Advertisement

Pallavi-Rubel: বাংলা সিরিয়ালের সুপারহিট জুটি, জানেন কত পারিশ্রমিক 'নিম ফুলের মধু'র সৃজন-পর্ণার?

Pallavi-Rubel: বাংলা সিরিয়ালগুলির মধ্যে দারুণভাবে জনপ্রিয় নিম ফুলের মধু। টিআরপিতে এই সিরিয়াল সব সময়ই নিজের জায়গা ধরে রাখতে সক্ষম। সিনেমার নায়ক-নায়িকাদের চেয়েও বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকাদের জুটিকে দর্শকেরা বেশি পছন্দ করেন।

পল্লবী-রুবেল কত পান নিম ফুলের মধু থেকে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2024,
  • अपडेटेड 3:08 PM IST
  • বাংলা সিরিয়ালগুলির মধ্যে দারুণভাবে জনপ্রিয় নিম ফুলের মধু।

বাংলা সিরিয়ালগুলির মধ্যে দারুণভাবে জনপ্রিয় নিম ফুলের মধু। টিআরপিতে এই সিরিয়াল সব সময়ই নিজের জায়গা ধরে রাখতে সক্ষম। সিনেমার নায়ক-নায়িকাদের চেয়েও বাংলা সিরিয়ালের নায়ক-নায়িকাদের জুটিকে দর্শকেরা বেশি পছন্দ করেন। নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন-পর্ণার জুটি দর্শকদের খুবই পছন্দ। আর এই দুই চরিত্রে দেখা যাচ্ছে পল্লবী শর্মা ও রুবেল দাসকে। দুজনেই টেলিভিশন জগতে দারুণভাবে পরিচিত। 

নিম ফুলের মধু সিরিয়াল প্রথম থেকেই দর্শকদের পছন্দের তালিকায় ছিল। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের পর পল্লবী শর্মার এটা কামব্যাক সিরিয়াল ছিল। অন্যদিকে রুবেল দাস যমুনা ঢাকি সিরিয়ালের পর এই সিরিয়ালে অভিনয় করছেন এখন। পর্ণার চরিত্রে পল্লবী এবং সৃজনের চরিত্রে রুবেল বেশ জনপ্রিয়তা পাচ্ছেন এখন। এমনিতেই এই দুই তারকা বাংলা সিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ। তার উপর আবার টিআরপি তালিকাতেও নিম ফুলের মধুর বেশ ভালো রেটিং রয়েছে।

কিন্তু জানেন কি এই সিরিয়ালের জন্য পল্লবী-রুবেল কত পারিশ্রমিক পান? খুব স্বাভাবিকভাবেই ধারাবাহিকের প্রধান প্রধান চরিত্রদের পারিশ্রমিক এখানে বেশ চড়া। নিম ফুলের মধুতে পল্লবীর পারিশ্রমিক এখন মাসে ১ লক্ষ ৭০ হাজার টাকা। আর রুবেল কিন্তু পল্লবীর থেকে সামান্য এগিয়ে রয়েছেন। আগে তাঁর মাসিক উপার্জন ছিল ৫০ হাজার টাকা। আর এখন নিম ফুলের মধুর জন্য তিনি মাসে ২ লক্ষ টাকা পারিশ্রমিক পাচ্ছেন। প্রসঙ্গত, আগে সিরিয়ালে এত পারিশ্রমিক দেওয়ার চল ছিল না। যে সব অভিনেতা-অভিনেত্রীদের আগে ২০ থেকে ৫০ হাজার পারিশ্রমিক ছিল এখন সেটাই বেড়ে হয়েছে লক্ষাধিক টাকায়। অবশ্য পুরোটাই নির্ভর করে সিরিয়ালের জনপ্রিয়তার ওপর। 

নিম ফুলের মধু সিরিয়ালটি বর্তমানে দর্শকদের প্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম। দত্ত বাড়ির পুত্রবধু পর্ণা ও বাবুর মা কৃষ্ণা দত্তের ঝগড়-ঝামেলা দর্শকেরা বেশ উপভোগই করেন। উত্তর কলকাতার এক টুকরো সংস্কৃতিকে তুলে ধরা হয়েছে এই সিরিয়ালে। যেখানে একমাত্র ছেলের মা কৃষ্ণা সবসমই চান বাবু তাঁর কথাশুনে চলুক। অপরদিকে পর্ণা চান যে মা ও সৃজনের মধ্যে যেন কোনও তিক্ততা তৈরি না হয় আর তাঁর ও সৃজনের মধ্যে ভালোবাসা থাকুক। এখন তো সিরিয়ালে পর্ণা-সৃজন এক মেয়ের মা-বাবাও। সব মিলিয়ে সিরিয়ালের গল্প এগোচ্ছে একেবারে তরতর করে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement