Advertisement

Tathagata-Bibriti Relationship: পায়ে পায়ে 'আদর'-বালিতে মাখামাখি, তথাগত-বিবৃতির রিলেশন প্রকাশ্যে?

Tathagata-Bibriti Relationship: গোপনও কথাটি রবে না গোপনে। আর সেটা যদি হয় প্রেমের গোপন কথা, তাহলে শত চেষ্টা করেও সেটা গোপনে রাখা যাবে না। পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট বলা চলে। যদিও দুজনের কেউই তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেননি।

তথাগত-বিবৃতির সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 3:50 PM IST
  • পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট বলা চলে।
  • যদিও দুজনের কেউই তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেননি।

গোপনও কথাটি রবে না গোপনে। আর সেটা যদি হয় প্রেমের গোপন কথা, তাহলে শত চেষ্টা করেও সেটা গোপনে রাখা যাবে না। পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট বলা চলে। যদিও দুজনের কেউই তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেননি। তবে তাঁদের হাবভাব বলে দিচ্ছে যে তাঁদের মধ্যে কিছু একটা চলছে। আর মনে হয় তথাগত-বিবৃতিও চাইছেন যে তাঁদের সম্পর্ক এবার সকলে সামনে আসুক। সম্প্রতি তথাগত তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেটা দেখার পর আর কোনও সন্দেহই রইল না যে পরিচালকের জীবনে আসলে কী চলছে। 

কিছুদিন আগেই তথাগত ঘুরতে গিয়েছিলেন সমুদ্রের ধারে। সেখান থেকে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন। কাকতালীয়ভাবে বিবৃতিকেও দেখা গিয়েছিল সমুদ্রের ধার থেকে তাঁর সাহসী অবতারের ছবি পোস্ট করতে। দুজনের ছবি দেখে এটা স্পষ্ট ছিল যে তাঁরা একসঙ্গে একই জায়গায় রয়েছেন যদিও এক ফ্রেমে ধরা দিচ্ছেন না। তবে এবার ধরা দিলেন একসঙ্গে। তথাগত-বিবৃতিকে দেখা গেল একই ফ্রেমে। তথাগত যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, বালি মাখা দুটো পা একসঙ্গে রয়েছে। পা দুটো যে কেউ দেখলেই বলে দেবেন যে পুরুষ-নারীর এই দুটি পা। মানে একটা পুরুষের পা আর একটা মেয়ের পা। কারণ একচা পায়ের আঙুলে রয়েছে সবুজ রঙের নেলপলিশ। 

এই ছবি পোস্ট করার পর তথাগত ক্যাপশনে লিখেছেন, সময়-সূর্যাস্ত ; নৌকো-ঢেউ......ভাঙচুর, কূল.....ফিরে আসা, নিয়তি। তথাগতর পায়ের সঙ্গে যে নারীর পা দেখা যাচ্ছে সেটা যে বিবৃতি ব্যাতীত আর কারোর নয়, এ বিষয়ে নিশ্চিত নেটিজেনরা। এই ছবি পোস্টের পর যদিও ট্রোল হন তথাগত। তাঁকে উদ্দেশ্য করে নেটিজেনদের একাংশ লিখেছেন যে দৃশ্য একই থাকে শুধু পাশের পা টা বদলে যায়। অনেকে আবার মন্তব্য করেছেন যে তথাগত-বিবৃতি এরপরও বলবেন যে তাঁদের মধ্যে কিছুই নেই। 

Advertisement

অভিনেত্রী দেবলীনা দত্তের প্রাক্তন স্বামী তথাগতর সঙ্গে টলিউডের উঠতি অভিনেত্রী বিবৃতির প্রেমই এখন টক অফ দ্য টাউন। গত বছরই হিমাচল প্রদেশে ঘুরে এসেছেন বিবৃতি-তথাগত। তবে তখনও রাখরাখ ঢাকঢাক বিষয় ছিল। এ বিষয়ে যদিও সেই সময় বিবৃতি নীরব ছিলেন। তবে বলাই হয় যে নীরবতা সম্মতির লক্ষণ।  তথাগত ও বিবৃতির প্রেম ক্রমেই যেন জমে উঠছে। কখনও পাহাড়ের কোলে আবার কখনও বা সমুদ্রের ধারে তাঁদের প্রেম পরিণত হচ্ছে।  

প্রসঙ্গত, গত বছরের গোড়ার দিকের ঘটনা। ক্রিকোণ প্রেমের গুঞ্জনে গরম হয়ে ওঠে টলিপাড়া। সেই প্রেমের কারণে ফাটল ধরে সম্পর্কে। দাম্পত্য ভেঙে যায়। দীর্ঘ ৮ বছরের বিয়ের বাঁধন থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। পরিচালকের নাম জড়ায় নায়িকার সঙ্গে। আর সেই নায়িকা আর কেউ নন বিবৃতি চট্টোপাধ্যায়। মাঝে শোনা গিয়েছিল যে বিবৃতি ও তথাগত মধ্যে আর কোনও সম্পর্ক নেই। তবে সেই ধারণা ভাঙে ১৫ মে তথাগতর জন্মদিনের দিন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement