Advertisement

শুটিং চলাকালীন চোট পেলেন স্বস্তিকা, ব্যথা নিয়েই শেষ করলেন কাজ

সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করার সময় দেহের ভারসাম্য রাখতে পারেননি স্বস্তিকা। গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান তিনি। তা থেকেই চোট পান পায়ে। স্বস্তিকার সোশাল পোস্ট থেকে জানা যাচ্ছে, ব্যথা নিয়েই তিনি শুটিং শেষ করেছেন।

স্বস্তিকা দত্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2021,
  • अपडेटेड 2:16 PM IST
  • সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করার সময় দেহের ভারসাম্য রাখতে পারেননি স্বস্তিকা
  • গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান তিনি। তা থেকেই চোট পান পায়ে

শুটিং চলাকালীন চোট পেলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। কী করে বলব তোমায় ধারাবাহিকের শুটিংয়ের একটি দৃশ্যে সিঁড়ি থেকে পড়ে যান তিনি। তৎক্ষণাৎ তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যআওয়া হয়। অভিনেত্রীর পরিবার সূত্রে খবর, চিকিৎসকরা জানিয়েছেন আঘাত গুরুতর নয়। হাড়ে চিড় ধরেনি। তাই প্লাস্টার করার প্রয়োজন হয়নি। সিঁড়ি থেকে কয়েক ধাপ গড়িয়ে পড়ার ফলে মচকে গিয়েছে গোড়ালি।  পা ফুলে কালশিটেও পড়েছে। ব্যথা আছে, তবে ভয়ের কিছু কোনও কারণ নেই।

শুটিং ফ্লোরের খবর, সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করার সময় দেহের ভারসাম্য রাখতে পারেননি স্বস্তিকা। গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান তিনি। তা থেকেই চোট পান পায়ে। স্বস্তিকার সোশাল পোস্ট থেকে জানা যাচ্ছে, ব্যথা নিয়েই তিনি শুটিং শেষ করেছেন। খবরে খানিক উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা।

 

পরিবারের তরফ থেকে আরও জানা গিয়েছে, আগামী কয়েক দিনের মধ্যেই স্বস্তিকা আউটডোর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়বেন। ধারাবাহিকের শুটিং হবে শহরের বাইরে। তাই টানা ক'দিন বিশ্রাম নিয়ে ফের শুটিং শুরু করতে চাইছেন অভিনেত্রী।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement