Advertisement

Debleena Dutt: 'ফুলে ঢাকা' শরীর, দেবলীনার ছবি VIRAL, চলছে তুমুল ট্রোলিং

Debleena Dutt: সম্প্রতি শহরের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টলিউডের এক ঝাঁক তারকাদের দেখা গেল। আর সেখানে টলি ডিভারা এক সে বড়কর এক স্টাইল স্টেটমেন্টে ধরা দিলেন সকলের সামনে। শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়, মনামী ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায় সহ টলিউড অভিনেত্রীদের স্টাইল স্টেটমেন্ট বলিউড ডিভাদের থেকে কম কিছু নয়।

দেবলীনা দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Apr 2024,
  • अपडेटेड 12:36 PM IST
  • সম্প্রতি শহরের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টলিউডের এক ঝাঁক তারকাদের দেখা গেল।

সম্প্রতি শহরের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টলিউডের এক ঝাঁক তারকাদের দেখা গেল। আর সেখানে টলি ডিভারা এক সে বড়কর এক স্টাইল স্টেটমেন্টে ধরা দিলেন সকলের সামনে। শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়, মনামী ঘোষ, স্বস্তিকা মুখোপাধ্যায় সহ টলিউড অভিনেত্রীদের স্টাইল স্টেটমেন্ট বলিউড ডিভাদের থেকে কম কিছু নয়। তবে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাঁদের পোশাক সবচেয়ে বেশি নজর কেড়েছে তাঁরা হলেন মনামী ঘোষ ও দেবলীনা দত্ত। মনামীর নকসী কাঁথার গাউন একদিকে যেমন প্রশংসা কুড়িয়েছে তেমনি ট্রোলের মুখে পড়েছে দেবলীনার ফুলের সাদা গাউন। তাঁর এই পোশাকের জন্য কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। 

টলিউডে খুবই পরিচিত মুখ দেবলীনা দত্ত। কেরিয়ারের শুরু সিরিয়াল থেকে করলেও সিনেমা ও ওয়েব সিরিজেও তিনি চুটিয়ে কাজ করে নিজের আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন। সম্প্রতি তিনি যে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন সেখানে দেবলীনাকে দেখা গিয়েছিলসাদা রঙের পোশাক, তাতে নকল ফুলের কাজ করা। সেই পোশাকে ছবি পোস্ট করতেই দেবলীনার দিকে ধেয়ে আসে কটাক্ষ। নেটিজেনের একাংশ তাঁকে উরফি জাভেদের সঙ্গে তুলনা করতেও ছাড়েন না।  যদিও দেবলীনা এ নিয়ে মোটেও ভাবিত না। যা ভাল লেগেছে, তাই পরে সকলের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

দেবলীনার এই পোশাক ডিজাইন করেছেন দেবজিতের দেবশীলা। এই পোশাকটি অ্যাওয়ার্ড ইভেন্টের সবচেয়ে সেরা পোশাক বলে অনেকে বলছেন। কটাক্ষের পাশাপাশি দেবলীনা এই পোশাকের জন্য প্রশংসাও পেয়ছেন। অনেকেই তাঁকে সিন্ড্রেলা বলে অ্যাখা দিয়েছেন। আবার অনেকে বলেছে দেবলীনাকে দারুণ সুন্দর লাগছে এই পোশাকে। 

প্রসঙ্গত, তথাগতের সঙ্গে বহুদিন হল বিচ্ছেদ হয়েছে দেবলীনার। এই মুহূর্তে নিজের কাজ ও পরিবার নিয়েই ব্যস্ত অভিনেত্রী। সম্প্রতি রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি করতে চলেছেন তিনি। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে দেবলীনা বলেন যে তিনি ৯ বছরের বৈবাহিক জীবন থেকে শুধু আনন্দের মুহূর্তগুলো ছেঁকে নিয়েছেন সেখান থেকে। তথাগতর সঙ্গে এখন খুবই ভাল বন্ধুত্ব রয়েছে দেবলীনার। তাঁকে ও তথাগতকে একাধিক ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছে।

Advertisement

এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই দেবলীনার। বরং তিনি এখন সেলফ লাভে রয়েছেন বলে জানিয়েছেন। একদিকে যখন দেবলীনার পোশাক নিয়ে ট্রোল শুরু হয়েছে, অন্যদিকে মনামীর নকশী কাঁথার গাউন রীতিমতো চর্চিত। একেবারে অন্য ধরনের স্টাইল ক্যারি করেছিলেন মনামী এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement