Advertisement

Bhuban Badyakar Marriage: ফের বিয়ে করলেন 'বাদাম কাকু'- ভুবন! এবার আয়োজনে জিৎ

Badam Kaku -Bhuban Badyakar Marriage's: টোপর- মুকুট পরে একেবারে বর -কনের সাজেই দেখা গেল দম্পতিকে।মালাবদল, খই ফেলা, সিঁদুরদান সব রীতিনীতি মেনে ফের সাত পাকে বাঁধা পড়লেন ভুবন -আদুরী।

'ইসমার্ট জোড়ি'-র মঞ্চে ফের বিয়ে করলেন ভুবন -আদুরী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Apr 2022,
  • अपडेटेड 4:24 PM IST
  • শুরু হয়েছে নতুন নন-ফিকশন শো 'ইসমার্ট জোড়ি'।
  • সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সুপারস্টার জিৎ।
  • এই শো-তে অংশগ্রহণ করেছেন সস্ত্রীক ভুবন বাদ্যকার।

"ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে..." এই মন্ত্র নিয়েই শুরু হয়েছে টলিউড সুপারস্টার জিতের (Jeet) নতুন গেম শো 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)। এই নন-ফিকশন শো (Non -Fiction)-এর মাধ্যমে ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাচ্ছে জিতকে। প্রথম সিজনে থাকবেন এমন তারকা দম্পতিরা (Celeb Couples) যাদের, স্বামী বা স্ত্রী দু'জনের একজন কোনও ক্ষেত্রের তারকা। যদিও পরের সিজনে সাধারণ মানুষরও অংশগ্রহণ করার সুযোগ থাকতে পারে এই গেম শো-তে। 

দশজন তারকা দম্পতির বিয়ের সোনালী মুহূর্তের সাক্ষী থাকবে 'ইসমার্ট জোড়ি' । মঞ্চেই ফের বর -কনে সেজে সম্পন্ন হচ্ছে তাঁদের বিয়ের। দম্পতিদের মধ্যে রয়েছেন 'কাঁচা বাদাম' খ্যাত ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) ও তাঁর স্ত্রী আদুরীও (Aduri)। এর আগে সম্প্রচারিত পর্বের প্রোমো দারুণ হিট হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, স্ত্রীয়ের গালে চুমু খাচ্ছেন সকলের প্রিয় 'বাদাম কাকু' (Badam Kaku)। 

এবার সামনে এসেছে নয়া প্রোমো। মঞ্চেই ভুবন ও তাঁর ঘরণীর আবার বিয়ে দিলেন জিৎ। বিয়ের স্মৃতিচারণ করে ভুবন বলেন, "গরুর গাড়ি চেপে বিয়ে করতে গিয়েছিলাম...।" তাঁরা জানান, বিয়ের কোনও ছবি নেই তাঁদের। এই শুনে জিৎ বলেন, "তিরিশ বছর আগে যে সেলিব্রেশন হয়নি, তা আজ হবে...।" 

আরও পড়ুন:  শেষ হতে চলেছে 'দাদাগিরি'-র এই সিজন! ইঙ্গিত দিলেন, খোদ সৌরভ

টোপর- মুকুট পরে একেবারে বর -কনের সাজেই দেখা গেল দম্পতিকে। মালাবদল, খই ফেলা, সিঁদুরদান সব রীতিনীতি মেনে ফের সাত পাকে বাঁধা পড়লেন ভুবন -আদুরী। ব্যাকগ্রাউন্ডে বাজছে 'লাজে রাঙা হল কনে বউ গো...'। গানের মতো আদুরীও এদিন যেন নববধূ। লাজুক হাসিতেই ক্যামেরাবন্দী হলেন তাঁরা।   

Advertisement

আরও পড়ুন: "কেউ একজন নাকি একাই টেনে গেছেন বাংলা ইন্ডাস্ট্রিকে..."! প্রকাশ্যে প্রসেনজিতকে একহাত নিলেন রানা 

ভুবন বাদ্যকার ও তাঁর স্ত্রী আদুরী ছাড়াও 'ইসমার্ট জোড়ি' -র মঞ্চে দেখা যাচ্ছে রাজা গোস্বামী -মধুবনী গোস্বামী, রূপঙ্কর বাগচী -চৈতালি লাহিড়ী, সম্রাট মুখোপাধ্যায় - ময়না মুখোপাধ্যায়, ভরত কল - জয়শ্রী মুখোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়- পৃথা মুখোপাধ্যায় সহ অন্যান্যদের। থাকার কথা ছিল অভিষেক চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ও। দু'দিন শ্যুটিং করার পরই ঘটে যায় দুর্ঘটনা। প্রয়াত অভিষেক চট্টোপাধ্যায়। তাই তাঁর করে যাওয়া শেষ শ্যুটিংটুকুই স্মৃতি হয়ে থাকবে 'ইসমার্ট জোড়ি'-তে।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement