Advertisement

Ridhima Ghosh: 'মাতৃত্বের উপহার', ছেলে ধীরের সঙ্গে Mother's Day পালন, পোস্ট ঋদ্ধিমার

Ridhima Ghosh: গত বছর পয়লা বৈশাখের সময়ই সন্তান আসার খবর জানিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। আর সেই বছর সেপ্টেম্বরেই তাঁদের কোল আলো করে আসে ধীর। নতুন অতিথি আসায় স্বাভাবিকভাবেই খুশি গৌরব-ঋদ্ধিমা। সন্তানকে নিয়ে সম্প্রতি থাইল্যান্ডে ভ্যাকেশনেও গিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। রবিবার, ১২ মে আন্তর্জাতিক মাতৃদিবস।

ঋদ্ধিমা ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 May 2024,
  • अपडेटेड 12:48 PM IST
  • গত বছর পয়লা বৈশাখের সময়ই সন্তান আসার খবর জানিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা।

গত বছর পয়লা বৈশাখের সময়ই সন্তান আসার খবর জানিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। আর সেই বছর সেপ্টেম্বরেই তাঁদের কোল আলো করে আসে ধীর। নতুন অতিথি আসায় স্বাভাবিকভাবেই খুশি গৌরব-ঋদ্ধিমা। সন্তানকে নিয়ে সম্প্রতি থাইল্যান্ডে ভ্যাকেশনেও গিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। রবিবার, ১২ মে আন্তর্জাতিক মাতৃদিবস। আর ঋদ্ধিমাও প্রথমবার মাতৃদিবসের এই অনুভূতিকে অনুভব করছেন। সোশ্যাল মিডিয়ায় ছেলে ধীরের সঙ্গে ছবি পোস্ট করে নিজের অনুভূতি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গৌরব-পত্নী। 

ঋদ্ধিমা তাঁর ও ধীরের একটি সাদা কালো ছবি শেয়ার করেন। যেখানে ঋদ্ধিমা ছেলের দিকে তাকিয়ে হাসছেন। এই ছবি পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, আজকে আমি প্রথমবার মাতৃদিবস উদযাপন করছি, আমার ছেলে ধীরের জন্য আমার হৃদয় কৃতজ্ঞতায় উপচে পড়ে। তুমি আমায় সেরা উপহার দিয়েছো-মাতৃত্বের উপহার। তোমার প্রতিটি হাসি, তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে রাখা সম্পদ। আমাকে মা বানানোর জন্য আর আমার গোটা দুনিয়া হাসিতে ও অর্থবহ করার জন্য তোমায় ধন্যবাদ। আরও অনেক সুন্দর মাতৃদিবস একসঙ্গে কাটাবো। তোমায় ভালোবাসি ধীর।

গত বছর পয়লা বৈশাখের দিনই গৌরব-ঋদ্ধিমা তাঁদের সন্তান আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। সেপ্টেম্বরেই প্রথমবার মা-বাবা হন গৌরব-ঋদ্ধিমা। ছেলের নাম রাখেন ধীর। তবে জন্মের পর থেকে ধীরকে আড়ালেই রেখেছিলেন তারকা দম্পতি। সদ্যোজাতকে নিয়ে পাহাড়েও ঘুরে এসেছেন তাঁরা। পাহাড়ের পর সমুদ্রেও ঘুরতে গেল ধীর। আর মা-বাবার সঙ্গে পুলের মধ্যে দারুণ মজা করেছে সে। গৌরবের ভাই অর্জুন চক্রবর্তীর এক কন্যা রয়েছে। এবার চক্রবর্তী পরিবারে পুত্র এল।  

চলতি বছরের মার্চেই গৌরব ও ঋদ্ধিমার ছেলের অন্নপ্রাশন হয়। আর তার আগেই গৌরব জানিয়েছিলেন যে তিনি এবার তাঁর ছেলের মুখ সামনে আনবেন। কথামতো ধীরের মুখে ভাতের দিনই ছেলে ধীরের মুখ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন গৌরব-ঋদ্ধিমা। একরত্তিকে প্রথমবার দেখে সকলেই তাকে আদরে ভরিয়ে দিয়েছে। ধীর ও ঋদ্ধিমা তাঁদের প্রথম মাতৃদিবস দারুণভাবে কাটাচ্ছেন, তা ছবি দেখেই স্পষ্ট। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement