Advertisement

যুক্তরাজ্যে শুরু টাইগার শ্রফ-কৃতি শ্যাননের গণপতের শুটিং, Teaser পোস্ট

টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন বেশ কিছুদিন ধরেই গণপতের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ৬ নভেম্বর যুক্তরাজ্যে ছবিটির শুটিং শুরু হল। টাইগার এবং কৃতি একই ঘোষণা করার জন্য একটি টিজার শেয়ার করেছেন। দেখে নিন তার টিজার।

টাইগার-কৃতি
Aajtak Bangla
  • মুম্বই,
  • 07 Nov 2021,
  • अपडेटेड 11:12 AM IST
  • টাইগার-কৃতির শুটিং শুরু
  • যুক্তরাজ্যে শুরু গনপত ফিল্মের শুটিং
  • টিজার পোস্ট নায়ক-নায়িকার

UK-তে শুরু হয়েছে টাইগার শ্রফ ও কৃতি শ্যানন অভিনীত ‘গণপত’-এর শুটিং। দুই অভিনেতা একটি টিজার ভিডিওর সাথে ঘোষণা করতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। ভিডিওতে টাইগারকে তাঁর অ্যাকশন অবতারে দেখা যাচ্ছে। বিকাশ বেহল পরিচালিত এই ছবিতে কৃতিকে কিছু অ্যাকশন দৃশ্যও দেখা যাবে।


টাইগার শ্রফ এবং কৃতি শ্যাননের গণপথের শুটিং শুরু

টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন বেশ কিছুদিন ধরেই গণপতের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। আজ ৬ নভেম্বর যুক্তরাজ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। টাইগার এবং কৃতি একই ঘোষণা করার জন্য একটি টিজার শেয়ার করেছেন। ছবিতে অভিনেতাদের কিছু হার্ড কোর অ্যাকশন সিকোয়েন্স করতে দেখা যাবে।

টাইগার শ্রফ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে টিজারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, "ঈশ্বর অউর জনতা, আপন আজ দোনো কে আশীর্বাদ সে শুরু কর রাহা হ্যায় # গণপথ কা ইউকে শিডিউল (sic)।" অর্থাৎ ভগবান ও জনতার আশীর্বাদে শুরু করতে চলেছি শুটিং।


টিজারটি শেয়ার করে কৃতি স্যানন লিখেছেন, "# গণপথ ইউকে শিডিউল শুরু হচ্ছে। বচ কে রেহনা, কিঁউকি ইসকি হাটেগি, তো সবকি বাজেগি (sic)।"


গণপত সম্পর্কে

গণপথের প্রধান চরিত্রে অভিনয় করেছেন টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন। কৃতি এবং টাইগার একসঙ্গে হিরোপন্তি (২০১৪) ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন। গণপত পরিচালনা করবেন কুইন খ্যাত বিকাশ বেহল। সিনেমাটি পুজা এন্টারটেইনমেন্টের জ্যাকি ভাগনানি দ্বারা প্রযোজনা করা হচ্ছে গুড কোং এর সাথে যৌথভাবে। মহামারী-পরবর্তী ডিস্টোপিয়ান যুগে সেট করা হয়েছে, কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ অভিনীত সিনেমাটি ২৩ ডিসেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement