Advertisement

Swastika Mukherjee: 'গোটা কর্মজীবন প্রেমের উপর দাঁড়িয়ে', জীবনে মোট কটা প্রেম করেছেন অভিনেত্রী?

Swastika Mukherjee: টলিপাড়ায় ঠোঁটকাটা হিসাবেই পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যে কোনও ইস্যুতেই অভিনেত্রী তাঁর নিজের দৃষ্টিভঙ্গী ব্যক্ত করতে ভোলেন না। আরজি কর-কাণ্ডের পর স্বস্তিকা রাস্তায় নেমেছেন প্রতিবাদে, বসেছেন ধর্নায়, তাঁর গলায় শোনা গিয়েছে আজাদি স্লোগান।

স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Sep 2024,
  • अपडेटेड 4:13 PM IST
  • টলিপাড়ায় ঠোঁটকাটা হিসাবেই পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

টলিপাড়ায় ঠোঁটকাটা হিসাবেই পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যে কোনও ইস্যুতেই অভিনেত্রী তাঁর নিজের দৃষ্টিভঙ্গী ব্যক্ত করতে ভোলেন না। আরজি কর-কাণ্ডের পর স্বস্তিকা রাস্তায় নেমেছেন প্রতিবাদে, বসেছেন ধর্নায়, তাঁর গলায় শোনা গিয়েছে আজাদি স্লোগান। আর এতকিছুর মধ্যেই তাঁর অভিনীত টেক্কা ছবিটির টিজার-ট্রেলার সামনে এসেছে। ট্রোলের মুখে পড়লেও তাঁকে টলানো যায়নি। বরাবরই স্বস্তিকা তাঁর প্রেমজীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে ভালোবাসেন। এবার তো জানিয়ে দিলেন ঠিক কখানা প্রেম করেছিলেন স্বস্তিকা। 

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে দিয়ে স্বস্তিকা জানিয়েছেন যে অনেকেরই মনে হয় যে অভিনেত্রী হয়ত ৪০০টি প্রেম করেছেন। কিন্তু আদপে তাই নয়। স্বস্তিকার জীবনে প্রেম এসেছে ৬ বার। আর প্রত্যেকেই ছিলেন বিশিষ্ট ব্যাক্তি, তাঁদের সঙ্গেই চুটিয়ে প্রেম করেছেন অভিনেত্রী। স্বস্তিকার মতে আসলে প্রেমটা সিভি দেখে হয় না, প্রেম পায়। আর তাই তাঁর জীবনেও ৬টা প্রেম এভাবেই হয়ে গিয়েছে। এই মুহূর্তে স্বস্তিকা সিঙ্গল লাইভ কাটাচ্ছেন। মেয়ে অন্বেষাকে নিয়ে তাঁর জীবন। 

খুব অল্প বয়সেই স্বস্তিকার বিয়ে হয়েছিল সঙ্গীতশিল্পী প্রমিত সেনের সঙ্গে। কিন্তু সেই সংসার টেকেনি স্বস্তিকার। ২০০০ সালেই প্রমিত সেন ও স্বস্তিকা আলাদা থাকতে শুরু করেন। এরপর কেটেছে ২৪ বছর, কিন্তু কাগজে কলমে আজও ডিভোর্সি নন স্বস্তিকা মুখোপাধ্যায়। আদালতে ঝুলে রয়েছে মামলা। তবে স্বস্তিকার জীবনে একের পর এক প্রেম এসেছে। কখনও জিতের সঙ্গে আবার কখনও বা পরমব্রতর সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেমটাও করেছিলেন, কিন্তু তারপর ব্রেকআপ। 

এরপর স্বস্তিকা ও পরিচালক সুমন মুখোপাধ্যায়ের প্রেম সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। স্বস্তিকা সেই সময় হোটেল রুমে আত্মহত্যা করারও চেষ্টা করেন। বছর কয়েক আগে মীরের সঙ্গে স্বস্তিকার প্রেমচর্চা ডানা মেলেছিল, তবে সে-সব এখন অতীত। প্রাক্তন প্রেমিকদের সঙ্গে বন্ধুত্ব টিকে রয়েছে স্বস্তিকার, তবে স্বামীর সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ। বরাবরই সোজা কথা সোজাভাবে বলতেই পছন্দ করেন স্বস্তিকা। সেই কারণে ট্রোলও হন তিনি। তবে ট্রোলের জবাব দিতেও ছাড়েন না টেক্কা অভিনেত্রী। 

Advertisement

সম্প্রতি স্বস্তিকা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে অকপটে জানিয়ে দিয়েছেন যে তিনি প্রেম করে কাজ পাওয়া থামাবেন না। স্বস্তিকা লেখেন, 'আমি প্রেম করে কাজ পাওয়া থামাবো না। ২৪ বছর ধরে শুধুমাত্র প্রেমের ওপর আমার গোটা কেরিয়ারটা দাঁড়িয়ে আছে। আগামী বছরগুলোও তাই থাকবে এই সিদ্ধান্ত নিলাম। প্রেম দীর্ঘজীবী হোক।' পোস্টের শেষে সৃজিত মুখোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন স্বস্তিকা। এক সময় পরিচালক ও অভিনেত্রী সম্পর্কে ছিলেন। সম্পর্ক স্থায়ী হয়নি। কিন্তু, সৌজন্য ও কাজের সম্পর্ক বজায় রয়েছে তাঁদের মধ্যে। তাই স্বস্তিকা লিখেছেন, 'টেক্কা’ ছবির জন্য ধন্যবাদ সৃজিত মুখোপাধ্যায়। ‘এক্স=প্রেম’ ধরে নিয়ে কষব।'

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement