Advertisement

Saayoni Ghosh: 'মাকে মনে পড়ে...' নিশ্চিন্ত কোলে ঘুমের ছবি পোস্ট মাতৃহারা সায়নীর

Saayoni Ghosh: প্রত্যেক সন্তানের কাছে তাঁর মা এক বিশেষ জায়গা জুড়ে থাকেন। মায়ের স্নেহ-ভালোবাসা, বকা, আদর সবটা নিয়েই সন্তান সারাজীবন থাকতে চান। কিন্তু এমনটা তো হওয়ার নয়। প্রকৃতির নিয়মে সন্তানকে ছেড়ে মাকে চিরদিনের মতো চলে যেতে হয়। সোমবারই মাকে হারিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ।

সায়নী ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 12:06 PM IST
  • প্রত্যেক সন্তানের কাছে তাঁর মা এক বিশেষ জায়গা জুড়ে থাকেন। মায়ের স্নেহ-ভালোবাসা, বকা, আদর সবটা নিয়েই সন্তান সারাজীবন থাকতে চান।

প্রত্যেক সন্তানের কাছে তাঁর মা এক বিশেষ জায়গা জুড়ে থাকেন। মায়ের স্নেহ-ভালোবাসা, বকা, আদর সবটা নিয়েই সন্তান সারাজীবন থাকতে চান। কিন্তু এমনটা তো হওয়ার নয়। প্রকৃতির নিয়মে সন্তানকে ছেড়ে মাকে চিরদিনের মতো চলে যেতে হয়। সোমবারই মাকে হারিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ। মা হারানোর পরের দিনই নিজের কষ্টের কথা তুলে ধরলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে।  

সায়নী যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে মায়ের কোলে মাথা রেখে নিশ্চিন্তে চোখ বন্ধ করে রয়েছেন তিনি। সায়নীর মায়ের পোশাক একেবারেই ঘরোয়া আর সায়নীকে দেখে বোঝা যাচ্ছে তিনি কোথা থেকে ফিরে মায়ের কোলে মাথা দিয়ে ক্লান্তি কাটাচ্ছেন। প্রত্যেক মাতৃক্রোড় সন্তানের কাছে সবচেয়ে নিরাপদ স্থান আর সায়নীর কাছে সেটা ব্যতিক্রম নয়। এই ছবি পোস্ট করে সায়নী রবীন্দ্রনাথের গানের কথাতেই সদ্য হারানো মাকে খুঁজেছেন। তৃণমূল নেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘গোধূলি গগনে মেঘে’ গানটির শেষ দু’টো লাইন। সায়নী লিখেছেন, আর কি কখনও কবে, এমন সন্ধ্যা হবে? জনমের মতো হায়, হয়ে গেল হারা... ভাল থেকো মাগো!

সোমবারই মাকে হারিয়েছেন সায়নী। বেশকিছুদিন ধরেই অভিনেত্রীর মা অসুস্থ ছিলেন। হাসপাতালেই চিকিৎসা চলছিল তাঁর। রবিবার ভেন্টিলেশনেও দেওয়া হয়েছিল তাঁকে। তবে শেষরক্ষা হল না। সোমবার দুপুর সাড়ে তিনটে নাগাদ সায়নীকে ছেড়ে চিরকালের মতো অজানার পথে পাড়ি দেন সুদীপা ঘোষ। মাকে হারিয়ে ভেঙে পড়েছেন সায়নী। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেও সায়নী ও তাঁর মায়ের একাধিক ভিডিও-ছবি দেখতে পাওয়া যায়। ২০২৪-এর লোকসভা ভোটের আগেই সায়নীর জীবনে এই বিপর্যয় ঘটে গেল। তবে নিজেকে সামলে নিয়ে আবারও খুব শীঘ্রই কাজে ফিরবেন বলে জানা গিয়েছে। 

Advertisement

রাজনীতির কাজের পাশাপাশি সায়নী অভিনয়ও চালিয়ে চলেছেন। গত বছরটা খুব একটা ভালো কাটেনি সায়নীর। বারংবার ইডির ডাকে তাঁকে যেতে হয়েছিল। তবে নতুন বছরের শুরুতেই এমন বিপদও যে ঘটবে সেটা ঘুণাক্ষরেও টের পাননি সায়নী। তাঁর পোস্টে টলিউডের বহু তারকারাই সায়নীকে সান্তনা জানিয়েছেন।   

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement