Advertisement

Ditipriya Roy: অভিনয় ছাড়াও এই বিশেষ কাজে পটু দিতিপ্রিয়া, সময় পেলেই এটি করেন

Ditipriya Roy: অভিনয়ে যেমন পারদর্শী তিনি তেমনি পড়াশোনাতেও বেশ ভালো। নিজের অভিনয় ক্ষমতা দিয়ে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়। তবে কথায় আছে যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। আর দিতিপ্রিয়ার সেই বিশেষ গুণটি এবার সবার সামনে চলে এল। নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তাঁর এই বিশেষ প্রতিভার কথা তুলে ধরলেন।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Apr 2023,
  • अपडेटेड 3:05 PM IST
  • অভিনয়ে যেমন পারদর্শী তিনি তেমনি পড়াশোনাতেও বেশ ভালো।
  • নিজের অভিনয় ক্ষমতা দিয়ে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়।
  • আর দিতিপ্রিয়ার সেই বিশেষ গুণটি এবার সবার সামনে চলে এল

অভিনয়ে যেমন পারদর্শী তিনি তেমনি পড়াশোনাতেও বেশ ভালো। নিজের অভিনয় ক্ষমতা দিয়ে টলিউডে নিজের জায়গা করে নিয়েছেন দিতিপ্রিয়া রায়। তবে কথায় আছে যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন। আর দিতিপ্রিয়ার সেই বিশেষ গুণটি এবার সবার সামনে চলে এল। নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তাঁর এই বিশেষ প্রতিভার কথা তুলে ধরলেন। 

টলিউডে শিশুশিল্পী হিসাবে কাজ শুরু করার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। সিনেমা-সিরিজ-সিরিয়াল সবেতেই আধিপত্য এখন দিতিপ্রিয়ার। পেয়েছেন বিপুল জনপ্রিয়তাও। বর্তমানে তাঁর ঝুলিতে রয়েছে একাধিক কাজ। এত কাজের মাঝেও নিজের শখের জন্য ঠিক সময় বের করে নিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের আগেও পেন্টিং তাঁর অন্যতম ভালোবাসাগুলির মধ্যে একটি। আর তাই আভাস পাওয়া গেল দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়া পেজে। 

আরও পড়ুন: Ditipriya Roy: 'প্রেম মেলে না...' দিতিপ্রিয়া মনের মানুষ খুঁজছেন? ইনস্টা পোস্ট ঘিরে চর্চা

নিজের আঁকা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যা দেখে অভিনেত্রীর ভক্তদের উচ্ছাস দেখার মতো। সেভাবে আঁকার কোনও প্রশিক্ষণ কোনওদিনই নেননি তিনি। শুধুমাত্র ভালোবেসে ছবি আঁকতেন। বাড়িতে নিজের বাড়ির দেওয়ালেও এঁকেছেন পছন্দের চরিত্রদের। একদিকে শান্তিনিকেতনে চলছে শ্যুটিং। আর তারই ফাঁকে ছবি এঁকে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানান যে দুদিনের ছুটিতে অভিনেত্রী বাড়ি ফিরেছিলেন। তখনই নিজের সময়টা কাটিয়েছেন ছবি এঁকে।

দিতিপ্রিয়ার কথায়, তাঁর মাথায় সবসময়ই নানান ধরনের ভাবনা চলতে থাকে। তিনি তাঁর আঁকাতে বিমূর্ত ভাবনা ফুটিয়ে তুলতেই বেশি পছন্দ করেন। এই ছবিটার ক্ষেত্রেও সেরকমই ভাবনা কাজ করেছে। অভিনেত্রী জানান যে তিনি আঁকতে ভালোবাসেন তাই সময় পেলেই আঁকতে বসে যান। দিতিপ্রিয়ার এই ছবি দেখে টলিউডের অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: Ditipriya Roy: শ্যুটিংয়ের ব্যস্ততায় কাটে দিনভর, পড়াশোনায় কেমন দিতিপ্রিয়া?

সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত ওয়েব সিরিজ় ‘ডাকঘর’। যা দর্শকদের পছন্দ হয়েছে। আর কয়েক দিন পরে মুক্তি পাবে তাঁর নতুন সিরিজ় ‘রাজনীতি’। শোনা যাচ্ছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন সিনেমা ‘বগলা মামা যুগ যুগ জিও’-তেও দেখা যেতে পারে অভিনেত্রীকে।

   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement