Advertisement

Anirban Bhattacharya Viral Song: মঞ্চে রূপঙ্করের সামনেই অনির্বাণ ধরলেন 'ও গানওয়ালা...', সুমনের গানে ফের সুপার ভাইরাল নায়ক

Anirban Bhattacharya Viral Song: শুরুর পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলা নন- ফিকশন শো। যার জনপ্রিয়তা হঠাৎ আরও অনেকটা বেড়ে গেল ভাইরাল হওয়া এই গানের জন্যে। কিশোর কুমারের কালজয়ী গানটি গেয়ে চরম সাফল্য পাওয়ার পর, এবার কবীর সুমনের গান গাইলেন অনির্বাণ।

রূপঙ্কর, অনির্বাণ, কবীর সুমন
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jun 2024,
  • अपडेटेड 4:45 PM IST

এই মুহূর্তে শহরের 'টক অফ দ্য টাউন' পরিচালক- অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল হয়েছে 'সা রে গা মা রা লেজেন্ডস'-র মঞ্চে দাঁড়িয়ে তাঁর কণ্ঠে 'নয়ন সরসী কেন ভরেছে জলে' (Noyono Sorosi Keno)। চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস' (Sa Re Ga Ma Pa Legends)। শুরুর পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলা নন- ফিকশন শো। যার জনপ্রিয়তা হঠাৎ আরও অনেকটা বেড়ে গেল ভাইরাল হওয়া এই গানের জন্যে। কিশোর কুমারের কালজয়ী গানটি গেয়ে চরম সাফল্য পাওয়ার পর, এবার কবীর সুমনের গান গাইলেন অনির্বাণ। আবারও ভাইরাল তাঁর এই গানের ভিডিও। 

অনির্বাণ ভট্টাচার্যের এক ফ্যানক্লাব একটি ভিডিও শেয়ার করেছে। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে গান গাইতে বসেছেন রূপঙ্কর বাগচী। পর্দার ব্যোমকেশ বক্সী হঠাৎ গান ধরলেন 'ও গানওয়ালা...আমার আর কোথাও যাওয়ার নেই, কিচ্ছু করার নেই...'। শুনে রূপঙ্কর তাঁকে অনুরোধ করেন, আরও একবার গাওয়ার জন্যে। গায়কের কথা ফেলেননি অনির্বাণ। 

'রঞ্জনা আমি আর আসবো না' ছবির জন্যে গানটি লিখেছিলেন ও গেয়েছিলেন কবীর সুমন। তাঁর এই জনপ্রিয় গানটি অনির্বাণের কণ্ঠে শুনে, মুগ্ধ দর্শক- অনুগামীরা। কমেন্ট বক্স ভরেছে, প্রশংসায়। যদিও অনেকে কটাক্ষ শুরু করেছেন রূপঙ্কর বাগচীকে। অনেকে মনে করছেন, অভিজিতের সঙ্গে গানটি ভাইরাল হয়েছে বলে, নিজের প্রচার করতে একই কায়দায় অনির্বাণের সঙ্গে গানটি গেয়েছেন তিনি।      

 

বাংলা গানের প্রতিযোগিতার থেকে একেবারে আলাদা ফরম্যাটে শুরু হয়েছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। এটা কোনও প্রতিযোগিতা নয়, একটি মিউজিক্যাল ইভেন্ট। বাংলার কিংবদন্তী শিল্পীদের গান গাইছেন তাবড় শিল্পীরা। হারিয়ে যাওয়া গানগুলি ছোট পর্দায় শোনার সুযোগ পাচ্ছেন শ্রোতারা। এই অনুষ্ঠানটির পরিচালনা করছেন শুভদীপ দাস এবং নন ফিকশন শো-র প্রধান হিসাবে রয়েছেন, পরিচালক অভিজিৎ সেন। রাজারহাটের ডিআরআর স্টুডিওতে চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস'-র শ্যুটিং।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement