Advertisement

Rahul Banerjee: ছেলে সহজের হাতে তৈরি পিৎজ্জা, কেমন খেতে? জানালেন রাহুল

Rahul Banerjee: কিছু কিছু তারকা জুটির বিচ্ছেদ মনে গভীরভাবে ডাক কেটে যায়। ঠিক সেরকমই জুটি হলেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে দুজনেরই হাতেখড়ি হয়। আর ছবির রোম্যান্স, ব্যক্তিগত জীবনেও চলে আসে। ভালোবেসে ফেলেন একে-অপরকে। বিয়েও করে ফেলেন তাঁরা।

রাহুল-প্রিয়াঙ্কা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Feb 2024,
  • अपडेटेड 11:05 AM IST
  • কিছু কিছু তারকা জুটির বিচ্ছেদ মনে গভীরভাবে ডাক কেটে যায়। ঠিক সেরকমই জুটি হলেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।

কিছু কিছু তারকা জুটির বিচ্ছেদ মনে গভীরভাবে ডাক কেটে যায়। ঠিক সেরকমই জুটি হলেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে দুজনেরই হাতেখড়ি হয়। আর ছবির রোম্যান্স, ব্যক্তিগত জীবনেও চলে আসে। ভালোবেসে ফেলেন একে-অপরকে। বিয়েও করে ফেলেন তাঁরা। কিন্তু এই জুটির ডিভোর্সের সিদ্ধান্ত একসময় অনেকেরই মন খারাপ করে দিয়েছিল। যদিও এখন সবকিছু ভুলে আবারও রাহুল-প্রিয়াঙ্কা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। আর এই সিদ্ধান্ত নেওয়ার পেছনে রয়েছে তাঁদের একমাত্র ছেলে সহজ। 

মা-বাবা দুজনেরই সহজ অন্ত প্রাণ। যদিও সহজ বেশিরভাগ সময়টা মায়ের সঙ্গেই কাটিয়েছেন তা বলে বাবার প্রতি ভালোবাসাও তার অটুট। আর বাবার কাছে সহজের আবদার প্রচুর। ছেলের সেই আবদার মেটানোর চেষ্টা করেন রাহুল। অভিনেতা bangla.aajtak.in-কে এক সাক্ষাৎকারেই জানিয়েছিলেন যে সহজ পিৎজ্জা খেতে খুবই পছন্দ করেন এবং বাবার কাছে প্রায়ই তার আবদার করে থাকেন। তবে এবার রাহুল-পুত্র নিজেই পিৎজ্জা বানিয়ে বাবাকে একদম অবাক করে দিল। রাহুল সেই ছবিও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ারও করেছেন। 

অভিনেতা দুটো ছবি পোস্ট করেন। পিৎজ্জা ও পিৎজ্জা হাতে নিয়ে সহজ। এই ছবি পোস্ট করে রাহুল ক্যাপশনে লিখেছেন, শিল্প এবং শিল্পী। এই ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে যে এই টেস্টি পিৎজ্জাটা সহজই তৈরি করেছেন। এই ছবির নীচে কমেন্টে অভিনেত্রী রূপাঞ্জনা জানিয়েছেন যে সহজ এই পিৎজ্জা তৈরি করেছে। পিৎজ্জা ও কেএফসির চিকেন খেতেই সবচেয়ে বেশি ভালোবাসেন সহজ। আর তাই তার পছন্দের খাবারটি বাড়িতেই বানিয়ে ফেলল রাহুল পুত্র। তবে সহজকে সুন্দরভাবে মানুষ করার জন্য রাহুল বরাবরই প্রিয়াঙ্কার প্রশংসাই করেছেন। 

সহজ জন্মের পর থেকেই রাহুল ও প্রিয়াঙ্কার মধ্যে দুরত্বের সৃষ্টি হয়। এরপর সহজকে নিয়ে প্রিয়াঙ্কা আলাদা থাকতে শুরু করেন। মা-ছেলের আলাদা সংসার গড়ে ওঠে। তবে ছেলে হিসাবে সহজ সত্যিই সহজ। আর তার টানেই ফের রাহুল-প্রিয়াঙ্কা এক হতে পেরেছে। এখন মা-বাবা দুজনকে কাছে পেয়ে স্বাভাবিকভাবেই ভীষণ খুশি সহজ। কিছুদিন আগেই মায়ের সঙ্গে বোলপুর-শান্তিনিকেতন ঘুরে এল সহজ। সেখানে গিয়ে সাঁওতালিদের সঙ্গে নাচও করে সহজ ও প্রিয়াঙ্কা। সরস্বতী পুজোর সময়ই রাহুল-প্রিয়াঙ্কা ও সহজকে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের বাড়ির পুজোতে। সঙ্গে ছিলেন রাহুলের মাও।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement