Advertisement

Bibriti Chatterjee: 'তথাগতর সংসার ভেঙে সেই সংসারে ঢুকেছেন ?', প্রকাশ্যে অপমান বিবৃতিকে, VIRAL VIDEO

Bibriti Chatterjee: টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখোপাধ্যায়। আর তথাগত ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের কাহিনি এখন টক অফ দ্য টাউন। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনই খোলামেলা আলোচনা করেননি পরিচালক বা অভিনেত্রী কেউই। তবে এটা সকলেই জানেন যে তথাগত ও বিবৃতির মধ্যে সম্পর্ক রয়েছে।

বিবৃতি চট্টোপাধ্যায়-তথাগত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jul 2024,
  • अपडेटेड 1:07 PM IST
  • টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখোপাধ্যায়।

টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম পরিচালকদের মধ্যে অন্যতম হলেন তথাগত মুখোপাধ্যায়। আর তথাগত ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেমের কাহিনি এখন টক অফ দ্য টাউন। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনই খোলামেলা আলোচনা করেননি পরিচালক বা অভিনেত্রী কেউই। তবে এটা সকলেই জানেন যে তথাগত ও বিবৃতির মধ্যে সম্পর্ক রয়েছে। আর এই নিয়ে বিবৃতিকে ঘর ভাঙানির তকমা শুনতে হয়। কারণ তথাগতর স্ত্রী দেবলীনা দত্তের সঙ্গে ডিভোর্সের পিছনে নাকি বিবৃতিই দায়ি, এরকমটা টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়। তবে এবার বিবৃতি নিজে যেচে এইসব বিষয় নিয়ে রোস্ট হলেন এক জনপ্রিয় ইউটিউবারের কাছে। যেখানে তাঁকে তাঁর মোটা ভ্রু থেকে তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে হাসিমুখে অপমান করা হয়। যদিও বিবৃতি এইসব অপমানের জবাব দিয়েছেন হেসে এবং মজার ভঙ্গীমায়। 

প্রথমদিকে বিবৃতি ও সঞ্চালকের কথোপকথন বেশ ভাল দিকেই এগোচ্ছিল। কিন্তু পরে তথাগত ও বিবৃতিকে নিয়ে প্রশ্নবাণ ছোঁড়েন সঞ্চালক। সঞ্চালক বিবৃতিকে সরাসরি প্রশ্ন করেন যে এই যে তোমার কেরিয়ারের গ্রাফ উঠছে ওপরের দিকে সেটা কি পরিচালকদের ঘর ভেঙে হচ্ছে? বিবৃতি এই নিয়ে বলেন যে তিনি যদি এটাই করতেন তাহলে এতদিনে বড় বড় ছবিতে কাজ করতেন এবং সেগুলো বক্স অফিসে হিট হত। এরপরই সঞ্চালক জানিয়ে দেন বিবৃতির সব ছবিই ফ্লপ। এরপরই সঞ্চালক সরাসরি জানতে চান যে বিবৃতি কি তাহলে তথাগতর সংসার ভেঙে তথাগতর সংসারে ঢুকেছে? অভিনেত্রী এরপর সরাসরি জানিয়ে দেন যে তথাগতর প্রথমবার যে সংসার ভেঙেছিল তা ভাঙা হয়েছিল।

 

বিবৃতি এও জানান যে তাঁর ব্যাপারে তাঁর চেয়ে বেশি খবর রাখেন পাশের বাড়ি পঞ্চু। প্রতিবাদ জানাতেই অভিনেত্রীকে ‘ঝগড়ুটে’, ‘বিষাক্ত’ আখ্যা দেন সঞ্চালক। ভিডিও বলছে, এরপরেই মেজাজ হারান অভিনেত্রী। তবে এটা যে পুরোটাই ভিডিওর খাতিরেই করেছেন তিনি তা বোঝাই গিয়েছে। বিবৃতি নিজেকে এই রোস্টিংয়ের মাধ্যমে সকলের কাছে প্রমাণ করতে চেয়েছিলেন। তবে বিবৃতির এই ভিডিও মন ছুঁয়ে গিয়েছে চর্চিত প্রেমিক তথাগতর। তিনি সোশ্যাল মিডিয়ায় বিবৃতির প্রশংসায় পঞ্চমুখ।

Advertisement

বিবৃতির এই ভিডিওর একটি ক্লিপিংসের ছবি ভাগ করে তাঁকে সমর্থন করে লিখেছেন, “নিজেকে হাসির খোরাক করতে তো রীতিমতো বুকের পাটা লাগে। চারপাশে যা একেবারেই বিরল। বন্ধু হিসেবে, সিনিয়র হিসেবে, নরম মেরুদণ্ডের এই বাঙালি শিল্পীকুলের তরফে কুর্নিশ।” প্রসঙ্গত, বিবৃতি-তথাগতকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা যায়, তাঁরা একসঙ্গে ঘুরতেও গিয়েছেন। তবে নিজেদের এই সম্পর্ক নিয়ে এখনই খোলাখুলি কিছু বলতে রাজি নন তাঁরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement