Advertisement

Nusrat Jahan Sister: দিদি নুসরতের মতোই গ্ল্যামারস তাঁর বোনও, জানেন কী করেন নুজহত?

Nusrat Jahan Sister: নুসরত তাঁর বোন নুজহতের সঙ্গে প্রায়ই নিজের ছবি দিয়ে থাকেন। দু’জনের গলায় গলায় ভাব। নুজহত যেমন দিদির ছবি দেন, নুসরতও বোনের সঙ্গে নানা মুহূর্ত ভাগ করে নেন নেটমাধ্যমে। গ্ল্যামারের দিক থেকে কোনও অংশে কম নন নুজহত।

নুসরত জাহানের বোনকে চিনে নিন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 9:13 PM IST
  • নুসরত তাঁর বোন নুজহতের সঙ্গে প্রায়ই নিজের ছবি দিয়ে থাকেন।
  • দু’জনের গলায় গলায় ভাব।

টলিউডের অন্যতম গ্ল্যামারস অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরত জাহান। তাঁর বোল্ডনেস ও সিজলিং লুকস সবসময়ই পুরুষ হৃদয়ে ঝড় তোলে। সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবনের ওঠাপড়ার জন্য প্রায়ই শিরোনামে উঠে আসে তাঁর নাম। যশের সঙ্গে লিভ ইন থেকে শুরু করে তাঁর মা হওয়া নিয়ে ইন্ডাস্ট্রিতে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি, অভিনেত্রীর ছোট বোন নুজহত জাহানকে নিয়েও নেহাত চর্চা কম নয়। 

নুসরত তাঁর বোন নুজহতের সঙ্গে প্রায়ই নিজের ছবি দিয়ে থাকেন। দু’জনের গলায় গলায় ভাব। নুজহত যেমন দিদির ছবি দেন, নুসরতও বোনের সঙ্গে নানা মুহূর্ত ভাগ করে নেন নেটমাধ্যমে। গ্ল্যামারের দিক থেকে কোনও অংশে কম নন নুজহত। দিদির মতোই ডাকসাঁইটে সুন্দরী তিনি। নুসরতের বোন যে বেশ সুন্দরী, এ কথা অনেকেই বলেন। তাঁর সম্পর্কে আগ্রহ প্রকাশ করতেও দেখা গিয়েছে নুসরত-ভক্তদের। কোথায় থাকেন, কী করেন নুজহত? জেনে নেওয়া যাক।

নুজহত জাহান

জানা গিয়েছে, পেশায় ফ্যাশন ডিজাইনার নুজহত জাহান। দিদি নুসরতের মতো তিনি অভিনয় জগতে আসেননি। কানাডার টরন্টোতে থাকেন। সেখানেই পড়াশোনা করছেন তিনি। নায়িকা নুসরতের চেয়ে জীবনযাত্রায় তিনিও কিছু কম যান না। নুজহতকেও নুসরতের মতো ‘ফ্যাশনিস্তা’ বলা চলে। বোনের সঙ্গে বন্ধুর মতোই মেশেন নুসরত। মাঝেমধ্যেই নেটমাধ্যমে ছবি দেন তাঁর সঙ্গে। তবে নিজেকে আগাগোড়াই প্রচারের আড়ালে রেখেছেন নুজহত।

তুরস্কের বোদরুমে নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল নুজহতকে। বোদরুমে নুসরতের মেহেন্দি অনুষ্ঠানেও ছিলেন নুজহত। মা সুষমা খাতুনকে জড়িয়ে রয়েছেন নুসরত। আর মায়ের পায়ের কাছে বসে পোজ দিয়েছেন নুজহত জাহান, তাঁর পরনে সি গ্রিন ও হলুদ রঙের লেহেঙ্গা চোলি। নুসরতের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পরও নিখিলের ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছিল নুজহত জাহানের ছবি। নুজহতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন নিখিল। পাল্টা ধন্যবাদ জানান নুজহতও। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করেছিলেন নিখিল জৈন। 

Advertisement

গত ফেব্রুয়ারি মাসেই বোনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সাংসদ, অভিনেত্রী নুসরত লিখেছিলেন, 'ভাগ্য তোমার, তবে আমার শুভেচ্ছা রইল। তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হোক। তোমার যত বড়ই স্বপ্ন থাকুর, ধীরে ধীরে তুমি তাতে পদক্ষেপ করো। তোমার জীবনের এই বিশেষ দিনে আমি শুভেচ্ছা জানাই, তোমার জীবন আরও সুন্দর হোক। জীবন আরও চমক এবং আনন্দে ভরে উঠুক। জানবে তোমাকে আমি সবসময়ই ভালোবাসি। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন।' বোনকে শুভেচ্ছার সঙ্গে তার সঙ্গে একগুচ্ছ অদেখা ছবি শেয়ার করেছিলেন নুসরত। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement