Advertisement

Ruprekha Banerjee: অরিজিৎ-এর প্রাক্তন স্ত্রী-র তকমা পেয়েছিলেন রূপরেখা, এখন তিনি কোথায় ?

Ruprekha Banerjee: রিয়্যালিটি শো ফেম গুরুকুলে অরিজিৎ সিংকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। কাজী তৌকিরের সঙ্গে এই বঙ্গতনয়ার মাথায় উঠেছিলে সেরার শিরোপা। রূপরেখার মিষ্টি কন্ঠ বিচারক থেকে দর্শকদের মন জয় করেছিল। কিন্তু অরিজিৎ সিং যেভাবে খ্যাতির শীর্ষে বিরাজ করছেন, সেই জনপ্রিয়তা পাননি রূপরেখা।

রূপরেখা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 May 2023,
  • अपडेटेड 4:00 PM IST
  • রিয়্যালিটি শো ফেম গুরুকুলে অরিজিৎ সিংকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। কাজী তৌকিরের সঙ্গে এই বঙ্গতনয়ার মাথায় উঠেছিলে সেরার শিরোপা। রূপরেখার মিষ্টি কন্ঠ বিচারক থেকে দর্শকদের মন জয় করেছিল।

রিয়্যালিটি শো ফেম গুরুকুলে অরিজিৎ সিংকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায়। কাজী তৌকিরের সঙ্গে এই বঙ্গতনয়ার মাথায় উঠেছিলে সেরার শিরোপা। রূপরেখার মিষ্টি কন্ঠ বিচারক থেকে দর্শকদের মন জয় করেছিল। কিন্তু অরিজিৎ সিং যেভাবে খ্যাতির শীর্ষে বিরাজ করছেন, সেই জনপ্রিয়তা পাননি রূপরেখা। তিনি কোথায় যেন হারিয়ে গেলেন। 

আগরপাড়ার বাসিন্দা রূপরেখা ফেম গুরুকুলে অরিজিৎ সিংকে হারিয়ে ফেম গুরুকুলের শিরোপা জেতেন। বর্তমানে যদিও কলকাতায় থাকেন তিনি। অরিজিৎ-এর সঙ্গে বিয়ের গুজবও শোনা যায় তাঁকে নিয়ে। কিন্তু এটা যে শুধুই গুজব তা বারংবার বলে এসেছেন রূপরেখা। মাত্র ছ'বছর বয়স থেকেই ল সঙ্গীতচর্চা শুরু হয় তাঁর। ২০০৫ সালে 'ফেম গুরুকুল'-এর হাত ধরে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি। সেই রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেছিলেন অরিজিৎ সিংও।

 

আরও পড়ুন: Arijit Singh Concert in Kolkata: ফেব্রুয়ারিতেই কলকাতায় অরিজিতের কনসার্ট, কোথায়?

 

অরিজিৎকে ছাপিয়েই চূড়ান্ত পর্বে পৌঁছেছিলেন রূপরেখা। বিজয়ী ঘোষিত হওয়ার পর কাজীর সঙ্গে একটি অ্যালবামও প্রকাশিত হয় তাঁর। সারা বিশ্বজুড়ে সেটির পাঁচ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল। এখানেই থেমে থাকেননি রূপরেখা। এর পরও আরও এক রিয়্যালিটি শোয়ে অংশ নেন তিনি। হিন্দির পর বাংলা, ভোজপুরি এবং গুজরাতিতেও গান গেয়েছেন। তবে রূপরেখার সেই গানগুলি শ্রোতাদের মনে বিশেষ ছাপ ফেলতে পারেনি।

 

আরও পড়ুন: Arijit Singh Turban: অরিজিত্‍ হঠাত্‍ পাগড়ি পরা শুরু করলেন কেন? সিক্রেট ফাঁস

বলিউডেও খুব বেশি দূর এগতে পারেননি বঙ্গতনয়া। একাধিক পুরস্কার ঝুলিতে এলেও প্লেব্যাক গায়িকা হিসেবে অধরা থেকে যায় কাঙ্ক্ষিত সাফল্য। ২০১০ সালে রূপরেখা বিয়ে করেন। তাঁর একটি মেয়েও রয়েছে। কলকাতাতেই থাকেন। তবে প্রচারের আলোয় নেই। অরিজিৎ সিংয়ের সঙ্গে তাঁর বিয়ের গুজব ছড়ানোর পর রূপরেখা ফেসবুক লাইভে এসে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি অরিজিৎ-এর প্রথম পক্ষের স্ত্রী নন। 

Advertisement

যদি ওই ঘটনার পর গায়িকাকে খুব বেশি দেখা যায় না। তার মিষ্টি কন্ঠের ভক্ত হয়েছিলেন বহু মানুষ। তারপর গতবছর তিনি একটি গান আপলোড করেছিলেন ইউটিউবে। তবে প্লেব্যাক সিঙ্গিং হিসেবে খুব বেশি তাঁর নাম শোনা যায় না। কলকাতায় থাকলেও তিনি এখন কী করছেন তা জানা যায়নি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement