দেখা-সাক্ষাৎ বেড়েছে। যদিও রণজয় ও শ্যামৌপ্তি দুজনের কেউই এই বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি। 

Advertisement

রণজয় ও শ্যামৌপ্তি প্রথমবার জুটি বেঁধেছিলেন গুড্ডি সিরিয়ালে। সেই সময় পর্দায় তাঁদের রসায়ন দর্শকদের পছন্দ হয়েছিল। এরপর গত বছর সোহিনীর সঙ্গে সম্পর্ক ভাঙে রণজয়ের। দুজনের পথ আলাদা হয়ে যায়। হয়তো সেই সময় থেকেই শ্যামৌপ্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে রণজয়ের। এর আগে রণজয়ের অনস্ক্রিন বোন মিশমি দাসের সঙ্গেও তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই সময় অভিনেতা ভিডিও করে জানিয়েছিলেন যে তাঁদের মধ্যে এমন কোনও সম্পর্কই নেই।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement