Advertisement

Nusrat Jahan: নুসরতকে ইডি ডাকলে কী করবেন? মুখ খুললেন যশ

Nusrat Jahan: অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে কোটি টাকার প্রতারণার অভিযোগ এনেছেন বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা। বুধবার তা নিয়ে সাংবাদিক সম্মেলনও করেছেন অভিনেত্রী। সেখানে এই অভিযোগ একেবারে ভিত্তিহীন বলেই দাবি করেছেন নুসরত।

নুসরত জাহান ও যশ দাশগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2023,
  • अपडेटेड 11:24 AM IST

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে কোটি টাকার প্রতারণার অভিযোগ এনেছেন বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা। বুধবার তা নিয়ে সাংবাদিক সম্মেলনও করেছেন অভিনেত্রী। সেখানে এই অভিযোগ একেবারে ভিত্তিহীন বলেই দাবি করেছেন নুসরত। এবার নুসরতের পাশে দাঁড়ালেন তাঁর লিভিং পার্টনার যশ দাশগুপ্ত। 

বুধবার সাংবাদিক সম্মেলনের পর যশ-নুসরতকে একসঙ্গে দেখা গিয়েছিল শহরের এক অনুষ্ঠানে। সেখানে নুসরতকে সরাসরি প্রশ্ন করা হয় যে তাঁকে ইডি যদি ডেকে পাঠায়, তবে তিনি কী করবেন? এর উত্তরে নুসরত জোর দিয়েই জানান যে তাঁকে ইডি ডাকবেন না। নুসরতের আগে অবশ্য যশই তাঁর প্রেমিকাকে বাঁচানোর জন্য প্রথম মুখ খোলেন। অভিনেতা বলেন, কে কী বলছে যায় আসে না। আদালত যেটা বলবে সেটাই শেষ পর্যন্ত মানতে হবে। আমাদের আদালত কী জবাব দেয়, সেটার জন্য অপেক্ষা করা উচিত। তারপর না হয় আমরা উত্তর দেব। পরে নুসরত জানান যে তিনিও যা বলার বুধবারের সাংবাদিক সম্মেলনে বলে দিয়েছেন। 

ইডির কাছে নুসরতের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নাম করে কোটি টাকার প্রতারণার অভিযোগ আনেন শঙ্কুদেব পাণ্ডা। তাতে সুর মিলিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এরপরই নুসরত বুধবার সাংবাদিক সম্মেলন ডাকেন প্রেস ক্লাবে। সেখানে নুসরত জানান যে তিনি এই দুর্নীতির সঙ্গে যুক্ত নন কোনওভাবে। বরং অভিনেত্রী জানান, তিনি নিজে ওই সংস্থা থেকে ফ্ল্যাট কিনেছিলেন। সেই ঋণ সুদ-সহ ফিরিয়েও দিয়েছিলেন তিনি। যশের মতো নুসরতের পাশে দাঁড়িয়েছেন তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। তিনিও জানান যে আদালতের কোনও নির্দেশ না আসা পর্যন্ত সকলেরই উচিত এগুলো নিয়ে জলঘোলা না করা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement