Advertisement

Aindrila Sharma: প্রাণ গিয়েছে ঐন্দ্রিলার, সেই ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রীর মায়ের জটিল অস্ত্রোপচার, কেমন আছেন?

এই বছরের ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মার। ব্লাডারে ক্যান্সার ধরা পড়ে। আটঘণ্টার অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানা গিয়েছে। তবে এই অস্ত্রোপচারের সময় মেয়ে ঐন্দ্রিলা পাশে না থাকলেও এদিন উপস্থিত ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী

ঐন্দ্রিলা ও তাঁর পোষ্যের সঙ্গে মা শিখা শর্মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jan 2023,
  • अपडेटेड 12:13 PM IST
  • মা-মেয়ে দু'জনেই ক্যান্সার আক্রান্ত। দু'জনের অদ্যম মনের ইচ্ছার জোরে বেঁচে থাকলেও গত বছর ২০ নভেম্বর চিরতরে হারিয়ে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।
  • এই বছরের ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মার। ব্লাডারে ক্যান্সার ধরা পড়ে।
  • তবে এই অস্ত্রোপচারের সময় মেয়ে ঐন্দ্রিলা পাশে না থাকলেও এদিন উপস্থিত ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

মা-মেয়ে দু'জনেই ক্যান্সার আক্রান্ত। দু'জনের অদ্যম মনের ইচ্ছার জোরে বেঁচে থাকলেও গত বছর ২০ নভেম্বর চিরতরে হারিয়ে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মেয়ে ঐন্দ্রিলার মৃত্যর কয়েকদিনের মাথায় জানা যায় যে তৃতীয়বারের জন্য ক্যান্সারে আক্রান্ত হয়েছেন মা শিখা শর্মা। মেয়ে ঐন্দ্রিলার কথা ছিল এই সময়ে মায়ের পাশে থাকার কিন্তু মেয়ে কথা রাখেনি। 

১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয়
এই বছরের ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মার। ব্লাডারে ক্যান্সার ধরা পড়ে। আটঘণ্টার অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানা গিয়েছে। তবে এই অস্ত্রোপচারের সময় মেয়ে ঐন্দ্রিলা পাশে না থাকলেও এদিন উপস্থিত ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। 

ক্যান্সার ফিরে আসে ঐন্দ্রিলার মায়ের
এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় শিখা দেবী জানিয়েছেন যে তিনি এখন খুবই যন্ত্রণার মধ্যে দিয়ে রয়েছেন। ২৬ জানুয়ারি তাঁর সেলাই কাটা হবে। তারপর শুরু হবে কেমো। ঐন্দ্রিলার দুই পোষ্যকে নিয়ে তিনি মেয়ের ফ্ল্যাটেই রয়েছেন। এখানে উল্লেখ্য, ১৪ বছর আগে প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হন তিনি। ঐন্দ্রিলার অসুস্থতার ঠিক আগেই ক্যান্সার ফিরে আসার রিপোর্ট হাতে পান তিনি। অভিনেত্রীর মা শিখা দেবীও প্রথমবার বিয়ের আগে ক্যান্সারে আক্রান্ত হন। তার পর তিনি ঠিকই ছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যান্সারের লক্ষণ দেখা দেয় তাঁর।

আরও পড়ুন: Aindrila Sharma: ঐন্দ্রিলার মা শিখা শর্মাও ক্যান্সারে আক্রান্ত! ১৩ জানুয়ারি অপারেশন হবে

পাশে রয়েছেন সব্যসাচী
জানা গিয়েছে, ৩০ ডিসেম্বর কথা ছিল অস্ত্রোপচারের কিন্তু সেই সময় মেয়েকে হারিয়ে মাসিকভাবে বিধ্বস্ত ছিলেন তিনি। তাই অস্ত্রোপচার সেই সময় হয়নি। সব্যসাচীরও অভিনয়ে ফেরার কাজ শুরু হয়ে গিয়েছে। তবে ঐন্দ্রিলা না থাকলেও সব্যসাচী নিয়মিত খবর নেন অভিনেত্রীর মা-বাবার। গত বছরের ২০ নভেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। এর আগে পরপর দুবার তিনি ক্যান্সারকে জয় করে ফিরে এসেছিলেন। শুরু করেছিলেন অভিনয়ও। কিন্তু তৃতীয়বার আর ফেরা হল না তাঁর। সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা।    
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement