Advertisement

Priyanka Sarkar: গরমের ছুটিতে ঘুরতে গেলেন সহজ-প্রিয়াঙ্কা, সঙ্গে কেন নেই রাহুল?

Priyanka Sarkar: সহজের স্কুলে গরমের ছুটি, তাই মা-ছেলে এই ছুটি উপভোগ করতে বেরিয়ে পড়েছেন। এর আগেও প্রিয়াঙ্কা সহজকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁদেরকে এয়ারপোর্টে দেখা গিয়েছে। মায়ের সঙ্গে বেড়াতে বেরিয়ে দারুণ খুশি সহজ।

রাহুলকে ছাড়াই ঘুরতে গেলেন প্রিয়াঙ্কা-সহজ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 3:16 PM IST
  • টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও তাঁর ছেলে সহজ, সোশ্যাল মিডিয়ায় মা-ছেলের জুটি বড়ই প্রিয়। প্রিয়াঙ্কা শত ব্যস্ততার মাঝেও ছেলে সহজের সঙ্গে সময় কাটান। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। এবারও তার ব্যতিক্রম হল না। ছেলে সহজকে নিয়ে বেড়িয়ে পরলেন মা

টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও তাঁর ছেলে সহজ, সোশ্যাল মিডিয়ায় মা-ছেলের জুটি বড়ই প্রিয়। প্রিয়াঙ্কা শত ব্যস্ততার মাঝেও ছেলে সহজের সঙ্গে সময় কাটান। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন। এবারও তার ব্যতিক্রম হল না। ছেলে সহজকে নিয়ে বেড়িয়ে পরলেন মা প্রিয়াঙ্কা। 

সহজের স্কুলে গরমের ছুটি, তাই মা-ছেলে এই ছুটি উপভোগ করতে বেরিয়ে পড়েছেন। এর আগেও প্রিয়াঙ্কা সহজকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁদেরকে এয়ারপোর্টে দেখা গিয়েছে। মায়ের সঙ্গে বেড়াতে বেরিয়ে দারুণ খুশি সহজ। খাচ্ছেন মোমো-চাউমিন, মিল্ক শেকের গ্লাস নিয়ে চিয়ার্স করছেন দুজনে। অন্যদিকে, হোটেলের রুমে বিছানায় চাদর মুড়ি দিচ্ছেন প্রিয়াঙ্কা। দেখে মনে হচ্ছে এবারও কোনও পাহাড়েই ঘুরতে গিয়েছেন মা-ছেলে। 

তবে সহজ ও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যায়নি রাহুলকে। কলকাতায় রাহুলকে ছেড়েই মা-ছেলে বেরিয়ে পড়েছেন। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে দীর্ঘদিনের তিক্ততা ভুলে সহজের জন্যই প্রিয়াঙ্কা ও রাহুল একসঙ্গে থাকতে শুরু করবেন। তবে সেটা কবে থেকে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। যদিও এই ট্রিপে সহজ ও প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলকে দেখতে না পেয়ে হতাশ হয়েছেন নেট নাগরিকরা। প্রসঙ্গত, বিবাহ অভিযান ২-তেও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গিয়েছিল রাহুলকে। তবে এখন অভিনেতা ব্যস্ত রয়েছেন তাঁর সিরিয়াল হরগৌরী পাইস হোটেল-এর শ্যুটিং নিয়ে। যেখানে শংকরের দাদার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। সিরিয়ালে শ্যুটিংয়ের চাপ অনেকটাই। তাই সেই চাপ সামলে স্ত্রী ও ছেলেকে সঙ্গ দিতে পারেননি রাহুল। 

পরিচালক রাজ চক্রবর্তীর চিরদিনই তুমি যে আমার সিনেমায় ডেবিউ করেছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। এরপর চারহাত এক হতে সময় লাগেনি। রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য জীবন বেশ ভালোই কাটছিল। তবে সহজের জন্মের পর থেকে তাঁদের মধ্যে থেকে সমস্যা শুরু হয়। সেই কারণে তাঁরা আলাদা থাকার সিদ্ধান্তও নিয়েছিলেন। আদালতে ডিভোর্সের মামলা চললেও তাঁরা আলাদা হননি। করোনার সময় থেকে কাঠাকাছি আসতে থাকেন ছেলের জন্যই। এরপর ২০২৩ সাল থেকে ডিভোর্সের মামলায় আদালতে হাজিরা দেওয়া বন্ধ করে দেন দুই পক্ষই।   

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement