Advertisement

Balijhor Serial: শুরুর ২ মাসেই শেষ হবে কৌশিক- তৃণার ধারাবাহিক? 'বালিঝড়' নিয়ে নয়া জল্পনা

Bangla Serial: গত ফেব্রুয়ারির শুরুতে যোগ হয়েছিল 'বালিঝড়'-র। এই নতুন মেগা আসার খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা দেখা যায়। তবে এবার মন খারাপ ফ্যানেদের।

অভিনেতা কৌশিক রায় ও তৃণা সাহা (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Apr 2023,
  • अपडेटेड 10:30 AM IST

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। সে তালিকায় গত ফেব্রুয়ারির শুরুতে যোগ হয়েছিল 'বালিঝড়' (Balijhor)-র নাম। স্টার জলসার এই নতুন মেগা আসার খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা দেখা যায়। তবে এবার মন খারাপ ফ্যানেদের। শুরুর দু'মাসের মধ্যেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। 

একটা সময় ছিল যখন বছরের পর বছর চলত মেগা সিরিয়ালগুলি। কিন্তু বর্তমান সময়ে দেখা যাচ্ছে, বছর খানেকও চলছে না বহু মেগা। প্রতিযোগিতার ইঁদুর দৌড়ে এগোতে না পারলেই, শুরুর কয়েক মাসের মধ্যে বন্ধ হতে দেখা যাচ্ছে একাধিক ধারাবাহিককে। টেলিপাড়ার অন্দরে গুঞ্জন, এবার এই পরিণতিই হতে চলেছে 'বালিঝড়'-র।       

বর্তমানে সোম- রবিবার সন্ধ্যা ৬ টার সময় দেখা যায় 'বালিঝড়'। তবে আগামী ১৭ এপ্রিল থেকে এই স্লটে দেখা যাবে নতুন এবং বহু প্রতীক্ষিত ধারাবাহিক 'রামপ্রসাদ'। এদিকে বন্ধ হতে চলেছে 'গুড্ডি'। তাহলে কি সন্ধ্যা ৫.৩০টার  স্লটই দেওয়া হবে 'বালিঝড়'-কে? নাকি নতুন স্লট পাবে এই মেগা? আবার অনেকের মনে প্রশ্ন জেগেছে, স্লট পরিবর্তন, নাকি সমাপ্তি হবে? সূত্র, বলছে খুব শীঘ্রই শেষ হবে এই মেগা। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও তথ্য মেলেনি চ্যানেলের তরফে। এমনকী মুখে কুলুপ এঁটেছেন কলাকুশলীরা। যদিও তৃণা সাহার পোস্টে জল্পনা বেড়েছে। 

আরও পড়ুন: আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ শ্রাবন্তীর

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে ফ্যানপেজের কিছু পোস্ট শেয়ার করছেন পর্দার ঝোড়া। তৃণা সাহার শেয়ার করা এই পোস্টে ফ্যানেদের তরফে লেখা ছিল, "ঝোড়া- মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় জড়িয়ে পড়া, দু’জনের রসায়ন তৈরি হওয়া! শ্বশুরমশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা— সব হেরে গেল রেটিংয়ের কাছে! ভাগ্য খারাপ। না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম।" অন্য একটি পোস্টে লেখা, "তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে।"  

Advertisement

 

 

আরও পড়ুন: অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

লীনা গঙ্গোপাধ্যায়, 'বালিঝড়'-র লেখিকা, সৃজনশীল পরিচালক ও প্রযোজক। ধারাবাহিক বন্ধের বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, এবিষয়ে এখনও কিছু জানেন না। রেটিং পড়ছে, তাই কি নতুন ট্র্যাক আনার কথা ভাবছেন তিনি? উত্তরে লীনা বলেন, "না এখনই গল্পে কোনও পরিবর্তন আনছি না। যেমন চলছে, সেই ভাবেই এগোবে।" তবে শেষ পর্যন্ত কি হবে, তা সময়ই বলবে। 

আরও পড়ুন: এবার ভূতের ছবিতে শ্রীলেখা- শিলাজিৎ, নববর্ষে মুক্তি পাবে এই ওটিটি প্ল্যাটফর্মে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement