Advertisement

Subhashree Ganguly: বলিউডেও অভিনয় করেছেন শুভশ্রী, কোন সিনেমা বলুন তো?

Subhashree Ganguly: টলিউডে ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি ইতিমধ্যেই নিজের অভিনয় দিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। নিজের দুই সন্তান ইউভান ও ইয়ালিনি এবং পরিচালক স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে শুভশ্রীর সুখের সংসার। টলিউডে বাণিজ্যিক ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও পরে শুভশ্রী অন্য ধরনের সিনেমাতেও নিজের প্রতিভাবে প্রমাণ করেছেন।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jan 2024,
  • अपडेटेड 3:00 PM IST
  • টলিউডে ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউডে ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যিনি ইতিমধ্যেই নিজের অভিনয় দিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। নিজের দুই সন্তান ইউভান ও ইয়ালিনি এবং পরিচালক স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে শুভশ্রীর সুখের সংসার। টলিউডে বাণিজ্যিক ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও পরে শুভশ্রী অন্য ধরনের সিনেমাতেও নিজের প্রতিভাবে প্রমাণ করেছেন। বর্তমানে শুভশ্রী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী। কিন্তু মধ্যবিত্ত পরিবারের মেয়ের পক্ষে কেরিয়ারের গোড়ার দিকের লড়াইটা কম কঠিন ছিল না। ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে আসেননি শুভশ্রী।

টলিউডে একাধিক সিনেমা করার পাশাপাশি শুভশ্রী বলিউডেও ছবি করেছেন। এটা হয়ত অনেকেই জানেন না। শুভশ্রী ২০১৪ সালে হিন্দি ছবি স্পার্ক-এ অভিনয় করেছিলেন। তবে এই সিনেমার শ্যুটিং শুভশ্রী মাঝপথেই ছেড়ে দিয়ে চলে আসেন। ভশ্রীর মনে হয়েছিল, ফিল্মটি হয়তো মুক্তি পাবে না। কিন্তু ভবিষ্যতে ফিল্মটি মুক্তি পেয়েছিল। তবে বক্স অফিসে ‘স্পার্ক’ সফল হয়নি। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে ছিলেন রজনীশ দুগ্গল। যাঁকে একাধিক ভৌতিক সিনেমায় অভিনয় করতে দেখা যায়। করিনা কাপুর খান বরাবরই শুভশ্রীর কাছে অনুপ্রেরণা। ফলে সাইজ জিরো ফিগার অনুসরণ করেছিলেন তিনিও সেই সময়।

টলিউডে একের পর এক সিনেমায় শুভশ্রী তাঁর অভিনয়ের দক্ষতা দেখিয়ে ফেলেছেন। পরিণীতা, হাবজি গাবজি, ধর্মযুদ্ধ, বৌদি ক্যান্টিন, ডক্টর বক্সী সহ বেশ কিছু ছবির পাশাপাশি শুভশ্রী ওয়েব সিরিজেও ডেবিউ সেরে ফেলেছেন। ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে ৭০ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করে শুভশ্রী সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। কিছুদিন আগেই শুভশ্রী দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। 

সন্তানের জন্মের পর পরই ফের কাজে ফিরেছেন শুভশ্রী। রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি-তে দেখা যাবে অভিনেত্রীকে। এই প্রথমবার তিনি আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করবেন। এই সিরিজের স্ক্রিপ্ট হাতে পেয়ে গিয়েছেন। এবার শুধুই শ্যুটিং শুরু হওয়ার পালা। বুদ্ধদেব গুহর গল্প অবলম্বনে বাবলি তৈরি করবেন শুভশ্রীর পরিচালক স্বামী।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement